|| ডিম দিয়ে পাউরুটির টোস্ট এর স্পেশাল রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

  • সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে খাবার দাবার খেতে কেই না পছন্দ করে !! নতুন নতুন রেসিপি খেতে সবাই পছন্দ করে ।তাই আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আপনাদের মাঝে শেয়ার করি।তো বন্ধুরা আমার আজকের রেসিপিটা আশা করি আপনাদ ভালো লাগবে। রেসিপি টা হল ডিম দিয়ে পাউরুটির টোস্টএটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।
  • তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।

তাহলে শুরু করা যাক।

20220317_191017.jpg

20220317_191001.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন:

  • পাউরুটি
  • ডিম
  • ফ্রুট কালার
  • চিনি
  • লবণ

GridArt_20220327_182638101.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি ডিম গুলোকে ভেঙে নিব।

GridArt_20220327_183021436.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর জর্দার রং, চিনি, লবণ দিয়ে ভালোভাবে মিশিয়ে নেব।

GridArt_20220327_183602642.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি পাউরুটির পিস গুলোকে এইভাবে মাঝখান দিয়ে কেটে আরেকটা আরেকটা পিস করে নিব।

20220317_184347.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি ডিমের মধ্যে পাউরুটির পিস গুলো ডুবিয়ে নিব।

GridArt_20220327_183211668.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি চুলায় একটি ফ্রাইপ্যান বসিয়ে তাতে তেল দিয়ে দিব।

GridArt_20220327_183049034.jpg

ষষ্ঠ ধাপ:

  • এরপর তেল গরম হলে আমি তাতে ডিম লাগানো পাউরুটি গুলো দিয়ে দিব।

GridArt_20220327_184731857.jpg

সর্বশেষ ধাপ :

  • পাউরুটির এপিঠ ওপিঠ ভালোভাবে ভাজা হলে আমি পাউরুটি গুলো তুলে নিব।

20220317_185902.jpg

ব্যাস হয়ে গেল আমার আজকের মজাদার রেসিপি পাউরুটির টোস্ট।

20220317_191001.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

ডিম দিয়ে পাউরুটি ভাজি করে খেয়েছি অনেক, তবে আপনি যেভাবে রেসিপিটি শেয়ার করেছেন এভাবে কখনো খাওয়া হয়নি। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

এভাবে খেয়ে দেখবেন ভাইয়া এটি খেতে খুবই মজা। ঝামেলা কম। ঝটপট একটি বাসায় তৈরি করা যায়। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। আপনিও ভালো থাকবেন।

 2 years ago 

জি আপু একদিন অন্তত চেষ্টা করে দেখব কেমন হয়। আর আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ডিম দিয়ে পাউরুটি টোস্ট এর স্পেশাল রেসিপি তৈরি করেছেন আপু। আপনি রেসিপি দেখে অনেক লোভনীয় লাগছে। ডিম দিয়ে পাউরুটি টোস্ট খেতে অনেক সুস্বাদু লাগে। আপনার রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ডিম দিয়ে পাউরুটি টোস্ট আমার অনেক পছন্দ। আপু আসলেই এটি খেতে খুবই সুস্বাদু এবং লোভনীয় একটি রেসিপি। তাই এটি আসলে সুস্বাদু হয়েছিল। আপনাকে ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

এই রেসিপিটি খুবিই মজাদার অনেক কম সময়ে তৈরী করা যায় কিন্তু স্বাদ অনেক।আমার কাছে খুবই ভালো লাগে।মজাদার রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

জ্বী ভাইয়া রেসিপিটা আসলে খুব মজাদার কম জিনিসে কম সময়ে তৈরি করা যায়। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

ডিম দিয়ে পাউরুটির টোস্ট রেসিপি খুবই লোভনীয় হয়েছে আপু। ডিম দিয়ে পাউরুটি টোস্ট খেতে আমার অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে এই লোভনীয় রেসিপি তৈরি করেছেন। এই রেসিপি সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

জি আপু রেসিপিটি আসলে লোভনীয়। আমার কাছে খুব ভালো লাগে খেতে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সবসময় পাশে থাকবেন।

 2 years ago 

খুব সুন্দর ভাবে ধাপে ধাপে আপনি ডিম দিয়ে টোস্ট বানানো আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার একুশটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ভালো লেগেছে বিশেষ কারণ,নতুন একটি বিষয় সম্পর্কে জানতে পারলাম, আমিও শিখতে পারলাম।

 2 years ago (edited)

একুশটি আমার কাছে খুবই ভালো লেগেছে।
ভাইয়া এটা বুঝিনি ।কি লিখছেন??
আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ডিম দিয়ে পাউরুটির টোস্ট খুবই চমৎকার বানিয়েছেন আপনি। এই রেসিপিটি আমার কাছে খুবই ভালো লাগে ।আমিও মাঝে মধ্যে বাড়িতে বানিয়ে খাই। বিকেলের ঝটপট নাস্তায় এটি খুবই ভালো লাগে ।খুব অল্প সময়ের মধ্যে তৈরি করে ফেলা সম্ভব হয় ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

জি আপু এটা তৈরী করতে আসলে সময় খুব কম লাগে। বিকেলে নাস্তা হিসেবে আমি এটি তৈরি করি। বাসার সবাই খুব পছন্দ করে। আপনাকে ধন্যবাদ আপু সব সময় এমন সুন্দর মন্তব্য করে পাশে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ডিম দিয়ে পাউরুটি টোস্ট খেতে খুবই সুস্বাদু হয় আমিও কয়েকবার প্রস্তুত করে খেয়েছি আপনার প্রস্তুত করা রেসিপিটি দেখতে খুবই লোভনীয় দেখাচ্ছে খেতে খুবই সুস্বাদু হবে এতে কোন সন্দেহ নেই ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপন করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

জ্বী ভাইয়া ডিম পাউরুটি টোস্ট খেতে খুব সুস্বাদু এবং লোভনীয়। আমি নিজেই এটির লোভ সামলাতে পারিনা। আমার কাছে একটি খেতে বেশ লাগে। আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় পাশে থাকবেন ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ডিম দিয়ে পাউরুটি টোস্ট তৈরি করার খুবই সুন্দর একটা পদ্ধতি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আমি যখন শহরে অবস্থান করতাম তখন এই ধরনের টোস্ট আমার খুবই প্রিয় ছিল। আপনার তৈরি করা এই পোস্ট কি দেখে আমার সেই দিনগুলোর কথা মনে পড়ে গেল। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ডিম দিয়ে পাউরুটি টোস্ট খুব পছন্দ ভাইয়া। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। দোয়া করবে যেন সবসময় আমার সুন্দর সুন্দর রেসিপি আপনাদের মাঝে শেয়ার করতে। আপনার জন্য শুভেচ্ছা।

 2 years ago 

খুবই দারুন একটি রেসিপি শেয়ার করেছেন আপু। আমি প্রায় সময় পাউরুটি ও ডিম দিয়ে বানানো টোস্ট বানিয়ে খাই। এটি আমার খুব পছন্দের একটি নাস্তা। আপনি খুব সহজ ও সুন্দর ভাবে প্রতিটি ধাপ বর্ণনা করেছেন। সেইসাথে উপস্থাপনা করেছেন সাবলীলভাবে। শুভকামনা রইল আপু

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য করার জন্য। এটি আমারও খুব পছন্দের একটি নাস্তা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ।আশা করি সব সময় পাশে থাকবে।

 2 years ago 

ডিম দিয়ে পাউরুটি টোস্ট নাস্তা হিসেবে পারফেক্ট একটি খাবার। এবং এটা তৈরি করাও বেশ সহজ। ডিম দিয়ে পাউরুটি টোস্ট টা ভালো তৈরি করেছেন আপু। বেশ লাগছে দেখতে। আমার তো খেতে ইচ্ছা করছে হাহা। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। এটি তৈরি করতে আসলে খুব সহজ সময় খুব কম। এটা আপনি একদিন বাসায় তৈরি করে দেখতে পারেন। আপনার জন্যও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56160.19
ETH 2367.48
USDT 1.00
SBD 2.31