||ফুল এবং পাতা সহ একটি গাছের ডালের কালারফুল চিত্রাংকন|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। ফুল এবং পাতা সহ একটি গাছের ডালের কালারফুল চিত্রাংকন।আমি কালারফুল আর্ট গুলো খুব একটা পারিনা কিন্তু মাঝে মাঝে চেষ্টা করি। কারণ আমার কাছে খুবই ভালো লাগে।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20220528_001145707.jpg

GridArt_20220528_001237854.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • রঙ

20220526_004313.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি একটি ডাল এঁকে নিয়েছি।

20220525_233926.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি ডালের পাতা এঁকে নিয়েছি।

20220525_234553.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি পেন্সিল দিয়ে ডাল টাকে কালো করে দিয়েছি।

20220525_235649.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি গাছের পাতা গুলো একটু কলাও করে নিয়েছি।

20220525_235906.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি পাতার ফাঁকে ফাঁকে কতগুলো লাল টুকটুকে ফুল এঁকে নিয়েছি।

20220526_000552.jpg

ষষ্ঠ ধাপ:

  • এরপর আমি আমার নাম এবং কিছু ঝরা ফুল এঁকে নিয়েছি।

GridArt_20220528_000739586.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর আমি কয়টা প্রজাপতি এঁকে নিয়েছি।

20220526_001224.jpg

20220526_001224.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকার হবে ফুল এবং পাতাসহ একটি গাছের অনেক চমৎকার একটি অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই অংকন আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর একটি অঙ্কন শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আমার চিত্রাংকন আপনার সুন্দর লেগেছে শুনে আমারও বেশ ভালো লাগছে, আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখলে আমি আরো উৎসাহিত হই, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

আপু আপনি কালারফুল আর্ট খুব একটা না পারলেও আজকের কালারফুল আর্ট খুবই চমৎকার হয়েছে। ফুল এবং পাতাসহ গাছের ডালের কালারফুল আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে গাছের পাতা এবং ফুল অংকন আমার কাছে অনেক বেশি সুন্দর লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য ‌।

 2 years ago 

ভাইয়া আমি কালারফুল আর্ট খুব একটা না পারলেও চেষ্টা করি সুন্দর ভাবে আর্ট টি তৈরি করার জন্য আপনার ভাল লেগেছে শুনে আমারও বেশ ভালো লাগছে, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর আর্ট আপনাদের সাথে শেয়ার করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

ফুল ও পাতাসহ গাছের ডাল কিন্তু দেখতে অসাধারণ হয়েছে।এ ধরনের গাছগুলো আসলে অনেক ভালো লাগে দেখতে ।তবে গাছটি যদি সোজা হতো আরো ভালো লাগতো দেখতে। খুব সুন্দর করে পাতাগুলো ঝরে পড়ছে অনেক সুন্দর নিখুঁত করে এঁকেছেন খুব ভালো হয়েছে।

 2 years ago 

আপু আসলে এটা একটি গাছের ডাল তাই ছবিটি বাঁকা করে দেওয়া, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার আর্টটি খুবই সুন্দর হয়েছে। ফুল এবং পাতাসহ গাছের ডালের একটি কালারফুল চিত্রাংকন খুবই সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমি আমার যথাসাধ্য চেষ্টা করেছি চিত্রাংকন টি সুন্দরভাবে তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে এটাই আমার চিত্রাঙ্কনে সার্থকতা, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

প্রথমেই বলবো আপনি অনেক ভালো মানের আর্ট করেন। আপনি ফুল এবং পাতা সহ একটি গাছের ডালের কালারফুল চিত্রাংকন করেছেন। দেখে খুব ভালো লেগেছে। শুভকামনা রইলো।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করি ভাল মানের আট করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে কালারফুল চিত্রাংকনের প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

বাহ আপনি খুব ভাল আর্ট করতে পারেন তো আপু। ফুল ও পাতা সহ ডালের খুবই মনোমুগ্ধকর একটি আর্ট আমাদের মাঝে তুলে ধরেছেন আজ। আমার কাছে অনেক ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে। সামনে আরও আর্ট দেখতে চাই আপনার ।

 2 years ago 

ভাইয়া দোয়া করবেন সামনে যেন অবশ্যই আরো সুন্দর সুন্দর মনমুগ্ধকর আর্ট আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

পেন্সিলের ছোয়ায় ফুল পাতা সহ গাছটি দেখতে মোটেই খারাপ ছিল না। ধাপে ধাপে উপস্থাপনও ভালো ছিল।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার চিত্রাংকনের প্রশংসা করার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago (edited)

আপনি খুব চমৎকার করে ফুল ও পাতা সহ গাছের ডালের কালারফুল চিত্রাংকন করেছেন। ফুল ও পাতা সহ গাছের ডালে চিত্রাংকন টি অসাধারণ লেগেছে। বিশেষ করে চিত্রাংকন এর মধ্যে কিছু ফুলের ঝড়ে পড়ার দৃশ্যটি অসাধারণ হয়েছে। ফুল ও পাতাসহ গাছের ডালের চিত্রাংকন টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার চিত্রাংকনের প্রশংসা করার জন্য, দোয়া করবেন সামনে যেন আরো সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপু মনি আপনার ফুল এবং পাতা সহ একটি গাছের ডালের কালারফুল চিত্রাংকন আমার খুবই সুন্দর লেগেছে, আপনি প্রতিনিয়ত সুন্দর সুন্দর আর্ট আমাদের উপহার দেন। আর আজকের ফুল এবং পাতা সহ গাছের ডালের কালারফুল চিত্রাংকনটি খুবই চমৎকার হয়েছে, অনেক দক্ষতার সাথে আর্টটি সম্পূর্ণ করেছেন, এতো সুন্দর একটি আর্ট পোস্ট শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ, সেই সাথে অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য আপু মনি।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আপনি আমার চিত্রাংকন ও আমার দক্ষতার প্রশংসা করেছেন, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আমার দক্ষতা দিয়ে এমন আরও সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপু আপনি কালারফুল আর্টগুলো খুব একটা না পারলে কি হবে আজকের ফুলের ডালের আর্টটি কিন্তু খুব সুন্দর হয়েছে । কিছু ফুল আবার ঝরে ঝরে পড়ছে এ বিষয়টি আমার কাছে ভালো লেগেছে। সব মিলিয়ে আপনার আর্টটি খুব সুন্দর লেগেছে আমার কাছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চেষ্টা করেছি আপু সুন্দরভাবে কালার দিয়ে আর্ট টি করার জন্য আপনার ভাল লেগেছে শুনে আমারও বেশ ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59961.00
ETH 3199.92
USDT 1.00
SBD 2.46