||একটি জোৎস্না রাতের কালারফুল পেইন্টিং|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি জোৎস্না রাতের কালারফুল পেইন্টিং।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20220710_212950909.jpg

GridArt_20220710_213017328.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • তুলি।
  • রঙ।

IMG-20220629-WA0001.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি নীল রঙ দিয়ে আকাশ এঁকে নিলাম।

IMG-20220709-WA0005.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর পেন্সিল দিয়ে পাহাড় এর স্কেছ করে নিয়েছি।

IMG-20220709-WA0006.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি পাহাড় রঙ করে নিয়েছি।

IMG-20220709-WA0008.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর গাছ এঁকে রঙ করে নিয়েছি।

IMG-20220709-WA0003.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি পেন্সিল দিয়ে চাঁদ এঁকে নিয়েছি।এবং রং করে নিয়েছি।

GridArt_20220711_051508485.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর কয়টি পাখি এঁকে নিয়েছি।এবং আমার সিগনেচার করে নিয়েছি।

GridArt_20220710_212950909.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

আপনি অনেক ট্যালেন্টেড। অনেক সুন্দর হয়েছে আপনার চিত্রকর্ম। ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ট্যালেন্টের ও আমার পেন্টিং এর প্রশংসা করার জন্য ।

 2 years ago 

আপনার এই পেইন্টিংটি আপু আসলেই অনেক সুন্দর হয়েছে। আপনার পেইন্টিং করা চাঁদটি ও গাছটি এবং পাখিগুলো অনেক সুন্দর লাগছে। আপনার পেইন্টিং গুলো সব সময় অনেক সুন্দর হয়। ধন্যবাদ আপনাকে এবং প্রতিনিয়তানের সুন্দর সুন্দর আর্টটগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি আমার সব কটি পেইন্টিং দেখেন শুনে খুবই ভালো লাগছে, খুব সুন্দর ভাবে পেইন্টিং তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখলে খুবই ভালো লাগে এবং অনেক উৎসাহ পাই, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের পেইন্টিং এর প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি জোৎস্না রাতের কালার ফুল পেইন্টিং করেছেন। দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। আমার কাছে চাদ টি বেশি ভালো লেগেছে এবং সেই সাথে কালার কম্বিনেশন খুব ভালো হয়েছে। অসংখ্য ধন্যবাদ। সুন্দর একটি কালারফুল পেন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি সব সময় চেষ্টা করি কালার কম্বিনেশন ঠিক রাখার জন্য, একটি পেইন্টিংয়ের কালার কম্বিনেশন হচ্ছে মূল কালার কম্বিনেশন ঠিক না থাকলে প্রিন্টিং মোটেই সুন্দর হয় না, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনার জল রং আঁকা পেইন্টিং বেশ সুন্দর হয়েছে। জোৎস্না রাতের কালারফুল পেইন্টের বেশ সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

চেষ্টা করেছি আপু সুন্দরভাবে পেইন্টিংটি তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

জোসনা রাতের আপনি অনেক সুন্দর কালারফুল পেইন্টিং করেছেন। এসব পেইন্টিং দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনি অনেক দক্ষতার সাথে এই পেইন্টিংটি সম্পন্ন করেছেন, যা দেখে আমার খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং ও আমার দক্ষতার প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপনি খুব সুন্দর পেইন্টিং করেছেন আপু। এর আগেও আপনার পেইন্টিং দেখছি খুবই ভালো লাগে। বিশেষ করে আজকে আপনি একটি জোৎস্না রাতের কালারফুল পেইন্টিং করেছেন এটি অসাধারণ ছিলো আপু।

 2 years ago 

ভাইয়া আমার পেইন্টিং গুলো আপনার ভালো লাগে শুনে খুবই ভালো লাগছে, আপনাদের ভালো লাগা মন্দ লাগে মন্তব্য গুলো দেখে খুবই ভালো লাগে এবং আরো উৎসাহ পাই আরো নতুন নতুন পেইন্টিং করার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আজকে অনেক সুন্দর একটি পেইন্টিং উপহার দিয়েছেন। জলরঙের পেইন্টিং দেখতে ভীষণ ভালো লাগে। আঁকতেও কিন্তু তার চেয়ে বেশি ভালো লাগে। তাছাড়া কালার কম্বিনেশন টা অনেক সুন্দর। এরকম একটা সুন্দর পেইন্টিং শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আমি সব সময় চেষ্টা করি কালার কম্বিনেশন ঠিক রাখার জন্য, কে সুন্দর করে তোলার জন্য কালার কম্বিনেশনের তুলনা হয় না তাই সবসময় কালার কম্বিনেশন ঠিক রাখার প্রয়োজন, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

জোৎস্না রাতের কালারফুল পেইন্টিংটি খুব চমৎকারভাবে আপনি করে উপস্থাপন করেছেন। আবার যথাযথ বর্ণনা এর মাধ্যমে আমাদের সাথে তুলে ধরেছেন সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সর্বদায়।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মধ্যে আমার জোছনারাতের পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

জি আপু অবশ্যই দোয়া থাকবে এবং আশা করি আরো সুন্দর সুন্দর পেইন্টিং আমাদেরকে উপহার দিবেন ধন্যবাদ।

 2 years ago 

জ্যোৎস্না রাতের অপরূপ সৌন্দর্যের পেইন্টিং দেখে তো আমি মুগ্ধ। আপনি অনেক দক্ষতার সাথে এই পেইন্টিং করেছেন। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ভীষণ ভালো লাগলো আমার কাছে আপনার এই জ্যোৎস্না রাতের পেইন্টিং। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দর ভাবে পেইন্টিংটি তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে একটি জোৎস্না রাতের কালারফুল পেইন্টিং করেছেন। পাখি উড়ে যাওয়ার দৃশ্য দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো মনোমুগ্ধকর পেন্টিং নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61159.70
ETH 2631.81
USDT 1.00
SBD 2.63