আমার পক্ষ থেকে বৌদির জন্য একটি জন্মদিনের কেক (আর্ট )উপহার। ১০%লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো বন্ধুরা!!

প্রথমে জানাই বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা।

সবাই কেমন আছো?? আশা করি সবাই ভাল আছো। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। বন্ধুরা সবাই হয়তো জানে যে আজকে আমাদের প্রিয় @tanuja বৌদির জন্মদিন। তাই বৌদিকে আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন বৌদি। বৌদি তোমাকে কিভাবে উইশ করব বুঝতে পারছিনা। আমাদের তনুজা বৌদি দেখতে সুন্দর, তার ভিতরের মনটাও তেমন সুন্দর। বৌদি যে তোমাকে জন্ম দিয়েছে তিন ধন্য, তিনি চাঁদ জন্ম দিয়েছে। দাদা ও তোমাকে পেয়ে অনেক খুশি। টিনটিন তোমার মত মা পেয়েছে। সে খুব ভাগ্যবান তোমার মত মা পেয়ে। ভালো কাটুক তোমার আগামী দিনের পথ চলা বৌদি। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

GridArt_20220116_212010280.jpg

আমার পক্ষ থেকে তোমার জন্য ছোট্ট একটি কবিতা উপহার।

  • হাসিমুখে এসেছো তুমি দুনিয়ার বুকে,
    বিধাতা তোমায় বানালো চাঁদের মত করে।
  • হাসি মাখা মুখটি তোমার দেখতে লাগে ভালো,
    তুমি না হাসলে বৌদি আকাশ হয়ে যায় কালো।
  • হাসি মুখে থেকো তুমি করনা মন খারাপ,
    দাদার সাথে সারা জীবন করবে তুমি সুখ দুঃখের আলাপ।
  • তোমার মত মা পেয়ে ধন্য হল তোমার ছেলে টিনটিন,
    তোমায় জানাই ওগো বৌদি শুভ জন্মদিন।
  • আমি আমাদের প্রিয় বউদের জন্মদিন উপলক্ষে বৌদির জন্য একটি কেক আর্ট করেছি। আশাকরি বৌদির ভালো লাগবে।কিভাবে আমি আর্ট করেছি তা কয়েকটি ধাপে আপনাদের মাঝে শেয়ার করব।

20220116_211753.jpg

GridArt_20220116_203428511.jpg

আর্ট টি করতে আমার যা যা প্রয়োজন:

20220116_200445.jpg

১ম ধাপ:

প্রথমে আমি কেক এঁকে নিয়েছি।

20220116_161450.jpg

২য় ধাপ:

এরপর আমি কেকের ভিতরে কয়টি ফুল দিয়ে ডিজাইন করা শুরু করেছি।

20220116_185531.jpg

৩য় ধাপ:

এরপর আমি উপর দিকে আরেকটু ডিজাইন করে নিয়েছে।

20220116_190424.jpg

৪র্থ ধাপ:

এরপর আমি কেকের সম্পূর্ণ ডিজাইন শেষ করলাম।

GridArt_20220116_213246879.jpg

৫ম ধাপ:

এরপর আমি কেকের নিচে দিকে উইশ করে "Happy birthday" লিখলাম।

GridArt_20220116_213435858.jpg

৬ষ্ঠ ধাপ:

এরপর আমি নিচে Bowdi লিখলাম।

20220116_211753.jpg

ব্যাস হয়ে গেল আমার আজকের জন্য কেকের আর্ট।

আমার আর্টের সাথে আমার একটি সেলফি:

20220116_220445.jpg

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য।🥰🥰

Sort:  

যতদিন বৌদি এই পৃথিবীর বুকে বেচে থাকবে আপনার ভাষায় আমিও সুর তুলে বলতে চাই হাসি খুসি থাক আমাদের সবার প্রিয় বৌদি। অনেক অনেক ভালো লিখেছেন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমাদের প্রিয় বৌদির জন্মদিন উপলক্ষে অসাধারণ একটি উপহার দিয়েছেন। অনেক সুন্দর ভাবে কেকের আর্ট করেছেন। দেখতে মনে হচ্ছে সত্যি সত্যি একটা কেক। বৌদির নিশ্চয়ই অনেক পছন্দ হবে আপনার দেয়া উপহারটি। অনেক ভালো লাগলো আপনার আর্ট। অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

দারুন একটি আর্ট এঁকেছেন আপনি আর সেটি বৌদিকে ডেডিকেট করে রেখেছেন সেটি দেখে অনেক ভালো লাগলো। সবাই যেভাবে বৌদিকে উইশ করেছে শুভেচ্ছা জানিয়েছে সেটাকে দেখে অনেক ভালো লাগতেছে আজকে।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য

 3 years ago 

বাহ্ আপনি তো দেখছি অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন বৌদিকে নিয়ে। আর আপনার চিত্রাঙ্কন টি অনেক সুন্দর হয়েছে। অনেক সুন্দর করে একটি কেকের চিত্রাংকন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আমার পক্ষ থেকে বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা রইল। আর আপনার জন্য রইল অনেক ভালোবাসা ও শুভকামনা।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভকামনা রইলো।

 3 years ago 

কেকটি দেখতে সুন্দর হয়েছে। আপনার কবিতাটি ও বেশ ভালো হয়েছে। খুব সুন্দর করে আপনি বৌদিকে উইশ করেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61869.35
ETH 2414.51
USDT 1.00
SBD 2.63