|| নীল আকাশের কয়েকটি সুন্দর ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসলামু আলাইকুম!

  • সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন আমিও ভালো আছি। বন্ধুরা প্রতিদিনের মত আজকেও আমি ও আপনাদের মাঝে নতুন একটা পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি সব সময় নতুন নতুন কিছু করতে পছন্দ করি। সেটা হোক আর্ট রান্না অথবা অন্য কিছু। আজকে আমি কিছু ফটোগ্রাফি করেছি।
  • কেউ শখের বশে ফটোগ্রাফি করে অথবা কেউ প্রফেশনালি করে। আমি শখের বশে মাঝে মাঝে কিছু ফটোগ্রাফি করি। এবং সেগুলো আপনাদের মাঝে শেয়ার করব। আমি কিছু আকাশের ফটোগ্রাফি পোস্ট করছি ।আকাশ আমার খুবই পছন্দ,নীল আকাশ, মেঘাচ্ছন্ন আকাশ,রদ্রজ্জ্বল আকাশ,সূর্য অস্ত যাওয়ার সময়ের আকাশ,সূর্য দয়ের সময়ের আকাশ।সব ধরনের আকাশ আমার বেশ ভালো লাগে।মনোমুগ্ধকর লাগে সব কিছু আমার।মন খারাপের সময় আকাশ দেখতে আমার খুবই ভালো লাগে। যাইহোক আশা করি আপনাদের ভালো লাগবে। আকাশ পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবেনা।

GridArt_20221018_182406909.jpg

ফটোগ্রাফি- ০১

  • কাঠগোলাপের পাতার ফাঁকে আকাশের ফটোগ্রাফি। খুবই সুন্দর লেগেছিল নীল আকাশের মাঝে সাদা ওই মেঘ।

Screenshot_20221018-181546_Photos.jpg

অবস্থান

ফটোগ্রাফি- ০২

  • অনেক দূর দেখা যাচ্ছিল লাল সূর্যে মামা। ঝুম করে তোলার চেষ্টা করেছি কিন্তু একটি বিল্ডিং এর মাঝ বরাবর পড়ে গিয়েছে তাই বোঝা যাচ্ছে না।

Screenshot_20221018-180501_Photos.jpg

অবস্থান

ফটোগ্রাফি- ০৩

  • এটি ও কাঠগোলাপের পাতার ফাঁকে আকাশের ফটোগ্রাফি। আরেকটু সন্ধে হয়ে গিয়েছিল,সুন্দর লাগছিল, তাই আরেকবার ফটোগ্রাফি করেছিলাম।

Screenshot_20221018-180339_Photos.jpg

অবস্থান

ফটোগ্রাফি- ০৪

  • অন্ধকারাচ্ছন্নও নিচের বিল্ডিং গুলো উপরে আলোকিত আকাশ। খুব সুন্দর লাগছিল নীল আকাশ টি।

Screenshot_20221018-180118_Photos.jpg

অবস্থান

ফটোগ্রাফি- ০৫

  • বিকেলে একটু ছাদে গিয়েছিলাম বাসার জানালা থেকে আকাশ থেকে বেশ সুন্দর লাগছিল তাই গিয়ে একটু ঘোরাফেরা করে কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম।
    সবগুলোই আকাশের ছবি 🥰🥰। একেকটা একেক দিক থেকে তোলা 😁।

Screenshot_20221018-180045_Photos.jpg

অবস্থান

ফটোগ্রাফি- ০৬

Screenshot_20221018-180339_Photos.jpg

অবস্থান

ফটোগ্রাফি- ০৭

Screenshot_20221018-180118_Photos.jpg

অবস্থান

ফটোগ্রাফি- ০৮

GridArt_20221018_235559439.jpg

অবস্থান

সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য।🥰🥰

Sort:  
 2 years ago 

আপু আমিও ফটোগ্রাফি শখের বসেই করি, তবে এ কথা সত্য কেউ কেউ প্রফেশনালি ফটোগ্রাফি করে। তবে আপনার নীল আকাশের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। নীল আকাশের মাঝে এক টুকরো লাল মেঘের ফটোগ্রাফি টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে আর এমন সুন্দর সব ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

ভাইয়া আমার নীল আকাশের ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে,ভ শেষ বিকেলের এ সময় টা নীল আকাশ দেখবেন আশা করছি অনেক উপভোগ করতে পারবেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

অপরূপ সুন্দর লাগছে আপু নীলিমা আকাশের নীলবর্ণের সৌন্দর্য। দিগন্তে হারিয়ে যাবার ইচ্ছে হবে সবার। অসম্ভব শান্ত স্বভাবের নীল আকাশ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

ভাইয়া আসলে এ সময়ে আকাশ দেখতে এরকম সৌন্দর্য মনে হয়, আপনিও এ সময়টা আকাশ দেখার চেষ্টা করবেন দেখবেন উপভোগ করতে পারবেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপু ঠিক বলেছেন আকাশ পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।বিশেষ করে নীল আকাশ, গোধূলি লগ্নের আকাশ আমার কাছে বেশ ভাল লাগে।তাছাড়া শীতকালের আকাশটা ও আমার কাছে ভাল লাগে।আর কিছুদিন পরে শীতকাল শুরু হবে।আমার প্রিয় একটি ঋতু শীতকাল।সেই আকাশটাও আমার ভীষণ ভালো লাগে।আপনি আকাশের কিছু দারুণ ফটোগ্রাফি করেছেন।প্রত্যেকটা ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আমার সবচাইতে বেশি নীল আকাশ ভালো লাগে যখন আমি নীল আকাশ দেখি তখন আমার মনে অন্যরকম এক অনুভূতি কাজ করে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ফটোগ্রাফি গুলোর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আপনার প্রতিটা ফটোগ্ৰাফি অসাধারণ হয়েছে।নীল আকাশের খুব সুন্দর ফটোগ্ৰাফি করেছেন দেখে খুবই ভালো লেগেছে। কাঠ গোলাপের ফাঁক দিয়ে নীল আকাশের ফটোগ্ৰাফ দেখতে অসাধারণ হয়েছে। ফটোগ্ৰাফের পাশাপাশি খুব সুন্দর বর্ণনাও দিয়েছেন। ধাপগুলো খুব সুন্দরভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্ৰাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করেছি আপু নীল আকাশের সুন্দর কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ফটোগ্রাফি ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

এই সময়ে আকাশের সৌন্দর্য সবচেয়ে বেশি থাকে। যেটা উপভোগ করার পাশাপাশি আমিও ফটোগ্রাফি করে থাকি। আমার কাছে খুবই ভালো লাগে ফটোগ্রাফি করতে। আপনার করা আকাশের ফটোগ্রাফি গুলো বেশ ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া আমার আকাশে ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনি ঠিকই বলেছেন এ সময়ের আকাশ দেখতে অন্যরকম লাগে শুধু নীলা আর নীল, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো এতটাই দারুন লাগছে বলে বোঝানো কষ্টকর। আপনি যদিও সখের বসে ফটোগ্রাফি করেন কিন্তু আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে আপনি একজন প্রফেশনাল ফটোগ্রাফার, সত্যিই অসাধারণ ছিল। আমাদের মাঝে এত সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

জানিনা আমি প্রফেশনাল ফটোগ্রাফর হতে পেরেছি কিনা, কিন্তু আপনার মন্তব্য দেখে খুবই ভালো লাগছে, সামনে যেন আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনার সাথে শেয়ার করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

কাঠ গোলাপের পাতার ফাঁকে আকাশ। সন্ধ‍্যার সময় শেষ আকাশে সূর্য হেলে পড়েছে সেই মূহুর্ত্তের ফটোগ্রাফি। বেশ দারুণ। বিকেল বেলা আকাশের এইরকম চিএ দেখতে বেশ দারুণ লাগে কিন্তু। ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার করেছেন আপু। সুন্দর হয়েছে।।

 2 years ago 

ভাইয়া আসলে এ সময়ে যে কেউ ফটোগ্রাফি করলেই অনেক দারুন আসবে, কারণ এ সময়ের পরিবেশটা অন্যরকম সৌন্দর্য দেখায়, আর আমার এ সময়ে আকাশ দেখতে খুবই ভালো লাগে তাই ফটোগ্রাফি করা, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 

শেষ বিকেলের আকাশটা আসলেই অনেক সৌন্দর্য বহন করে রাখে মাঝে মাঝে আমি ছাদে বসে এরকম সময় উপভোগ করি সাথে কিছু ফটোগ্রাফিউ রেখে দেই।।

আপনার ফটোগ্রাফি গুলা খুবই ভালো লেগেছে আমার কাছে নীল আকাশ মাঝে এক টুকরা লাল আবার কিছুদূর ফাঁকে ভেসে বেড়ানো সাদা মেঘের টুকরা এক কথায় দেখতে অসাধারণ লাগছে।।

 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন শেষ বিকেলের এ সময়টা আকাশ দেখতে অন্যরকম একটি সৌন্দর্য লাগে, এ সময় নীল আকাশটা সত্যিই উপভোগ করার মত, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

বাহ্ বেশ দারুন ছিল তো আপনার ফটোগ্রাফি গুলো। আমার কাছেও আপনার মত আকাশের ফটোগ্রাফি ভীষণ ভালো লাগে এবং আকাশ দেখতেও বেশ ভালো লাগে। আপনি তো বিভিন্ন পর্যায়ে থেকে আকাশের ফটোগ্রাফি করেছেন যেগুলো দেখে আমার মনটা ভালো হয়ে গেল। আমার কাছে ৫ নাম্বার ফটোগ্রাফি এবং ৬ নাম্বার ফটোগ্রাফি একটু বেশি ভালো লেগেছে। সেখানে লাল মেঘগুলো খুবই সুন্দর দেখাচ্ছে।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি উপভোগ করার মত কিছু নীল আকাশের ছবি আপনাদের সাথে শেয়ার করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আসলে ভাইয়া এ সময় নীল আকাশ উপভোগ করার মত সৌন্দর্য বহন করে, অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আকাশ দেখতে কম বেশি সবাই পছন্দ করে। ব্যক্তিগতভাবে নীল আকাশ দেখতে আমার ভীষণ ভালো লাগে। আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে বিকেলের দিকে কিছু কিছু স্থানে লাল থাকে এবং কিছুই স্থানে নীল থাকে। আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন।

 2 years ago 

ভাইয়া নীল আকাশ দেখতে আমার অনেক ভালো লাগে যখন নীল আকাশ দেখি তখন অন্যরকম একটি অনুভূতি কাজ করে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ফটোগ্রাফি গুলো প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65