|| বাঙ্গির জুসের মজাদার রেসিপি||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

  • সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে খাবার দাবার খেতে কেই না পছন্দ করে !! নতুন নতুন রেসিপি খেতে সবাই পছন্দ করে ।তাই আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আপনাদের মাঝে শেয়ার করি।তো বন্ধুরা আমার আজকের রেসিপিটা আশা করি আপনাদ ভালো লাগবে। রেসিপি টা হল বাঙ্গির জুস এর মজাদার রেসিপি।এই গরমের মধ্যে ফলের জুস আমাদের শরীরের জন্য খুবই উপকারী। তাই মাঝে মাঝে সকলেরই উচিত এরকম ফলের জুস খাওয়া । এটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।
তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।

তাহলে শুরু করা যাক।

GridArt_20220524_003613849.jpg

Screenshot_20220524-005218_GridArt.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন:

  • ঠাণ্ডা পানি
  • চিনি
  • বরফ
  • বাঙ্গি

GridArt_20220524_005330823.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি ব্লেন্ডারে জারে বাঙ্গি গুলো নিয়ে নিলাম।

IMG-20220420-WA0028.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর দিয়ে দিলাম চিনি এবং বরফের টুকরো গুলো।

IMG-20220420-WA0031.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর দিয়ে দিলাম ঠান্ডা পানি পরিমাণ মতো।

IMG-20220420-WA0020.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি সবগুলো উপকরণ একসঙ্গে ভালোভাবে ব্লেন্ড করে নিন।

IMG-20220420-WA0032.jpg

সর্বশেষ ধাপ :

  • এরপর আমি ডেকোরেশন করে নিব।

GridArt_20220524_003613849.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

এই গরমে বাঙ্গির জুস খেতে খুবই সুস্বাদু লাগে ।আপনার রেসিপি প্রক্রিয়াটা খুবই সুন্দর উপস্থাপন করেছেন ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বাঙ্গির জুসের মজাদার রেসিপি দেখে যেন গলাটা শুকিয়ে গেছে। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। বেশ ভালো ছিল আপনার উপস্থাপনা ‌‌। বাঙ্গির জুসের মজাদার রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাঙ্গি ফলের জুসের রেসিপি টি আপনার ভাল লেগেছে শুনে ভালো লাগলো। তাই আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ, আপনার এই মূল্যবান বক্তব্য টি প্রকাশ করার জন্য।

শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি একদম ঠিক কথাই বলেছেন, এই গরমে ঠান্ডা ঠান্ডা ফলের জুস খেতে পারলে শরীরটা মনে হয় চাঙ্গা হয়ে ওঠে। আমি বাঙ্গি খেতে খুব একটা পছন্দ করি না। কেন জানি বাঙ্গি ফল খেতে আমার খুবই অনীহা। তবে আপনার তৈরী জুসের মতো রেসিপি তৈরি করে দিলে তা খেতে অবশ্যই অবশ্যই ভালো লাগবে। আপু আপনার তৈরি বাঙ্গির জুস এর মজাদার রেসিপি দেখে খুবই খাওয়ার ইচ্ছে হচ্ছে। দেখে মনে হচ্ছে খেতে অনেক অনেক মজার হবে। মজাদার এই বাঙ্গির জুস আপনি কিভাবে তৈরি করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

সত্যি বলতে ফলের মধ্যে আমার সবচেয়ে অপছন্দনীয় হলো বাঙ্গি ফল। কিন্তু এই অপছন্দনীয় খাবারকে পছন্দের মত খাবারের তালিকায় রেখেছি শুধুমাত্র এই শরবত এর জন্য। বাঙ্গি ফল খেতে একটু খারাপ লাগলেও কিন্তু এর শরবত অসাধারণ হয়। আপনি একটা তৈরি করে দেখতে পারেন।

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসাধারন এবং ভালো লাগার মতো একটি জুস তৈরি করেছেন। আর ভাঙ্গি ফল টি এমনিতেই মানুষের শরীরের জন্য খুবই উপকারী এবং ঠান্ডা। এই গরমে ভাঙ্গি ফলের জুড়ি নেই। আর আমাদের সাথে এত সুন্দর একটি রেসিপি জুস শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

সবগুলো ফলে আমাদের জন্য খুবই উপকারী। তেমনি বাঙ্গি ফল আমাদের দেহের জন্য খুবই উপকারী একটি ফল। এভাবে জুস করে তৈরি করে খেতে দারুন লাগে ফল। যাইহোক আপনার এই মূল্যবান মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ।
শুভকামনা রইল,,,

 2 years ago 

এই গরমের মধ্যে একদম অসাধারণ রেসিপি নিয়ে হাজির হয়েছেন। আপনার জুস রেসিপি দেখে খেয়ে গলাটা ভিজিয়ে নিতে ইচ্ছে করছে। তাছাড়া বাঙ্গির জুস কখন খাওয়া হয়নি। আপনার কাছে দেখে ভালই লাগতেছে। এমনকি জুসের কালারটা ও দারুন এসেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এই সুন্দর ও মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই আপু। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল। ভালো থাকবেন আপু আবারো ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

বাঙ্গি যদিও খাওয়া হয় না কিন্তু বাঙ্গির জুস দেখে বেশ সুন্দর লাগতেছে। আমি এমনিতে ফলের জুস খেতে বেশি পছন্দ করি। কারণ ফলের জুস খেতে অনেক বেশি রিফ্রেশ লাগে,ঠান্ডা ঠান্ডা জুস খাওয়ার মজাই আলাদা।

 2 years ago 

বাঙ্গি ফলটা খেতে এত ভালো লাগে না কিন্তু কালকে জুস হিসেবে তৈরী করে খেতে ভালো লাগে। রাসেল ফলের জুস খেলে কিছুটা রিফ্রেশ রিফ্রেশ ভাব লাগে। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

শুভকামনা রইল আপনার জন্য ।

 2 years ago 

ঠিক বলেছেন আপু এই গরমের মধ্যে যদি ঠাণ্ডা এক গ্লাস ফলের জুস পাওয়া যায় তাহলে একদম শরীর ঠান্ডা হয়ে যায়। বাঙ্গি আমার একদমই পছন্দ না । কিন্তু বাঙ্গির জুস বানালে খেতে ভালোই লাগে।ধন্যবাদ আপু আপনাকে বাঙ্গির এতো সুস্বাদু জুসের রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

বলতে হয় আমারও তেমন একটা ভালো লাগে না খেতে।‌‌‌এ ফল। কিন্তু এভাবে শরবত তৈরি করে খেতে দারুন লাগে। করে আপনারও ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর ও মূল্যবান মন্তব্যের জন্য।

 2 years ago 

বাঙ্গি দিয়ে জুস তৈরি করে খাওয়া হয়নি তবে আপনার পোষ্ট থেকে দেখতে পেলাম কিভাবে বাঙ্গি দিয়ে জুস তৈরি করে খেতে হয়। দেখতে তো বেশ লোভনীয় ছিল নিশ্চয়ই খেতে অনেক মজাদার হয়েছিল।

 2 years ago 

আপনার জুসের রংটা দেখে মনে হচ্ছে কমলার জুস। বাঙ্গি ফলটা আমি খাই না। তবে অনেকেই খুব আগ্রহ করে খায়। এই ফলটি অত্যন্ত পুষ্টিকর এবং শরীর ঠান্ডা রাখে। আপনার জুসটা দেখে মনে হচ্ছে খেতে বেশ মজা হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলেই বাঙ্গি ফল অনেক পুষ্টিকর ও শরীরের জন্য অনেক ভালো ফলটি খেতে এতো ভালো না হলেও জুস তৈরি করে খেতে দারুন লাগে। একবার তৈরি করে দেখতে পারেন ভাইয়। ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্য

 2 years ago 

বাঙ্গি দিয়ে খুব লোভনীয় একটি জুস প্রস্তুত করেছেন বাঙ্গির জুস আমার অনেক ফেভারিট মাঝেমধ্যেই খাওয়া হয় ।
এই গরমে ঠান্ডা ঠান্ডা বাঙ্গির জুস খেলে খুবই ভালো লাগে সুন্দর উপস্থাপনা করেছেন ধাপগুলো শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই আপনার এই মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য। আপনার মন্তব্যটি দেখি আরো অনুপ্রাণিত হয়েছি। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 63857.77
ETH 3117.63
USDT 1.00
SBD 3.87