||প্রথম মোবাইল পাওয়ার অনুভূতি||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আসসাামু আলাইকুম।

সবাই কেমন আছেন?? আশা করি সবাই ভালোই আছেন।আমিও ভালো আছি।বন্ধুরা আজকে আমি নতুন একটি পোষ্ট নিয়ে হাজির হয়েছি,আমি প্রথম মোবাইল ফোন পাওয়ার অনুভূতি শেয়ার করব।

আমি এই কনটেস্ট এ অংশ গ্রহণ করতে পেরে খুবই খুশি এখানে আমরা আমাদের প্রথম মোবাইল ফোন পাওয়ার অনুভূতি শেয়ার করবো।

Screenshot_20220831-212020_Collage Maker - GridArt.jpg

বন্ধুরা তাহলে বলি আমার জীবনের প্রথম মোবাইল ফোন পাওয়ার সেরা অনুভূতি। আমি যখন প্রথম মোবাইল পেয়েছিলাম আমার খুশি দেখার মত ছিল।আমি যখন মোবাইল ফোন প্রথম গিফট পাই তখন আমি সবেমাত্র ক্লাস টেন এ উঠেছিলাম। প্রথম মোবাইল ফোন আমাকে গিফট করেছিল আমার ভাইয়া।তখন আমার মোবাইল ফোন এর মডেল সম্পর্কে খুব ভালো ধারণা ছিলনা।কিন্তু ভাইয়ার হাতের নতুন ফোন টি দেখে আমার অনেক পছন্দ হয়েছিল।সেটি ছিল ভাইয়ার নতুন ফোন ,,সবেমাত্র খুলে হাতে নিয়েছে।কিন্তু ফোনটি আমার খুবই পছন্দ হয়েছে।ভাইয়াকে বলেছিলাম আমাকে ফোনটা দিয়ে দিতে।ভাইয়া দিবেনা ।এত তাড়াতাড়ি ফোন কেন!!ভাইয়া আজ পর্যন্ত আমার কোন আশা অপূর্ন রাখেনি।যেটা চেয়েছি সেটা পরে হলেও ভাইয়া আমাকে দিয়েছে।

Screenshot_20220831-212147_Collage Maker - GridArt.jpg

যাইহোক ভাইয়া দিবেনা বলে দিয়েছে, একটু খারাপ হয়ে গিয়েছিল।আমিই বা কেমন বোকা ভাইয়া আজকে মাত্র মোবাইল টা শখ করে কিনেছে আর আমিই চেয়েই বসলাম।এখন হলে অবশ্য চাইতাম না☺️।যাইহোক দু দিন পর ভাইয়া চলে গেছে ভাইয়ার ভার্সিটিতে ।পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখি ভাইয়া মোবাইলটা আমার বালিশের পাশেই রেখে গেছে।মোবাইল টা দেখে সাথে সাথে আমার দু চোখ দিয়ে পানি চলে আসছে।পানি কেন আসছিল সেটা আমি নিজেও বুঝতে পারছিলাম না।খুশিতে নাকি ভাইয়ার নতুন ফোন আমাকে দিয়ে দিয়েছে সেজন্য।আমার খুশির কোন কমতি ছিলনা।ফোন টির ছিল মডেল ছিল Samsung A12 । ভাইয়া ফোনটি ইন্ডিয়া থেকে এনেছিল। ভাইয়ার এক ফ্রেন্ড কে দিয়ে।

Screenshot_20220831-212020_Collage Maker - GridArt.jpg

ভাইয়ার ও অনেক পছন্দের মোবাইল ছিল।আমি পরে অবশ্য ভাইয়াকে অনেক বার বলেছিলাম ফোন নিয়ে যেতে,কারণ আমার অনেক খারাপ লেগেছিল ভাইয়ার শখের জিনিস আমি নিয়ে নিয়েছি,ভাইয়া নেইনি।আমার আব্বু, আম্মুর পুরাই নিষেধ ফোন ব্যবহার করা যাবেনা।পড়ে ভাইয়া ম্যানেজ করেছিল।বন্ধুরা তো আমার ফোন দিয়েই বেশি সেলফি,ছবি উঠাতো।এইচ এস সি পরীক্ষার আগে ফোন আমি খুব বেশি ব্যবহার করেনি,,কিন্তু সবসময় কাছেই থাকতো।এইচ এস সির পরে মোবাইল নিজের মত করে চালাই ফেসবুক, ইনস্টাগ্রাম,হোয়াটস অ্যাপ,টুইটার কোন কিছুই বাদ দেয়নি😁।মোবাইলের জন্য ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

বাহ আপনি অনেক আগেই ফোন হাতে পেয়েছেন। সবাই সাধারণত এসএসসির পরে পায় আপনি তাড়াতাড়ি পেয়েছেন। ভালো লাগলো আপনার প্রথম মোবাইল পাওয়ার অনুভূতি পড়ে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু আমাদের সময় এসএসসির আগে মোবাইল হাতে পাওয়া খুবই আনকমন বিষয়, তবে এখন তো ছেলে মেয়েরা ক্লাস ফাইভ সিক্সে উঠলে মোবাইল হাতে পেয়ে যায়, আমার মোবাইল পাওয়ার অনুভূতি পড়ে আপনার ভালো লাগবে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Hi, @aflatunn,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41