একটি ফলভর্তি ঝুড়ির চিত্রাংকন|| ১০% প্রিয় লাজুক -খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। ফল ঝুড়ির চিত্রাংকন যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

IMG-20220311-WA0002.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • রঙ

IMG-20220311-WA0003.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি একটি ঝুড়ি এঁকে নিলাম

20220309_193918.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন ঝুড়ির ভিতরে কিছুটা ডিজাইন করে নিলাম

20220309_194341.jpg

তৃতীয় ধাপঃ

  • তারপর ঝুড়ির ভিতরে বিভিন্ন ধরনের ফল এঁকে নিলাম।

20220309_194716.jpg

চতুর্থ ধাপঃ

  • এখন ফলগুলোকে আমি রং করে নিলাম।

20220309_195519.jpg

পঞ্চম ধাপঃ

  • এখন পুরো ঝুড়িটি আমি রং করে নিলাম।

20220309_195856.jpg

IMG-20220311-WA0000.jpg

শেষ ধাপ

  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

IMG-20220311-WA0001.jpg

IMG-20220311-WA0004.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 3 years ago 

আপনার উপস্থাপন করা ফলভর্তি ঝুড়ির চিত্রাঙ্গন টা দেখতে বেশ চমৎকার দেখাচ্ছে। আমি তেমন একটা ভালো করে চিত্রাঙ্কন করতে পারি না তবে আপনারা এই চিত্র অংকন টা ট্রাই করলে মনে হয় কোন রকম ভাবে তৈরি করতে পারবো । আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে এটি উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

জি ভাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ফলভর্তি ঝুড়ি খুবই অসাধারণ হয়েছে। খুব সুন্দর ভাবে আপনি চিত্র অংকন করেছেন। আপনার আর্টিস্টি দেখে খুবই ভাল লেগেছে আমার। ফলভর্তি ঝুড়ির এত সুন্দর আর্টিস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 3 years ago 

জি ভাইয়া দোয়া করবেন যেন আমি আপনাদের মাঝে আর ভালো ভালো আপনি উপস্থিত হতে পারে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

একটি ফলভর্তি ঝুড়ির চিত্র অঙ্কন খুবই সুন্দর হয়েছে। এই ধরনের চিত্র অঙ্কন আগে কখনো দেখা হয়নি । আমার কাছে আপনার অঙ্কিত চিত্র টি খুবই ভালো লাগলো। কালার কমিউনিকেশন এর মাধ্যমে ঝুড়ি ও ফলের সৌন্দর্যতা খুব ভালোভাবে ফুটিয়ে তুলেছেন ।সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুবই সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন আপনি ফলভর্তি একটি ঝুড়ির চিত্র। আপনার চিত্রটি আমার কাছে খুবই ভালো লেগেছে এবং আপনি ধাপ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।এবং আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি ফল ভর্তি ঝুড়ি এর চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি আপনার এই অংকন এর মধ্যে যে ফলগুলো এঁকেছেন সেই প্রতিটি ফলে অনেক সুস্বাদু। দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সময় নিয়ে ধৈর্য সহকারে এই অংকনটি করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

জি ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

ফলের ভারে ফলের ঝুড়ির তোরা ছিড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। হাহাহা....। খুবই সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করেছেন, দেখতে অসাধারণ লাগছে। বিশেষ করে ফল গুলো খুব সুন্দর দেখাচ্ছে। অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ভাইয়া আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।এবং আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

ওয়াও! খুবই চমৎকার একটি ঝুড়ি তৈরি করেছেন তো সাথে ফলসহ, আমার কাছে খুবই ভাল লেগেছে। আপনার আজকের ফলসহ জুরি চিত্রাংকনটি দেখতে বেশ অসাধারণ লাগছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।এবং আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

আপনি একটি ফল ভর্তি ঝুড়ি চিত্র অঙ্কন করেছেন এবং বিশেষ করে আঙ্গুর ফলের চিত্র টি আমার বেশ ভালো লাগল। দারুন ভাবে ফুটে উঠেছে। খুব স্বল্প সময়ের মধ্যে দারুন একটি কাজ উপহার দিয়েছেন।

 3 years ago 

ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার তৈরি ফুল ভর্তি ঝুড়ির আপনার তৈরি আর্ট দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতেই হয়। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি আর্ট আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। এবং আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ফলভর্তি ঝুড়ির অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। চিত্রটি আমার কাছে বেশ ভালো লেগেছে।ঝুড়ি এবং ঝুড়ির ফলগুলো সবকিছু অনেক সুন্দর ছিল।চিত্রটি সম্পন্ন করার পদ্ধতি গুলো ধাপে ধাপে খুব সুন্দর ভাবে আলোচনা করেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। এবং আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60004.45
ETH 2418.44
USDT 1.00
SBD 2.43