মুচমুচে পুটি মাছ ভাজার মজাদার রেসিপি😋😋।।

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু আলাইকুম।
  • সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে খাবার দাবার খেতে কেই না পছন্দ করে !! নতুন নতুন রেসিপি খেতে সবাই পছন্দ করে ।তাই আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আপনাদের মাঝে শেয়ার করি।তো বন্ধুরা আমার আজকের রেসিপিটা আশা করি আপনাদ ভালো লাগবে। রেসিপি টা হল মুচমুচে পুটি মাছ ভাজার মজাদার রেসিপি।।। পুটি মাছের এমন মুচমুচে ভাজা খেতে খুবই ভালো লাগে। গরম গরম ভাতের সাথে খেতে যেমন ভালো লাগে তেমন পান্তা ভাতের সাথে খেতেও অসম্ভব ভালো লাগে। আমি মাঝে মাঝে পান্তা ভাতের সাথে ও পুটি মাছ ভাজি করে থাকি। এবং গরম গরম ভাতের সাথেও শুধু শুধু
    খেতে অথবা ডাল দিয়ে খেতে খুব ভালো লাগে।এটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।
তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।
তাহলে শুরু করা যাক।

Picsart_23-03-29_04-59-09-034.jpg

Picsart_23-03-29_04-56-56-655.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন:
  • পুটি মাছ
  • পেঁয়াজ
  • কাঁচা মরিচ
  • হলুদের গুঁড়া
  • মরিচের গুঁড়া
  • জিরে গুঁড়া
  • রসুন
  • লবণ এবং তেল

GridArt_20230329_050336324.jpg

প্রথম ধাপ:
  • প্রথমে আমি পুটি মাছগুলোতে হলুদের গুঁড়া, মরিচের গুড়া, এবং লবণ দিয়ে দেব। দিয়ে ভালোভাবে একসাথে এগুলোকে মেখে নেব।

GridArt_20230329_045046543.jpg

দ্বিতীয় ধাপ:
  • এরপর ফ্রাই প্যানে পরিমাণ মতো তেল দিয়ে দেব ,তেল গরম হলে দিয়ে দেব পুটি মাছ গুলো।

GridArt_20230329_045100800.jpg

তৃতীয় ধাপ:
  • এরপর মাছগুলোকে উল্টিয়ে পাল্টিয়ে কিছুক্ষণ ভালোভাবে ভেজে নেব।

GridArt_20230329_045148681.jpg

চতুর্থ ধাপ:
  • এরপর আমি সেই ফ্রাই পেনি আরো একটু তেল দিয়ে দেব এরপর দিয়ে দেবো পেঁয়াজ এবং কাঁচামরিচ কুচি।

GridArt_20230329_045200870.jpg

পঞ্চম ধাপ:
  • পেঁয়াজ কাঁচামরিচ কিছুক্ষণ ভেজে নেওয়ার পর দিয়ে দেবো হলুদের গুড়া ,মরিচের গুড়া , জিরে গুঁড়া এবং সামান্য পরিমাণে লবণ। দিয়ে কিছুক্ষণ মসলাগুলো ভেজে নেব ।

GridArt_20230329_045217808.jpg

সর্বশেষ ধাপ :
  • কিছুক্ষণ ভেজে নেওয়ার পর মসলা সহ পেঁয়াজ গুলোর সাথে পুটি মাছগুলো ভালোভাবে মিশিয়ে কিছুক্ষণ নেড়েচেড়ে আবারো ভেজে নেব। যাতে করে মাছের সাথে মশলাগুলো ভালোভাবে মিশে যায়।

GridArt_20230329_045232671.jpg

ব্যাস হয়ে গেল আমার আজকের মজাদার রেসিপি ।

Picsart_23-03-29_04-59-09-034.jpg

Picsart_23-03-29_04-56-56-655.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍
Sort:  
 last year 

এভাবে পুটি মাছ ভাজি করে খেতে আমার অনেক
ভালো লাগে। আপনার রেসিপিটি দেখতে অনেক লোভনীয় হয়েছে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

জি আপু এভাবে পুটি মাছ ভাজ করে খেতে আমার কাছে অনেক ভালো লাগে। এই রেসিপিগুলো আসলেই লোভনীয় আপু। দেখলেই লোভ লেগে যায়। আপনাকে ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

মুচকুচে পুটি মাছ দেখে তো আবার লোভ লেগে গেল ।এরকম পুটি মাছ খেতে আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে গরম গরম ভাত দিয়ে দুপুরবেলা খাওয়ার মজাই আলাদা। আর সাথে ভাজা পেঁয়াজ ও কাঁচা মরিচ গুলো খেতে আরো বেশি ভালো লাগে। অনেক সুন্দর ভাবে আপনি রেসিপিটি দেখিয়েছেন ধন্যবাদ।

 last year 

আপু যেহেতু মুচমুচে পুটি মাছ ভাজা দেখে আপনার লোভ লেগে গেল ,সেহেতু এখান থেকে খেয়ে নেন ।নয়তোবা আমাদের বাসায় চলে আসেন, আমি এভাবে পুটি মাছ ভেজে আপনাকে খাওয়াবো। পেঁয়াজ কাঁচা মরিচ এভাবে দেওয়া হয় তাহলে কিন্তু খেতে আরো বেশি ভালো লাগে।

 last year 

পুটি মাছ রান্নার চাইতে ভাজি করলে আমার অনেক বেশি পছন্দ। একদম মচমচে ভাজি করলে তো কোন কথাই নেই। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

আপনার মত আমারও পুটি মাছ রান্নার চাইতে ভাজি করলেই বেশি ভালো লাগে। পুটি মাছ রান্না তো আমি খেতেই পারি না কিন্তু ভাজি করলে কোন কথাই নেই। আপনাকে ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আমার সবথেকে ফেভারিট একটি খাবার। ছোটবেলায় মা যখন এই ছোট পুটি মাছ ভাজতেন তখন আমি পাশে বসে থাকতাম খাবার জন্য। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আমারও অনেক ফেভারিট এটা ভাইয়া। পুটি মাছ ভাজা দেখলে লোভ সামলানো যায় না। আমিও আমার আম্মুর কাছে শিখেছি এই পুটি মাছ ভাজা। আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে মুচমুচে পুটি মাছ ভাজির রেসিপি তৈরি করে শেয়ার করেছেন। আসলে পুটি মাছ ভাজি খেতে অনেক সুস্বাদু লাগে। আমি বেশ কিছুদিন আগে খেয়েছিলাম পুটি মাছ ভাজি আসলেই খেতে আমার কাছে খুবই ভালো লেগেছিল। রোজা রমজান মাস আপু এত লোভনীয় রেসিপি শেয়ার করা কিন্তু ঠিক না। ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে রেসিপি তৈরি করে ধাপে ধাপে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

দুঃখিত ভাইয়া পুটি মাছ ভাজা শেয়ার করার জন্য 😁। লোভনীয় রেসিপি শেয়ার করলে রোজা হালকা হয়ে যাওয়ার ব্যাপার স্যাপার আছে। যাইহোক ভাইয়া মজা করলাম। আপনাকে ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আমার খুবই পছন্দের একটি রেসিপি শেয়ার করেছেন আপনি। পুটি মাছ রান্না বা চচ্চড়ি করার চেয়ে কড়া করে ভেজে খেতে আমার কাছে খুবই ভালো লাগে ‌। আপনার রেসিপিটি দেখে লোভনীয় লাগছে। রান্নার ধাপগুলো খুব সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে সুস্বাদু একটি রেসিপি শেয়ার করার জন্য।

 last year 

পুটি মাছ আমার খুবই পছন্দ । তবে হ্যাঁ আপনার মত আমার কাছেও পুটি মাছ রান্না অথবা চচ্চড়ি করার চেয়েও কড়া ভাজি খেতে বেশি ভালো লাগে। তাই আমি সবসময় পুটি মাছ কড়া ভাজি করি। আপনাকে ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপনি খুব চমৎকারভাবে পুটি মাছের ভাজা রেসিপি করেছেন। পুটি মাছ ভাজা গরম ভাত এবং গরম ডালের সাথে খেতে অনেক মজা ।এবং পান্তা ভাতের সাথেও খেতে অনেক মজা। আপনার রেসিপি দেখে আমার জিভে জল এসে গেল। রেসিপিটি দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক মজাই হয়েছে। অনেক চমৎকারভাবে আমাদের মাঝে রেসিপিটি শেয়ার করেছেন।

 last year 

জি আপু গরম গরম ভাতের সাথে পুটি মাছ ভাজা খুবই ভালো লাগে। এবং সাথে ডাল হলেও খুব ভালো লাগে। বেশ কয়েকদিন পর আমার রেসিপিটি দেখে আমার নিজেরও জিভে জল চলে এসেছে🤪। আপনাকে ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

খুবই সুস্বাদু এবং মজাদার একটি মাছের রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন। এই ধরনের খাবার আমার খুব ফেভারিট ।দেখেই জিভে জল চলে আসলো খেতে নিশ্চয়ই খুব মজা হয়েছিল। বিশেষ করে যদি সরিষার তেল দিয়ে ভাজা হয় তাহলে যেমন সেন্ট তেমন মজাদার হয়।

 last year 

ঠিক বলছেন ভাইয়া পুটি মাছ ভাজা খুবই সুস্বাদু এবং মজাদার একটি রেসিপি। মুচমুচে ভাজা যে কোন মাছ আমার খুব প্রিয়। আপনি ঠিক বলেছেন খুব সুন্দর একটি ফ্লেভার আসে। আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58169.95
ETH 3145.36
USDT 1.00
SBD 2.38