||একটি পেন্সিলের থ্রিডি আর্ট|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি পেন্সিলের থ্রিডি আর্ট।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

20220409_121109.jpg

GridArt_20220409_173810573.jpg

20220409_173603.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • রঙ

20220409_121209.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি একটি বক্স এঁকে নিব।

20220409_113523.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি পেন্সিল দিয়েই বক্সটাকে একটু কালো করে নেব।

20220409_114915.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি উপরে একটি পেন্সিল একে নেব এবং নিচে পেন্সিলের ছায়া এঁকে নেব।

20220409_115515.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি পেন্সিলকে কালো করে দেব এবং ছায়া টাকেও হালকা কালো করে নেব।

20220409_120445.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি পেন্সিলের মুখের দিকে হালকা পেন্সিল রং করে দেবো।

20220409_120509.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর আমি আমার সিগনেচার দিয়ে দেব।

20220409_120613.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

আপনার পেন্সিলের থ্রিডি আর্ট দেখে তো আমি জাস্ট মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক সুন্দর একটা থ্রিডি আর্ট অঙ্কন করেছেন পেন্সিলের। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার পেন্সিলের এই থ্রিডি আর্ট। আপনি অনেক দক্ষতার সাথে এবং নিখুঁত ভাবে এই পেন্সিলের থ্রিডি আর্ট অংকন করেছেন। ধাপে অনেক সুন্দর করে আপনি এটি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর প্রশংসা করার জন্য। আসলে 3d আর্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। তাই মাঝে মাঝে একটু চেষ্টা করি। আপনাকে ধন্যবাদ আপুর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পেন্সিলের থ্রিডি আর্ট খুবই সুন্দর হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে এবং আপনি প্রতিটি ধাপ খুবই সুন্দরভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য। সব সময় চেষ্টা করি ধাপে ধাপে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। যাতে খুব সুন্দর করে আপনারা বুঝতে পারবেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

থ্রিডি আর্ট গুলো খুবই আকর্ষণীয় দেখায়। আপনি পেন্সিলের থ্রিডি আর্ট করেছেন দেখে অনেক ভালো লাগতেছে। কারণ এভাবে দেখে মনে হচ্ছে যে এটি সত্যিই একটি পেন্সিল। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল, এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

থ্রিডি আর্ট গুলো আমার কাছেও ভীষন ভালো লাগে। তাই মাঝে মাঝে চেষ্টা করি এরকম আর্ট করার জন্য। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অসাধারণ একটি ড্রইং করেছেন আপনি। চমৎকার লাগছে এটি দেখতে। পেনসিল টি একদম আসল মনে হচ্ছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি থ্রিডি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় পাশে থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবিই চমৎকার একটি থ্রি-ডি অংকন উপহার দিছেন, এই সকল আর্টে অনেক ধৈর্য্য থাকা দরকার আপনি তো দেখছি ধৈর্যের পরিক্ষা দিয়ে জয় পেয়েছেন।সুন্দর আর্ট শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

জি ভাইয়া এরকম আর্ট গুলো অনেক ধর্য্য নিয়ে করতে হয়। আমার কাছে বেশ ভালো লাগে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

থ্রিডি আর্ট গুলো সব সময় আমার কাছে অনেক ভালো লাগে। কিন্তু আমি কখনো এ ধরনের থ্রিডি আর্ট করতে পারিনা। তাই যখনই কারো থ্রিডি আর্ট দেখি তখনই মুগ্ধ চোখে তাকিয়ে থাকি। আর আপনার অঙ্কিত একটি পেন্সিলের থ্রিডি আর্ট দেখে তো অবাক হয়ে গেলাম। কত চমৎকার করে অংকন করেছেন একটি পেন্সিলের থ্রিডি আর্ট। এত সুন্দর একটি পেন্সিলের থ্রিডি আর্ট আমাদের মাঝে ধাপে ধাপে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া এই আর্ট গুলো আমিও পারতাম না কিন্তু চেষ্টা করে দেখেছি। আমার কাছে ও 3d আর্ট গুলো ভীষণ ভালো লাগে। আপনাকে ধন্যবাদ সুন্দর মতামত ফুটিয়ে তোলার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অসাধারণ একটি থ্রিডি আর্ট করেছেন আপনি । আপনার থ্রিডি আর্ট আমার কাছে খুবই চমৎকার লেগেছে। খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

জি ভাইয়া থ্রিডি আর্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। তাই পারি আর না পারি একটু-আধটু চেষ্টা করি।এবং সেটা আপনাদের মাঝে শেয়ার করি। আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য ফুটিয়ে তোলার জন্য। আপনার জন্যও শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনি অনেক সুন্দর থ্রিডি আর্ট করেছেন আপু। দেখতে অনেক সুন্দর লাগছে। এ ধরনের আর আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু প্রতিটি ধাপ এত সুন্দর ভাবে উপস্থাপন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।আমার কাছেও এধরনের আর্ট খুব ভালো লাগে। আপনাকে ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য ফুটিয়ে তোলার জন্য। আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

থ্রিডি আর্ট গুলো দেখতে অনেকটাই ভ্রম মনে হয়। আসলে মনে হয় আছে কিন্তু বস্তুত সেখানে থাকে না হাহা☺️। সে যাই হোক সুন্দর ছিল এবং দারুণ প্রচেষ্টায় সম্পন্ন করেছেন এই থ্রিডি আর্ট। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে মন্তব্যটি ফুটিয়ে তুলেছেন। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এই থ্রিডি আর্টগুলো দেখলে আমার চোখে ধাঁধা লেগে যায়। দেখে মনে হচ্ছে পেন্সিল উপরে এবং নিচে এর ছায়া। পেন্সিল এর থ্রিডি আর্টটা দারুণ করেছেন আপু। বেশ চমৎকার ছিল। অনেক সুন্দর হয়েছে।।

 2 years ago 

জিয়া ভাইয়া 3d আর্ট গুলো এমনই হয়। আসলে একটু ছায়া দিল এই জিনিসটা 3d মনে হয়। আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58111.37
ETH 2571.51
USDT 1.00
SBD 2.47