|| একটি মেয়ে ও প্রজপতির আর্ট || ১০% প্রিয় লাজুক -খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। আমি একটি মেয়ে ও প্রজাপতির আর্ট শেয়ার করবো আপনাদের সাথে। আমি এর প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে উল্লেখ করব।যদি আমার কোন ভুল হয় আশা করি ধরিয়ে দিবেন।

তাহলে শুরু করা যাক।

GridArt_20220120_200047819.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কালো কলম

20220118_221853.jpg

প্রথম ধাপ

প্রথমে আমি একটি মেয়ের মুখ ও মাস্ক আর্ট করে নিয়েছি।

20220118_202319.jpg

দ্বিতীয় ধাপঃ

এরপর আমি মাথার চুল ঝুটি এঁকে নিয়েছি।

20220118_203104.jpg

তৃতীয় ধাপঃ

এরপর আমি গলা এবং জামার ডিজাইন করে নিয়েছি।

20220118_203335.jpg

চতুর্থ ধাপঃ

এরপর আমি প্রজাপতি এঁকে নিয়েছি।

20220118_203729.jpg

পঞ্চম ধাপঃ

এরপর আমি মাথার ব্যান্ড এবং মাস্ক কালো করে দিব।

20220118_220650.jpg

ষষ্ঠ ধাপ:

এরপর আমি মাথার চুল গুলো হালকা কালার করে দিব।

20220118_221104.jpg

সর্বশেষ ধাপ:

সবশেষ আমি প্রজাপতি কঅঙ্করে নিয়েছি।এবং সম্পূর্ন আর্ট টাকে আরেকটু গাঢ় করে নিব।

20220118_221752.jpg

আর্টটি সহ আমার একটি ছবি।

20220120_195530.jpg

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

একটি মেয়ে এবং প্রজাপতির খুব সুন্দর নিখুত চিত্র অংকন করেছেন আপনি অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার হাতে তৈরি করা একটি মেয়ে ও প্রজপতির আর্ট টি বেশ সুন্দর ভাবে আমাদের ফুটিয়ে তুলেছে। আর ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 
  • মাক্স পরা একটি মেয়ের চিত্র অংকন খুবই সুন্দর হয়েছে এবং সাথে প্রজাপতি অংকন দেখে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দরভাবে ধাপে ধাপে চিত্রটি আমাদের মাঝে উপস্থাপন করলেন। দেখে আমিও শিখতে পারলাম। আপনার জন্য রইল শুভকামনা।
 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

মেয়েটিকে আপনি কি অপরূপ সাজে সাজিয়েছে। দৃষ্টিনন্দন হয়েছে অতি আকর্ষণীয় লাগছে আপনার এই মেয়েটিকে। আপনার চিত্র দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও খুবই ক্রিয়েটিভিটির সহিত চিত্রটি অঙ্কন করেছেন আপু।মাস্ক পরিহিত মেয়ের সামনের প্রজাপতি দুটি খুবই সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন।শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

➡️ খুব দুর্দান্ত একটি আর্ট করেছেন আপনি। আপনার আর্ট আমার খুবই ভালো লেগেছে। আপনি খুব সুন্দর করে এটিই ফুটিয়ে তুলেছেন। শুভকামনা রইল আপনার জন্য। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অসাধারণ একটি আর্ট করেছেন আপু। পেন্সিল দিয়ে এরকম আর্ট গুলো অনেক ভালো লাগে দেখতে। আপনি খুব সুন্দর ভাবে একটি মেয়ে এবং প্রজাপতির অঙ্কন করেছেন। একটু একটু করে বুঝিয়ে দিয়েছেন কিভাবে অংকনটি করেছেন। এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য ।আপনার মন্তব্য দেখে আরো উৎসাহিত হলাম।

 2 years ago 

আপু আপনার প্রজাতি আর একটি মেয়ের ছবি খুবই চমৎকার দেখাচ্ছে। প্রজাতি টি দেখে মনে হচ্ছে সত্যি উড়ে আসছে মেয়েটির কাছে।খুবই নির্মল ছবি। আমার খুব ভালো লেগেছে।আপনার জন্য শুভ কামনা রইল

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য এবং আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50