||মেঘের উপর বসে থাকা একটি পঙ্খিরাজের চিত্রাংকন|| ১০% প্রিয় লাজুক -খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। মেঘের উপর বসে থাকা একটি পঙ্খিরাজের চিত্রাংকন যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20220306_192218384.jpg

IMG-20220306-WA0002.jpg

আর্ট টি করার জন্য আমার যা জাপ্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • কালো কলম।
  • রঙ

প্রথম ধাপ:

  • প্রথমে আমি ঘোড়ার মুখমন্ডল এঁকে নিয়েছি।

20220123_203438.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি আরেকটু এঁকে নিয়েছি।

20220123_203951.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি ঘোড়ার লেজ এঁকে নিয়েছি।

20220123_203953.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি চুল এঁকে নিয়েছি।

20220123_204333.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি মেঘ এঁকে নিয়েছি।

20220123_204550.jpg

ষষ্ঠ ধাপ:

  • এরপর আমি মেঘ রঙ করে দিয়েছি।

20220123_205453.jpg

সপ্তম ধাপ:

  • এরপর আমি চুল রঙ করে দিয়েছি।

20220123_211810.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর আমি পায়ের পাতার অংশ কালো করে দিয়েছি।

20220123_212841.jpg

আমার আজকের আর্টের সাথে একটি সেলফি

20220306_193457.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

পঙ্খিরাজের চিত্রাংকন দেখে আমার খুবই ভালো লেগেছে। খুব ইউনিক একটি চিত্র অঙ্কন করেছেন আপনি। এ ধরনের চিত্রাংকন আমি কখনই দেখিনি। আপনি খুব চমৎকারভাবে এটি ফুটিয়ে তুলেছেন। ধাপে ধাপে খুব চমৎকারভাবে বর্ণনা করেছেন। এত অসাধারন একটি চিত্র অংকন আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

খুবই অসাধারণ ভাবে একটি পঙ্খিরাজের অংকন করলেন। বিশেষ করে আকাশের মেঘে থাকাটা আমার কাছে খুবই ভালো লাগলো। এরকম পঙ্খিরাজ আমরা বিভিন্ন কার্টুনের মধ্যে দেখে। আপনার অংকটা আমার কাছে তো জাস্ট অসাধারণ লাগলো। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনা ও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 2 years ago 

আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মতামত ফুটিয়ে তুলার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ মেঘের উপর বসে থাকা একটি পঙ্খিরাজের অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করে আপনি আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন দেখছি। আপনার এই অংকন দেখে আমি মুগ্ধ আপনি খুবই চমৎকার ভাবে পঙ্খিরাজের চিত্র অঙ্কন করে উপস্থাপন করেছেন। আপনার কাছ থেকে পরবর্তীতে আরো এরকম সুন্দর সুন্দর অঙ্কন আশা করব। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু পঙ্খিরাজের পাখা থাকার কথা না? পাখা তো দেখতে পাচ্ছি না। নাকি এটা পাখা ছাড়া পঙ্খিরাজ? তবে ছবিটা সুন্দর এঁকেছে। মনে হচ্ছে পঙ্খিরাজ টি মেঘের উপরে বিশ্রাম নিচ্ছে। চমৎকার ছবিটির জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আসলে আমি যেখানে দেখেছিলাম সেখানে এইভাবে ছিল। আসলেইতো পক্ষিরাজের পক্ষ থাকে।🙂🙂

 2 years ago 

মেঘের উপর বসে থাকা একটি পঙ্খিরাজের চিত্রাংকন করেছেন অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। ইউনিক আইডিয়া ছিলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

জি ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভকামনা রইল।

 2 years ago 

মেঘের উপর পক্ষীরাজ বসে আছে দেখতে খুব সুন্দর লাগছে। খুব সুন্দর অঙ্কন করেছেন আপু। দেখতে অনেক ভালো লাগছে।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন তৈরি করেছেন। দেখতে অনেক সুন্দর লাগতেছে সত্যি অনেক সুন্দর এবং প্রত্যেকটি স্টেপ অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আমার কাছে একান্ত অনেক বেশি ভালো লেগেছে আপনার এই চিত্র অংকন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্র অংকন আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

ভাইয়া আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

মেঘের উপর বসে থাকা পঙ্খিরাজের চিত্রাংকন টি খুব অসাধারণ লাগছে। আপনার চিত্রাঙ্কনের সবগুলো কালার সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। মেঘের উপর বসে থাকা পঙ্খিরাজের চিত্রাংকনের প্রত্যেকটি ধাপ আমাদের মাঝে সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ও ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভকামনা রইলো।

 2 years ago 

ওয়াও চমৎকার একটি চিত্র অঙ্কন করে আমাদের বাজে প্রদর্শন করলেন। মেঘের উপর পঙ্খিরাজের চিত্র অংকন যা দেখতে খুবই সুন্দর লাগছে ।নিখুঁতভাবে আপনি চিত্রটি অঙ্কন করেছেন ।আমার কাছে অনেক ভালো লাগলো আপনার অঙ্কিত চিত্র টি। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব চমৎকার এবং কিউট একটি ঘোড়া অঙ্কন করেছেন আমার কাছে খুব ভালো লেগেছে মেঘের উপর ঘোড়াটিকে বেশ দারুন লাগছে। এরকম খেলনা দেখেছি আমি আপনার ড্রইং টি ঠিক সেরকমই হয়েছে। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43