|| ডিম দিয়ে সিসিংগা ও আলু ভাজীর স্পেশাল রেসিপি ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে রেসিপি টা হল ডিম দিয়ে আলু ও সিশিংগা ভাজির স্পেশাল রেসিপি ।এটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।

তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।

তাহলে শুরু করা যাক।

GridArt_20220213_155723221.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন

  • সিসিংগা
  • আলু
  • ডিম
  • পেঁয়াজ
  • কাঁচা মরিচ
  • ধনিয়া পাতা
  • হলুদের গুঁড়া
  • মরিচের গুঁড়া
  • লবণ এবং তেল

20220208_122609.jpg

প্রথম ধাপ:

প্রথমে আমি একটি পাতিল তেল গরম করে তাতে পেঁয়াজ কাঁচা মরিচ দিয়ে দেব।

20220208_122737.jpg

দ্বিতীয় ধাপ:

এরপর আমি তাতে হলুদের গুঁড়া, মরিচের গুঁড়া, জিরে গুঁড়া লবণ,দিয়ে দিব।এবং ভালো ভাবে নেড়ে চেড়ে নিব।

20220208_123000.jpg

তৃতীয় ধাপ:

এরপর আমি ডিম ভেঙে দিব।এবং নেড়েচেড়ে মিশিয়ে দিব।

GridArt_20220213_172057422.jpg

চতুর্থ ধাপঃ

ডিম এবং মশলা গুলো ভালোভাবে হয়ে এলে আমি তাতে সিসিংগা এবং আলু গুলো দিয়ে দিব। দিয়ে ভালোভাবে ঢাকনা দিয়ে রেখে দেবো সিদ্ধ হওয়া পর্যন্ত।

GridArt_20220213_172236037.jpg

সর্বশেষ ধাপ :

যখন দেখব যে সিসিংগা এবং আলু গুলো ভালোভাবে সিদ্ধ হয়েছে তখন ।ধনিয়া পাতা দিয়ে চুলা থেকে নামিয়ে নিব।

20220208_130846.jpg

ব্যাস হয়ে গেল আমার আজকের মজাদার রেসিপি ডিম দিয়ে আলু ও সিসিংগা ভাজি।

আমার আজকের রেসিপি এর সাথে আমার একটি সেলফি।

20220208_132038.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য🥰🥰

Sort:  
 2 years ago 

ডিম দিয়ে সিসিংগা ও আলু ভাজীর স্পেশাল খুবই সুস্বাদু একটা রেসিপি শেয়ার করেছেন আপু। আপনার এই রেসিপিটি দেখার পরে মনে হচ্ছে এটি অনেক সুস্বাদু হয়েছিল। যা দেখার পরে আমার অনেক লোভ হয়েছে। রেসিপিটি তৈরির পদ্ধতির ধাপ আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো m

 2 years ago 

গতকালেই কাকে যেন বললাম ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি আমার খুব ভালো লাগে।এভাবে ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি থাকলে আর কিছুই লাগে না।আপু আপনার রেসিপিটা বেশ ভালো হয়েছে মনে হচ্ছে। উপস্থাপনা বেশ সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকেএবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মনে হয় আমাকেই বলেছেন আপু 😁😁😁
যাই হোক আপনাকে অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

চিচিঙ্গা ভাজি আমার খুব পছন্দের।।
বিশেষ করে সকালের নাশতায় রুটির সাথে।।
দারুণ উপস্থাপন করেছেন।।
শুভেচ্ছা রইল।।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভেচ্ছা রইলো।

 2 years ago 

নতুন একটা রেসিপি দেখে খুব ভালো লাগলো। এই ধরনের রেসিপি গুলো অনেক ভালো হয়।আপনি খুব সুন্দর করে ডিম দিয়ে সিসিংগা ও আলু ভাজীর সুন্দর একটি রেসিপি শেয়ার করেছেন। প্রতিটি ধাপ সুন্দর করে বর্ণনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভকানা রইল।

 2 years ago 

সিসিংগাকে আমাদের এখানে চিচিঙ্গা বলা হয়। আর এইসব যেটা আমার কাছে খুবই প্রিয় একটি সবজি। আর আলু দিয়ে ভাজি করলে তো কথাই নেই খেতে দারুন লাগে। তেমন আপনার রান্না করা চিচিঙ্গা দিয়ে আলুর ভাজি টি দেখতে খুবই লোভনীয় এবং সুস্বাদু লাগছে আপু। আপনার রেসিপিটি রং দেখেই বুঝা যাচ্ছে এটা খেতে খুবই মজার হবে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের উপহার দেয়ার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

টমেটো টা খুব সুন্দর ভাবে কেটে দেওয়াতে এই পরিবেশনটা অনেক চমৎকার লাগছে। দারুন

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Nice post keep it up.
if you haven't receive 100 STEEM than vote Lyon89 for witness
He is my friend so i am vouching for him
Vote Here for Lyon89 and get 100 STEEM

 2 years ago 

চিচিঙ্গা এভাবে ডিম দিয়ে এবং আলো দিয়ে ভাজি করলে আমার কাছে দারুন লাগে খেতে। আপনার রেসিপির কালার টা খুব সুন্দর এসেছে। অনেক লোভনীয় লাগছে দেখতে। পরিবেশনটা খুব সুন্দর লাগছে দেখতে। আপনি সবকিছু খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এবং আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভকামনা রইল।

 2 years ago 

চিচিঙ্গা ও আলু ভাজির স্পেশাল রেসিপি দেখতে বেশি লোভনীয় লাগছে। আর বিশেষ করে আপনার পরিবেশনটা খুবই সুন্দর লাগছে আমার কাছে। আর এটা যে খেতে খুবই মজার হবে সেটা তো আপনার পুরো রেসেপিটা দেখে বুঝতে পেরেছি। অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

এটা আসলেই খুবই লোভনীয় রেসিপি।
আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ডিম দিয়ে চিচিংগা ভাজির রেসিপি এটা আমি এই প্রথম দেখলাম আপু খুবই মজাদার একটি রেসিপি শেয়ার করেছেন অনেক সুন্দর ভাবে গুছিয়ে প্রতিটা ধাপ করেছেন আপনার জম্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58668.45
ETH 3162.85
USDT 1.00
SBD 2.44