||একটি চাঁদনী রাতের পেইন্টিং।|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি চাঁদনী রাতের পেইন্টিং।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20220717_064334360.jpg

GridArt_20220717_064051224.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • রঙ

IMG-20220629-WA0001.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি একটি বৃত্ত এঁকে নিব।

20220711_212144.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর ভিতরে রং করে নেব।

20220711_212458.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি একটি চাঁদ এঁকে নিলাম।এবং আলোর মত কত গুলো ছিটা এঁকে নিলাম।

20220711_213138.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর কতগুলো ডাল এঁকে নিলাম।

20220711_213407.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর ডালে ফুল এঁকে নিলাম।

20220711_214113.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর একটি প্রজাপতি এঁকে নিলাম।এবং আমার সিগনেচার করে নিলাম।

IMG-20220712-WA0026.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

বৃত্তের মধ্যে চাঁদনী রাতের পেইন্টিংটা খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন আপু । নীল রং করাতে বেশ সুন্দর দেখাচ্ছে । চাঁদনী রাতে একটি প্রজাপতি উড়ছে দেখছি ।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপনার এত সুন্দর চাঁদনী রাত দেখে আমার তো ইচ্ছে করছে একটি বাঁশের বাঁশি বাজায় আর বিরহের গানবলি। তবে দুঃখের বিষয় বাঁশের বাঁশি বাজনা আর দুঃখের গান শোনার কোন লোক নেই যার জন্য এই মুহূর্তে তা করা সম্ভব হচ্ছে না।

 2 years ago 

ভাইয়া তাড়াতাড়ি বাসের বাসায় নিয়ে বাজানো শুরু করেন আমি শুনবো আপনার বাঁশের বাঁশি আমার বাঁশের বাঁশি শুনতে খুবই ভালো লাগে, ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

চাঁদনী রাতের অনেক চমৎকার একটি পেইন্টিং অংকন করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন চাঁদ রাতের এই পেইন্টিং দেখতে খুবই চমৎকার দেখাচ্ছে। শুরু থেকে শেষ পর্যন্ত দক্ষতার সঙ্গে অংকন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দরভাবে পেইন্টিংটি তৈরি করার জন্য আপনার কাছে চমৎকার লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

চাঁদনী রাত এমনিতেই আমার কাছে অনেক ভালো লাগে। চাঁদনী রাতে আমি রাস্তায় একা একা হাঁটতে খুবই পছন্দ করি। আপনার পেইন্টিংটি দেখতে অসাধারণ হয়েছে । ধাপ গুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করেছেন যা আমাদের এটি পরবর্তীতে অঙ্কন করতে সুবিধা হবে ।।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার মত চাঁদনী রাত আমার অনেক ভালো লাগে তবে চাঁদনী রাতে একা হাটা হয়নি কখনো আপনার কথা শুনে আমারও খুব হাঁটতে ইচ্ছে করছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

চাঁদনী রাতের পেইন্টিং দারুন হয়েছে। সত্যিই এই ধরনের চিত্র অংকন দেখতে খুবই ভালো লাগে। যেটা উপভোগ করতেও আমি খুবই পছন্দ করি। এত সুন্দর একটি পেইন্টিং করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সব সময় যেন এমন সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি চাঁদনী রাতের পেন্টিং করেছেন দেখতে অসাধারণ লাগছে বিশেষ করে প্রজাপতিটি দেখতে বেশি আকর্ষণীয় লাগছে। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করছি ভাইয়া সুন্দর ভাবে পেইন্টিং তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার কাছে অসাধারণ লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

চাঁদনী রাতের পেইন্টিং সুন্দর হয়েছে আপু। কালারটাও বেশ সুন্দর। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা নিবেন।

 2 years ago 

আপু আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি সুন্দরভাবে পেইন্টিংটি তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও আপু আপনার এই চাঁদনী রাতের পেইন্টিংটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আজকের উপস্থাপনা টি ছিল খুবই চমৎকার। ধন্যবাদ শেয়ার করার জন্য খুবই সুন্দর একটি পেইন্টিং।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের পেইন্টিং ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপনার আজকের করা চাঁদনী রাতের আর্ট খুবই ভালো হয়েছে। দেখতে লাগছে অসাধারণ সুন্দর। তবে আমি আর্ট বোদ্ধা নয় তাই বিরিয়ানির মাংসের মত"আরেকটু বেশি হলে ভালো হত"। এমন মনে হচ্ছে। 🙂

 2 years ago 

ভাইয়া আসলে প্রত্যেকটা আর্ট একই রকম সুন্দর হয় না তবে আমি সবসময় চেষ্টা করে যাই সর্বোচ্চ দেওয়ার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

চাঁদনী রাতের পেইন্টিং সুন্দর হয়েছে আপু। আপনি অনেক সুন্দর ভাবে চাঁদনী রাতের সৌন্দর্য তুলে ধরার চেষ্টা করেছেন। আপনার পেইন্টিং এর দক্ষতা বেশ ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60228.69
ETH 2428.23
USDT 1.00
SBD 2.45