|| মাছের ডিম ভুনার স্পেশাল রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

  • সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে খাবার দাবার খেতে কেই না পছন্দ করে !! নতুন নতুন রেসিপি খেতে সবাই পছন্দ করে ।তাই আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আপনাদের মাঝে শেয়ার করি।তো বন্ধুরা আমার আজকের রেসিপিটা আশা করি আপনাদ ভালো লাগবে। রেসিপি টা হল মাছের ডিম ভুনার রেসিপি। এটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।
তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।

তাহলে শুরু করা যাক।

received_980643662499641.jpeg

GridArt_20220416_120418169.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন:

  • মাছের ডিম
  • টমেটো
  • পেঁয়াজ
  • কাঁচা মরিচ
  • হলুদের গুঁড়া
  • মরিচের গুঁড়া
  • জিরে গুঁড়া
  • রসুন
  • লবণ এবং তেল

GridArt_20220416_113154909.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি চুলায় একটি ফ্রাইপ্যান বসিয়ে দিব।

20220320_130456.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি ফ্রাই প্যানে তেল দিয়ে মাছের ডিম গুলো দিয়ে দেবো। দিয়ে কিছুক্ষণ ভেজে নেব।

20220320_130533.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর দিয়ে দিব পেঁয়াজ ,কাঁচামরিচ ,হলুদের গুঁড়া ,মরিচের গুঁড়া ,জিরা গুঁড়া ,লবণ ,সামান্য পরিমাণে রসুন। সবগুলো মসলা একসাথে দিয়ে কিছুক্ষণ ভালোভাবে ভেজে নেবে।

20220320_130700.jpg

চতুর্থ ধাপ:

  • এভাবে আমি 5 থেকে 7 মিনিট অনবরত নাড়তে থাকবো যাতে মাছের ডিম গুলো পাত্রের সাথে লেগে না যায় এবং ভাজাভাজা হয়ে যায়।

20220320_131018.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি দিয়ে দেব টমেটোগুলো। এবং কিছুক্ষণ ভালোভাবে নেড়ে চেড়ে ঢাকনা দিয়ে রেখে দেবো।

20220320_131039.jpg

20220320_131052.jpg

সর্বশেষ ধাপ :

  • টমেটো গুল হয়ে এলে আমি চুলা থেকে নামিয়ে নিব।

20220320_140137.jpg

ব্যাস হয়ে গেল আমার আজকের মজাদার রেসিপি ।

received_1024423935164573.jpeg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

মাছের ডিম আমার খুবই প্রিয়। অনেকদিন হলো মাছের ডিম রান্না করে খাওয়া হয়নি। আপনার রান্না করা মাছের ডিম দেখে আমার খেতে ইচ্ছে করছে। দেখতে খুবই লোভনীয় হয়েছে। ধন্যবাদ আপনাকে রেসিপিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি আমারও মাছের ডিম অনেক প্রিয় তাই আমি প্রায়ই রান্না করে খাই, সমস্যা নাই আপনি চলে আসেন আমাদের বাসায় রান্না করে খাওয়াবো, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও আপু আমার পছন্দের একটি খাবার বানিয়েছেন দেখছি।মাছের ডিম ভুনা যেমনি পুষ্টিকর তেমনি এটি খুবই সুস্বাদু আপনার রেসিপিটা অনেক অনেক সুন্দর হয়েছে বেশ সাজিয়ে গুছিয়ে আপনি প্রতিটা ধাপ উপস্থাপনা করেছেন ধন্যবাদ

 2 years ago 

জ্বি ভাই আপনি ঠিকই বলেছেন মাছের ডিম অনেক পুষ্টিকর এবং মজাদার, ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের জন্য, দোয়া করবেন সব সময় যেন এমন সুন্দর সুন্দর রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপু মাছের ডিম ভুনা রেসিপি খেতে আমার কাছে খুবই ভালো লাগে। তবে ইলিশ মাছের ডিম ভুনা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে। আপনার তৈরি মাছের ডিম ভুনার স্পেশাল রেসিপি দেখেই বুঝতে পারছি খেতে অনেক অনেক সুস্বাদু হয়েছে। আর এই সুস্বাদু রেসিপি আপনি কিভাবে তৈরি করেছেন, তার প্রতিটি ধাপ অত্যন্ত সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া ইলিশ মাছের ডিমের মত মজা আর কোন মাছের ডিম নাই, আমার অনেক প্রিয় ইলিশ মাছের ডিম ভুনা, ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্যের জন্য,

 2 years ago 

আপু এ ধরনের রেসিপি দিয়ে শুধু শুধু লোভ লাগাবেন না।আমি পারলে এখনই খেয়ে নিতাম। আপনি এত চমৎকার ভাবে মাছের ডিম ভুনা করেছেন। কালার দারুণ হয়েছে। বিশেষ করে পরিবেশন হয়েছে অসাধারণ। আপনি খুব চমৎকার ভাবে প্রতি টি ধাপ উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপু

 2 years ago 

লোভ যেহেতু লেগে গেছে এখন আর কি করবেন চলে আসেন আমাদের বাসায় রান্না করে আপনাকে খাওয়াবো, চেষ্টা করছি আপু চমৎকারভাবে রান্না করার জন্য আপনাদের কমেন্ট দেখে অনেক উৎসাহ পাচ্ছি দোয়া করবেন সব সময় যেন আমার সুন্দর সুন্দর রান্না আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

মাছের ডিম ভুনার স্পেশাল রেসিপি দেখে খেতে ইচ্ছে করছে। আসলে মাছের ডিম আমার অনেক প্রিয়। আমি মাছের ডিম ভাজি এবং রান্না করা ডিম খেতে খুব পছন্দ করি। আপনার উপস্থাপন দেখে ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আমি দেখেছি মাছের ডিম ভুনা প্রায় সব লোকেই পছন্দ আমার অনেক পছন্দ, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য দোয়া করবেন সব সময় যেন সুন্দর সুন্দর হয়েছে আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

image.png


মাছের ডিম ভুনা খেতে খুব সুস্বাদু ও মজাদার হয়।আপনি খুব সুন্দর ভাবে মাছের ডিম ভুনা রেসিপি রান্না করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সুন্দর এবং ইউনিক এই রেসিপিটি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার জন্য।


image.png

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দর ভাবে রেসিপিটি তৈরি করে উপস্থাপন করার জন্য আপনাদের ভাল লেগেছে এটাই আমার সার্থকতা, দোয়া করবেন সব সময় যেন মজাদার রেসিপি আপনাদের মাঝে শেয়ার করতে পারি।

 2 years ago 

মাছের ডিম ভুনার স্পেশাল রেসিপি দেখে খেতে ইচ্ছে করছে। যদিও আমি প্রায় রান্না করে খাই। ঔদিন ও খেয়েছিলাম।ভালো লাগে খেতে।আপনি খুব মজা করে রান্না করেছেন মনে হচ্ছে। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চলে আসেন আপু আমাদের বাসায় দাওয়াত রইলো রান্না করে খাওয়াবো, যে আপু রেসিপিটা অনেক মজা হয়েছিল, দোয়া করবেন আপু সব সময় যেন এমন সুন্দর করে ধাপে ধাপে আপনাদের মাঝে রেসিপি নিয়ে উপস্থাপন করতে পারি।

মাছের ডিম আমার খুব খুবই প্রিয়। মাছ খাওয়ার সময় এর পেটের মধ্যে থেকে যখন ডিম পাই তখন আর আমার আনন্দ ধরে না।আপনার রেসিপিটি অনেক সুন্দর ছিল, সাথে ব্যবস্থাপনাও অনেক সমাদৃত ছিল

 2 years ago 

ভাইয়া এভাবে মাছের ডিম আমিও খুঁজি তবে সেটা যদি দিস মাছের ডিম হয় তাহলে সবচাইতে বেশি আনন্দ হয়, আমার রেসিপি আপনার কাছে ভালো লেগেছে এটাই আমার রেসিপির সার্থকতা, দোয়া করবেন সব সময় যেন সুন্দর সুন্দর রেসিপি নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারি।

 2 years ago 

আমার খুবই পছন্দের রেসিপি এটি। রুই মাছের ডিম বেশি ভালো লাগে আমার কাছে। ভাতের সাথে বা খিচুড়ির সাথে জমিয়ে খাওয়া যায়। আপনার রেসিপি দেখে আমার খুব লোভ পেয়ে গেলো । অনেক দিন খাওয়া হয়না। আবার খেতে হবে।

 2 years ago 

রেসিপিটি ভাইয়া আমার অনেক পছন্দের তবে ইলিশ মাছের টা বেশি পছন্দের, ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য দোয়া করবেন সব সময় যেন লোভনীয় রেসিপি নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারি।

 2 years ago 

মাছের ডিম ভুনা করে খেতে আমার কাছে অনেক মজা লাগে দেখেই বোঝা যাচ্ছে আপনার শেয়ার করা মাছের ডিম ভুনা রেসিপি অনেক মজা হয়েছে যদিও একটু টেস্ট করার ইচ্ছা জেগেছে কিন্তু সেটাতো আর সম্ভব না।

 2 years ago 

ভাইয়া আপনার হয়ে আমি টেস্ট করে দিলাম অনেক মজা হয়েছে, ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য দোয়া করবেন সব সময় যেন এমন মজাদার রেসিপি নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারি।

 2 years ago 

হাহাহা আচ্ছা আমি রান্না করলেও আপনি টেষ্ট করে দিয়েন 😁

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58981.94
ETH 3097.70
USDT 1.00
SBD 2.38