||একটি কাপল এর রোমান্টিক সময়ের পেইন্টিং|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি কাপল এর রোমান্টিক সময়ের পেইন্টিং।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20220731_022149111.jpg

GridArt_20220731_022055311.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • তুলি।
  • রঙ।

প্রথম ধাপ:

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি চিত্র এঁকে নিয়েছি।

GridArt_20220731_022417574.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি সেই চিত্র অনুযায়ী রং করা শুরু করলাম।

GridArt_20220731_022428281.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি একটি সেতু ও কাপল এঁকে নিলাম।

GridArt_20220731_022443430.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি পাখি এবং কিছু গাছের ডাল এঁকে নিলাম।

GridArt_20220731_022504119.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি গাছের ডালে কয়েকটি ফুল এঁকে নিলাম।

20220731_014352.jpg

সর্বশেষ ধাপ:

  • সবশেষে আমি আমার সিগনেচার করে নিলাম।

GridArt_20220731_022149111.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

আপনি জল রং দিয়ে অনেক সুন্দর একটি পেইন্টিং করেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে। সব থেকে বেশি কালার টা খুব সুন্দর ফুটে উঠেছে। তার সাথে গাছের ডালগুলো দেখতে বেশ ভালো দেখাচ্ছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চেষ্টা করেছি আপু সুন্দরভাবে পেইন্টিংটি তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

অসাধারণ একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করেছেন। পেইন্টিং এর কালার কম্বিনেশন সবচেয়ে বেশি ভালো লেগেছে আমার কাছে। খুব সুন্দর ভাবে আপনি সম্পূর্ণ পেইন্টিংটি করেছেন। চমৎকার একটি পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমি সব সময় চেষ্টা করি পেন্টিং এর কালার কম্বিনেশন ঠিক রাখার জন্য আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখলে মনে হয় আমি পেরেছি, আপনাকে অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি মন্তব্যের মাধ্যমে আমার প্রিন্টিং এর প্রশংসা করার।

 2 years ago 

একটি কাপল এর রোমান্টিক সময়ের পেইন্টিং দেখে মুগ্ধ হয়ে গেলাম। ইউনিক আইডিয়া ছিলো আমার ভীষণ ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

ওয়াও আপু দারুন তো কাপল এর রোমান্টিক সময়ের পেইন্টিং টা।আপু বিজ্র টা যদি ভেঙে যায়😜।মজা করলাম।খুব সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

চিন্তা কোন কারণ নাই আপু ব্রিজ ভাংবে না এই ব্রিজ ব্রিটিশ আমলে করা হয়েছিল😁😁, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মজার মন্তব্য করার জন্য।

 2 years ago 

আহা কি রোমান্টিক দৃশ্য,,,❣️❣️

আমার তো মনে হচ্ছে আপনি আর ভাইয়া 🤪। যাইহোক আসলে অনেক সুন্দর একটি দৃশ্য আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কাজগুলোর প্রশংসা করতে হয় ধন্যবাদ আপু সুন্দর সুন্দর পেইন্টিং গুলো শেয়ার করার জন্য। পরবর্তী পেইন্টিং এর অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আপু আপনি ঠিকই বুঝতে পেরেছেন এই রোমান্টিক দৃশ্য আমার আর আপনার ভাইয়েরি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের পেইন্টিং এর প্রশংসা করার জন্য, চেষ্টা করব পরবর্তী পেন্টিং খুব শীঘ্রই আপনাদের সামনে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনি তো দেখি খুব চমৎকারভাবে রোমান্টিক দৃশ্যটি আর্ট করেছেন। এ ধরনের দৃশ্যগুলো দেখতে খুবই ভালো লাগে আমার। শুরু থেকে শেষ পর্যন্ত আপনি খুব চমৎকারভাবে উপস্থাপন করেছেন।

 2 years ago 

ভাইয়া আমার পেইন্টিংটি আপনার কাছে চমৎকার লেগেছে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেইন্টিং ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

 2 years ago 

প্রেমিক প্রেমিকাদের অন্তরঙ্গ প্রেম করার জন্য খুব সুন্দর একটি জায়গা নির্ধারণ করেছেন, যেখানে কেউ গিয়ে ডিস্টার্ব করবে না। যাই হোক অনেক সুন্দর ছিল আপনার আজকের এই চিত্রাংকনটি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জি ভাইয়া আশা করছি আপনিও এভাবে প্রেম করার জন্য সুন্দর একটি জায়গা নির্ধারণ করবেন এবং ছুটিয়ে প্রেম করবেন 😁😁, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপনার প্ল্যানটা মন্দ না যেভাবে বলছেন এভাবে ঠিকই করা যায়, তবে ধরা খেলে আপনার নাম বলে দিব। যাই হোক মজা লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার আর্ট করা একটি কাপল এর রোমান্টিক সময়ের পেইন্টিং এর কাজ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম আপু। আপনি অসাধারণ ভাবে পেইন্টিং টি ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আমার পেইন্টিং এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো মনোমুগ্ধকর পেন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

রোমান্টিক চিত্রটি অঙ্কন দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করলেন, দেখে ভালো লাগলো।

 2 years ago 

ভাইয়া আমার রোমান্টিক পেইন্টিংটি আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

এইরকম মূহুর্তে ব্রীজের উপর কাপলের রোমান্টিক দৃশ্য সত্যি দারুণ। আপনার চিন্তা ভাবনা টা বেশ চমৎকার। এবং বেশ সুন্দর করেছেন পেইন্টিং টা ভালো ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ভাইয়া আমার পেন্টিং কি আপনার কাছে দারুণ লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পেন্টিং এর প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67315.59
ETH 2604.26
USDT 1.00
SBD 2.71