DIY- দাদার দেওয়া স্ট্রেকচার অনুযায়ী গরুর মুখের স্কেচ তৈরি || ১০% প্রিয় লাজুক -খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। আমি আজকে দাদার দেওয়ায় স্ট্রেকচার অনুযায়ী আর্ট করার চেষ্টা করলাম, আমি এর প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে উল্লেখ করব।যদি আমার কোন ভুল হয় আশা করি ধরিয়ে দিবেন।তাহলে শুরু করা যাক।

IMG-20211203-WA0002.jpg

IMG-20211203-WA0001.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কালো মার্কার কলম
  • রং পেন্সিল

IMG-20211203-WA0004.jpg

প্রথম ধাপ

প্রথমে আমি দাদার দেওয়ায় স্কেচ অনুযায়ী ক্রস অংকন করলাম।

IMG-20211202-WA0000.jpg

দ্বিতীয় ধাপঃ

দ্বিতীয় ধাপে আমি মুখের বাম পাশ অংকন করলাম।

IMG-20211202-WA0014.jpg

তৃতীয় ধাপঃ

এবার আমি মুখের বাম পাশটা একটু মোটা করে অংকন করলাম।

IMG-20211202-WA0012.jpg

চতুর্থ ধাপঃ

এবার আমি গরুর মুখের ডান পাশের কান সহ অংকন করলাম।

IMG-20211202-WA0010.jpg

পঞ্চম ধাপ:

এই ধাপে আমি বামপাশের কান এবং মুখ অংকন করলাম।

IMG-20211202-WA0008.jpg

ষষ্ঠ ধাপ:

এবার আমি গরুর সুন্দর দুটি চোখ অংকন করলাম।

IMG-20211202-WA0007.jpg

সপ্তম ধাপ:

এখন আমি গরুর মাথার দুটো শিং অংকন করলাম।

IMG-20211202-WA0006.jpg

অষ্টম ধাপ:

এবার আমি কালো মার্কার পেন দিয়ে মুখের দুই পাশে রং করলাম এতে করে আমার গরুর মুখ অনেকটাই স্পষ্ট হয়েছে।

IMG-20211202-WA0005.jpg

নবম ধাপ:

এবার আমি গরুর মুখের অংশটুকু মার্কার পেন দিয়ে রং করলাম।

IMG-20211202-WA0001.jpg

সর্বশেষ ধাপ:

সবশেষে আমি গরুর মাথার অংশটুকু এবং সিং লাল রং দিয়ে রং করলাম।

IMG-20211202-WA0004.jpg

IMG-20211202-WA0003.jpg

হয়ে গেল আমার আজকের আর্ট দাদার দেওয়া স্ট্রেকচার অনুযায়ী গরুর মুখের আর্ট।

আর্টটি সহ আমার একটি ছবি।

IMG-20211203-WA0000.jpg

আমার পরীক্ষা চলতেছে তাই আমি আমার বাংলা ব্লগে নিয়মিত হতে পারছিনা, পরীক্ষা শেষে অবশ্যই আমি নিয়মিত আপনাদের সাথে থাকার চেষ্টা করব, ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍

Sort:  

দাদার দেওয়া স্ট্রেকচার অনুযায়ী গরুর মুখের স্কেচ তৈরি অনেক সুন্দর হয়েছে আপু। আসলেই আপনারা অনেক দক্ষতার অধিকারী। এটা স্বীকার করতেই হয়। এটা আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। প্রত্যেকটা ধাপ অনেক সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে শেয়ার করেছেন আমাদের সাথে। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর করে কমেন্ট করার জন্য।

 3 years ago 

গুরু চিত্র অংকনটি খুবই সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে অঙ্কন করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

দাদার দেওয়া স্ট্রাকচার অনুযায়ী আপনি দারুন ভাবে একটি গরুর মাথার চিত্র অঙ্কন করেছেন। খুবই সুন্দর হয়েছে দেখতে। আপনি অনেক সুন্দর করে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। আপনার আর্টটির মাঝে নতুনত্ব রয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি দারুন একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

খুব চমৎকার হয়েছে আপনার আর্ট টি প্রতিটি ধাপে ধাপে সুন্দরভাবে স্থাপন করেছেন আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

সত্যিই অনেক ভালো লাগছে দাদার দেওয়ার টাক্স অনুযায়ী আপনি গরু চিত্র অঙ্কন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। দেখার মত ছিল। আপনার অংকনের হাত মনে হচ্ছে অনেক ভালো। আপনি অংকনে পারদর্শী। আপনার জন্য শুভকামনা রইল আপু। দারুন ছিল উপস্থাপনা

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া ।সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা ও রইল ভাইয়া।

 3 years ago 

সবার গরুর থেকে আপনার গরুটা একটু আলাদা হয়েছে। আপনি আবার রং করেছেন দেখতে ভালো লাগছে। খুব সুন্দর ভাবে আপনি গরু আঁকা দেখিয়েছেন দেখে ভালো লাগলো।লাল কালো রং দেওয়ার কারণে অনেক বেশী ভালো লাগছে আমার কাছে খুব ফুটেছে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু।সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল আপু। উৎসাহিত হলাম ।

 3 years ago 

আমাদের সাথে এখানে এই সুন্দর পেইন্টিং দেখানোর জন্য আপনাকে ধন্যবাদ.
আমি একজন চিত্রশিল্পী হতে ভালোবাসি, কিন্তু আমি এখনও এটিতে খুব ভালো নই।

 3 years ago 

আপনার আর্টটি খুবই সুন্দর হয়েছে। দাদার দেয়া স্ট্রাকচার অনুযায়ী আপনি খুবই ভালো গরুর মুখের স্কেস তৈরি করেছেন ।যেটি আমার কাছে খুবই ভালো লেগেছে ।আমিও আজকে দাদার স্ট্রাকচার অনুযায়ী গরুর স্কেস তৈরি করেছি ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে আপনার আর্ট টি শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু।সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65185.94
ETH 2630.94
USDT 1.00
SBD 2.83