||একটি গোল ফ্রেমের চিত্র অঙ্কন|| ১০% প্রিয় লাজুক -খ্যাক,এবং ৫ %abb-schoolএর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি গোল ফ্রেমের চিত্রাংকন
যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

  • আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

Screenshot_20220322-153515_GridArt.jpg

আর্ট টি করার জন্য আমার যা জাপ্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • কালো কলম।
  • রঙ পেন্সিল।
  • কম্পাস।

20220318_202633.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি একটি বৃত্ত এঁকে নিলাম।

20220318_195658.jpg

*

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি বৃত্তের দু'পাশে দুটি ফুল এঁকে নিলাম।

20220318_195847.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি বৃত্তের দুপাশের ফুল গুলো সম্পন্ন করলাম।

20220318_200144.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি পেন্সিলের দাগ গুলো মুছে কাল মার্কার কলম দিয়ে কালো করে নিলাম।

20220318_200617.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি আমার বাংলা ব্লগ লিখাটি বৃত্তের মধ্যখানে লিখলাম।
    20220318_201147.jpg

ষষ্ঠ ধাপ:

এরপর আমি সম্পূর্ণ আর্ট টিকে রং করে দিলাম।

Screenshot_20220322-153320_GridArt.jpg

  • সর্বশেষ ধাপ:

  • এরপর আমি আমার সাইন করে দিলাম।

Screenshot_20220322-153128_GridArt.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

গোল ফ্রেমের চিত্র অংকনটি খুবই সুন্দরভাবে আপনি উপস্থাপনা ও বর্ণনা করেছেন ।যা বুঝতে আমাদের অনেক সুবিধা হবে ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

একটি গোল চিত্রের মধ্যে ফুল অংকন গুলো খুবই সুন্দর হয়েছে আপু, তার উপর আবার ভেতরে আমাদের সকলের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগের নাম দেখতে সত্যিই অসাধারণ লাগছে। অংকন টি আপনি খুবই নিখুঁত ভাবে সম্পন্ন করেছেন। ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

খুবই সুন্দর একটি আর্ট করেছেন আপু। আপনার আর্ট অসাধারণ লাগছে আপনি গোল ফ্রেমের মধ্যে প্রশংসা করার মত একটি আর্ট করেছেন আর আমার কাছে আটটি খুবই ভালো লেগেছে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

গোল ফ্রেমের সাথে ফুলের চিত্র অংকন জাস্ট অসাধারণ হয়েছে। আপু আমার অনেক ভালো লেগেছে।আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি চিত্র অংকন উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার গোল ফ্রেমের চিত্রাংকন টি আমার কাছে খুবই ভালো লেগেছে। খুবই নিখুঁতভাবে আপনি পুরো চিত্র কোনটি সম্পন্ন করেছেন। চিত্রাংকন এর ধাপগুলো আপনি খুবই গোছালোভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন যা ছিল অনেক অনেক ভালো লাগার মত। শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ।

 2 years ago 

একটি গোল ফ্রেমের চিত্র অংকন খুবই সুন্দর হয়েছে। আপনি খুবই দক্ষতার সাথে চিত্রটি অঙ্কন করলেন এবং সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago (edited)

আসলেই অসাধারণ হয়েছে আপনার এই আর্ট টি। দেখতে খুবই সুন্দর লাগছে। ভিতরের আমার বাংলা ব্লগ লিখাটি বেশ দারুণ হয়েছে। রং করায় আরো সুন্দর দেখাচ্ছে।আর আপনি খুব সুন্দর ভাবে আপনার পোস্টে উপস্থাপন করেছেন ।

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য

আপনি খুবই সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। সত্যি খুবই সুন্দর হয়েছে আপনার চিত্র অংকন টি। গোল ফ্রেমের চিত্রটি আপনি অসাধারণভাবে এঁকেছেন।সাথে উপস্থাপন খুবই সুন্দর ভাবে দিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি চিত্র এঁকে আমাদের মাঝে শেয়ার করার জন্য সাথে

 2 years ago 

অসাধারণ একটি ফ্রেমের চিত্র অঙ্কন করেছেন। আপনার অংকন করা চিত্র টি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর করে এর ভিতর আমার বাংলা ব্লগ লিখেছেন। যা দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। প্রতিটি ধাপের বর্ণনা খুব সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম সুন্দর একটি চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গোল ফ্রেমের দারুন চিত্র অংকন করেছেন।ফুলের চিত্রটি খুব ভালো লেগেছে। ফুলে রঙ দেওয়ার পর এটি বেশি আকর্ষনীয় করে তুলেছে।প্রতিটি ধাপের উপস্থাপন ছিলো খুবই সুন্দর।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57527.13
ETH 2375.07
USDT 1.00
SBD 2.42