|| কলমি শাক ভাজির মজাদার রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

  • সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমার সকল খাদ্য প্রেমি বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আসলে খাবার দাবার খেতে কেই না পছন্দ করে !! নতুন নতুন রেসিপি খেতে সবাই পছন্দ করে ।তাই আমি যখন যেটা পারি সেটাই করি এবং তা আপনাদের মাঝে শেয়ার করি।তো বন্ধুরা আমার আজকের রেসিপিটা আশা করি আপনাদ ভালো লাগবে। রেসিপি টা হল কলমি শাক ভাজির মজাদার রেসিপি। কলমি শাক আমার খুবই পছন্দ। গরম গরম ভাতের সাথে কলমি শাক👌👌। তা ছাড়া শাকে অনেক ভিটামিন। এটা আমার খুব পছন্দের একটি রেসিপি ।এবং আমাদের বাসার সবাই অনেক পছন্দ করে । আশা করি আপনাদের ও ভালো লাগবে।
তো বন্ধুরা যদি আমার কোন ভুল হয় আশাকরি সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করবে।

তাহলে শুরু করা যাক।

GridArt_20220819_002632381.jpg

GridArt_20220819_002724415.jpg

রেসিপিটি তৈরি করতে আমার যা যা প্রয়োজন:

  • কলমি শাক
  • পেঁয়াজ
  • শুকনা মরিচ
  • রসুন কুচি
  • লবণ এবং তেল

GridArt_20220818_205649772.jpg

IMG-20220819-WA0006.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি একটি পাতিলে তেল দিয়ে , গরম হলে পেঁয়াজ।

GridArt_20220819_230458946.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর দিয়ে দেবো শুকনা মরিচ এবং রসুন কুচি।দিয়ে কিছুক্ষণ ভালোভাবে ভেজে নেব।

GridArt_20220819_230850465.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর দিয়ে দেবো লবণ দিয়ে ভেজে নেব, সব গুলো উপকরণ বাদামি কালার করে নিব।

GridArt_20220819_231546982.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর দিয়ে দেবো শাক দিয়ে সবি গুলো উপকরনের সাথে ভালোভাবে মিশিয়ে নিব।

GridArt_20220819_231921595.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর হয়ে এলে নামিয়ে নেব।

20220730_125554.jpg

সর্বশেষ ধাপ :

  • এরপর আমি ডেকোরেশন করে নিলাম।

ব্যাস হয়ে গেল আমার আজকের মজাদার রেসিপি ।

GridArt_20220819_002724415.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

কলমি শাক খেতে বেশ ভালোই লাগে। আপনি দারুন ভাবে কলমি শাক পরিবেশন করেছেন। যা দেখতে খুবই লভোনীয় লাগছে।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি ও আমার পরিবেশনের প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর রেসিপি আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

কলমি শাক আসলে খুবই মজার। এটা যদি ভাজি করা হয় তাহলে খেতে বেশ সুস্বাদু হয়। আর দেখতে কিন্তু বেশ লোভনীয় লাগছে। অনেক ধন্যবাদ আপনাকে আপনি কলমি শাকের রেসিপি কি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাই আপনি ঠিকই বলেছেন বাজি করা হলে আসলেই অনেক মজা লাগে তাই আমরা সবসময় কলমি শাক ভাজি করে খাই, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

কলমি শাক ভাজির দারুন মজাদার রেসিপি করেছেন। সত্যিই এই ধরনের খাবার অনেক ভালো লাগে। যেটা আপনি খুব সুন্দর করে রেসিপি আকারে তুলে ধরলেন।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি সুন্দর ভাবে রেসিপিটি তৈরি করে আপনাদের সাথে শেয়ার করার জন্য আমার রেসিপি আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

কলমি শাক ভাজির মজাদার রেসিপি অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। গরম ভাতের সাথে কলমি শাক ভাজি খেতে অনেক মজা লাগে। আপনার পোস্ট ভিজিট করে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য, আপনি ঠিকই বলেছেন ভাইয়া গরম ভাতার সাথে কলমির শাক ভাজি আসলেই অনেক মজা লাগে।

 2 years ago 

কলমি শাক ভাজি মজাদার রেসিপি দেখে তো আমার জিভে জল চলে আসছে। কলমি শাক ভাজি খেতে আমার অনেক ভালো লাগে। আমি প্রায় বাড়িতে কোলমির শাক ভাজি করে খাই ।ধাপগুলো বেশ সুন্দরভাবে আমাদের মাঝে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আমারও কলমি শাক ভাজি অনেক প্রিয় একটি খাবার আপনারও কলমি শাক ভাজি ভালো লাগে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

 2 years ago 

কলমি শাক ভাজি রেসিপি দেখে খেতে ইচ্ছে করছে। আপনি খুবই মজাদার রেসিপি তৈরি করলেন। রেসিপির পরিবেশনে আমার অনেক ভালো লেগেছে, শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করেছি সুন্দরভাবে রেসিপি তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

কলমি শাক ভাজি খেতে অনেক ভালো লাগে।আপনি খুব অল্প উপকরণ দিয়ে সুন্দরভাবে কলমি শাক ভাজি করেছেন দেখেই মনে হচ্ছে খেতে অনেক ভালো লাগবে। আপু আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু আমারও কলমি শাক ভাজি খেতে আমার অনেক ভালো লাগে আপনারও ভালো লাগে শুনে খুবই ভালো লাগলো, আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি প্রশংসা করার জন্য।

 2 years ago 

কলমি শাক আমারও খুব ফেভারিট মাঝে মাঝেই খাওয়া হয় ।কলমি শাক ভাজি আর ডাল একসাথে খেতে সব থেকে বেশি ভালো লাগে।।

 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন কলমি শাক ভাজির সাথে ডাল দিয়ে খেতে খুবই ভালো লাগে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপির প্রশংসা করার জন্য।

 2 years ago 

কলমি শাক ভাজির মজাদার রেসিপি টা দেখে তো জিহ্বা দিয়ে পানি চলে আসলো। কারণ কলমির শাক আমার ভিশন পছন্দের একটা রেসিপি । কলমির শাক এর মধ্যে অনেক ভিটামিন রয়েছে। রান্না ধাপগুলো অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য। দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া কলমি শাক আমারও একটি প্রিয় রেসিপি, কলমি শাক হলে আমি আগেই এক প্লেট ভাত খেয়ে ফেলতে পারি, আপনার প্রিয় রেসিপি শুনে থাকা ভালো লাগলো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি প্রশংসা করার জন্য।

 2 years ago 

যেকোনো ধরনের শাক গরম গরম ভাত দিয়ে খেতে খুবই ভালো লাগে আপনি কলমি শাকের রেসিপি শেয়ার করেছেন কলমি শাক গুলো খুব সুন্দর করে রান্না করেছেন দেখেই মনে হচ্ছে ভালই মজা হয়েছিল। কলমি শাক যদিও এখন পর্যন্ত খাওয়া হয়নি তবে সবার রেসিপি দেখে খাওয়ার ইচ্ছা জেগেছে।

 2 years ago 

কি বলেন আপু কলমি শাক এখন আপনার খাওয়া হয়নি আমরা তো সেই ছোটবেলা থেকেই কলমি শাক খেয়ে আসছি, আপু চেষ্টা করবেন কলমি শাক খাওয়ার জন্য অনেক টেস্টি একটি শাক, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39