|| একটি আইস্ক্রিম ও ঠোঁটের চিত্রাংকন || ১০% প্রিয় লাজুক -খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি আইস্ক্রিম ও ঠোঁটের চিত্রাংকনযারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরে।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক।

IMG-20220302-WA0003.jpg

IMG-20220302-WA0005.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • কালো কলম।
  • রঙ

IMG-20220302-WA0001.jpg

প্রথম ধাপ

প্রথমে আমি পেন্সিল দিয়ে আইস্ক্রিমের একটি কোন এঁকে নিয়েছি।

20220228_193513.jpg

দ্বিতীয় ধাপঃ

এরপর আমি আইস্ক্রিম এঁকে নিলাম।

20220228_193747.jpg

তৃতীয় ধাপঃ

এরপর আমি ঠোঁট এবং জিহ্বা এঁকে নিলাম।

20220228_194933.jpg

চতুর্থ ধাপঃ

এরপর আমি পেন্সিলের আর্টের উপরে মার্কার কলম দিয়ে এঁকে নিব।এবং পেন্সিলের দাগ মুছে দিব।

এরপর ঠোঁট রঙ করে নিব।

GridArt_20220302_163002750.jpg

পঞ্চম ধাপঃ

এরপর আমি আইস্ক্রিম এবং জিহ্বা রঙ করে নিব।

GridArt_20220302_162314406.jpg

সপ্তম ধাপ

এরপর আমি কোণের উপরিভরং করে নিব।

20220228_201733.jpg

সর্বশেষ ধাপ:

রঙ করা হলে আমি উপরে সামান্য ডিজাইন করে নিলাম।

20220228_202514.jpg

IMG-20220302-WA0002.jpg

আর্টটি সহ আমার একটি ছবি।

IMG-20220302-WA0000.jpg

  • আশা করি আপনাদের ভালো লেগেছে।

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য।🥰🥰🥰:

Sort:  
 2 years ago 

আইস্ক্রিম ও ঠোঁটের চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে আপু। আপনার চিত্র অঙ্কনের দক্ষতা আমার কাছে ভালো লেগেছে। আপনি খুবই নিখুঁতভাবে এই চিত্রটি অঙ্কন করেছেন। দারুন একটি চিত্র অঙ্কন করে সকলের মাঝে শেয়ার করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভকামনা রইলো।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও শুভকামনা রইলো।

 2 years ago 

একটি আইস্ক্রিম ও ঠোঁটের চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে। দেখে অনেক ভাল লাগলো, বিশেষ করে আইসক্রিম দেখেই খেতে ইচ্ছা করছে। আপনি খুবই সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

জি ভাইয়া খেয়ে নেন ।আমারও খুব খেতে ইচ্ছে করছিল।

 2 years ago 

আপু, অসাধারণ একটি অংকন শেয়ার করেছেন আমাদের সাথে।আইসক্রিমটি দেখে মনে হচ্ছে সত্যিকারের আইসক্রিম, আর এটি যেন স্ট্রবেরি ফ্লেভারের। আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

জী আপু এটা স্টবেরি ফ্লেবার।একটু টেস্ট করে দেখেনতো আপু কেমন হইছে।

 2 years ago 

খুবই সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন আপু। আমার কাছে দেখতে এটা খুবই ভালো লাগছে। আর খুবই নিখুঁতভাবে আপনি এই চিত্রটি অঙ্কন করেছেন। আইসক্রিম এবং একটি ঠোঁটের চিত্র অঙ্কন করেছেন দেখতে অসাধারণ লাগছে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমার কাছে আপনার চিত্রটি ভালো লেগেছে অনেক। আসলে নতুন ধরনের একটা চিত্র দেখলাম। আপনি খুব সুন্দর করে আইসক্রিমের সাথে একটি ঠোঁট অঙ্কন করেছেন। এইরকম আর্ট আগে দেখেছি বলে মনে হয় না। আপনি খুব সুন্দর করে চিত্রটি ফুটিয়ে তুলেছেন। প্রতিটা ধাপে খুব সুন্দর করে বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম নতুন ধরনের একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার চিত্র অংকন টি খুবই অসাধারণ হয়েছে। আপনার চিত্র অংকন দেখে আইসক্রিম খেতে খুব ইচ্ছে করতেছে। আপনার চিত্র অঙ্কনের দক্ষতা খুবই দুর্দান্ত। এত সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

বাহ অসাধারণ একটি ড্রয়িং করেছেন আপনি। খুবই সুন্দর হয়েছে দেখতে। আইসক্রিম টি দেখে ইচ্ছে করছে এখনি খেয়ে ফেলি। কালার কম্বিনেশন টা খুব সুন্দর ভাবে করেছেন আপনি। আপনাকে ধন্যবাদ সুন্দর ড্রইং আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আইসক্রিম দেখেই তো খেতে ইচ্ছে হচ্ছে।আপনি যেভাবে এই আইসক্রিম অঙ্কন করেছে মনে হচ্ছে যেন সত্যি সত্যিই কেউ একজন আইসক্রিম খাচ্ছে।আপনি বেশ সুন্দর করে এই আইসক্রিমটি অঙ্কন করেছেন। আপনাকে ধন্যবাদ আপু,আমাদের মাঝে এই অঙ্কন শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া একটু খেয়ে নেন। আপনাদের জন্য ই তো।
আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আইসক্রিম এভাবে চেটে খেতে যে কি মজা হা হা 🤪। আর এখনো গরম ঠিকঠাকমতো পড়লই না তাতে আপনি আইসক্রিম একে ফেললেন। দারুন কিন্তু হয়েছে বিশেষ করে বেশি ভালো লাগছে আইসক্রিমের সাথে ঠোঁটটা।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। আইস্ক্রিম এইভাবে খেতেই মজা।

 2 years ago 
ওয়াও! আমার প্রিয় জিনিসের চিত্রাঙ্কন দেখে খুবই ভালো লাগলো। আইস্ক্রিম আমার অনেক প্রিয় একটি খাবার। আপনার লোভনীয় চিত্রাঙ্কন দেখে এখনি আইসক্রিম খেতে মন চাচ্ছে। খুব সুন্দর ভাবে চিত্রটিকে ফুটিয়ে তুলেছেন।
 2 years ago 

জি ভাইয়া আইস্ক্রিম আমারও খুব পছন্দ।আমার কাছেও আইস্ক্রিম খুব ভালো লাগে।আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 53375.38
ETH 2393.56
USDT 1.00
SBD 2.15