টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। টার্গেট ডিসেম্বর সিজন ২ তে অংশগ্রহণ করছি, এখানে অংশগ্রহণ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি মনে করি আমাদের সকলেরই পাওয়ার আপ করে নিজেদের শক্তি বৃদ্ধি করা উচিত, পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের অবস্থানকে আরো শক্ত করতে পারি, আমি আশা করছি এখন থেকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করব এবং নিজের শক্ত অবস্থান তৈরি করব তাই আমি সকলকে বলবো আপনারাও নিজের অবস্থান শক্ত করুন পাওয়ার আপ এর মাধ্যমে।

আমরা যদি প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করি তাহলে একসময় এটাও বিশাল আকার ধারণ করবে তাই আমি সকলকে বলব আপনার প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করেন। আজকে আমি 50 স্টিম পাওয়ার আপ করেছি এই কমিউনিটিতে এটাই আমার প্রথম পাওয়ার আপ পোষ্ট ইনশাআল্লাহ চেষ্টা করব প্রতি সাপ্তাহে এভাবে পাওয়ার আপ পোষ্ট করার জন্য।

20220406_202719_0000.png

পাওয়ার আপ এর প্রক্রিয়া
  • পাওয়ার আপ করার আগে আমার ৩১৯.৩২৯ স্টিম পাওয়ার ছিল।

SmartSelect_20220406-174150_Chrome.jpg

  • এরপর আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

SmartSelect_20220406-174227_Chrome.jpg

  • পাওয়ার আপ করার পরে আমার ৩৬৯.৪২৭ স্টিম পাওয়ার হয়েছে।

SmartSelect_20220406-174328_Chrome.jpg

  • সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি এভাবেই সবসময় আমার পাওয়ার বৃদ্ধি করতে পারি, সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

image.png

আন্তরিক শুভেচ্ছা
@aflatunn

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনার একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করাতে আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাই। পাওয়ার আপ যে শুধু সক্ষমতা বাড়ায় তাই না এটি আপনার ভবিষ্যতেও অনেক কাজে দিবে। আশা করি এভাবেই এগিয়ে যাবেন। আর শিগ্রই আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন। শুভেচ্ছা রইলো

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাকে অভিনন্দন জানানোর জন্য, জ্বি ভাইয়া আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ ভবিষ্যতে অনেক কাজে দিবে, দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

আসলে আমাদের প্রত্যেকেরই এভাবে পাওয়ার আপ করা উচিত। কেননা এই প্লাটফর্মে কাজ করতে গেলে আমাদের পাওয়ার আপ করে শক্তি বৃদ্ধি করতে হবে। তবেই কিন্তু অনেক ভাল হয়। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ এর মাধ্যমে আমাদের সকলের শক্তি বৃদ্ধি করা উচিত এতে করে আমাদের নিজেদের স্থান শক্ত হবে দোয়া করবেন যেন সবসময় এভাবে পাওয়ার আপ করতে পারি।

 2 years ago 

আমি মনে করি পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি নিজের শক্তিতে বলিয়ান হচ্ছেন।আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা।আপনি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি

 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই মনে করেছেন পাওয়ার আপ সত্যি খুবই গুরুত্বপূর্ণ, পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্ত অবস্থান তৈরি করা যায় তাই সকলের পাওয়ার আপ করা উচিত, দোয়া করবেন ভাইয়া যেন সবসময় এভাবে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপ অনেক জরুরী। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। যা দেখে অনেক ভালো লাগলো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপে এর গুরুত্ব অপরিসীম, দোয়া কইরেন ভাইয়া যেন এভাবে সবসময় পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago (edited)

ভাই আপনি ঠিকই বলেছেন আমাদের শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি, তাই আমাদের সকলেরই কিছু না কিছু পাওয়ার আপ করা উচিত, দোয়া করবেন যেন আমি আমার পাওয়া আপ এর ধারাবাহিকতা ধরে রাখতে পারি।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকার জন্য একটি গুরুত্বপূর্ণ কাজ হরো পাওয়ার সঞ্চয় করা আপনি প্রতিনিয়ত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন, দোয়া করি খুব তাড়াতাড়ি আপনি আমার টার্গেট পূরণ করতে পারবেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আমি মনে করি আমাদের সকলেরই পাওয়ার আপ করে নিজেদের শক্তি বৃদ্ধি করা উচিত, পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের অবস্থানকে আরো শক্ত করতে পারি,

আসলেই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের স্থান শক্ত করা সম্ভব। এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে আপনি আরো সামনে এগিয়ে যান আপু

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😊

 2 years ago 

আপু আমি আমার পোষ্টের মাধ্যমে সকলকে বুঝানোর চেষ্টা করেছি যাতে সবাই কিছু কিছু করে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করে নিজের অবস্থানকে শক্ত করে দোয়া করবেন যেন সবসময় এভাবে পাওয়ার আপ করতে পারি।

 2 years ago 

বাহ ধারাবাহিকতা বজায় রেখে খুব সুন্দর এগিয়ে। আর এই সপ্তাহে বেশ অনেকগুলো পাওয়ার বৃদ্ধি করেছেন, আশা করছি এই সপ্তাহের প্রতিযোগিতায় আপনি কোন একটা অবস্থানে থাকবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমাদের সকলের উচিত নিয়মিত পাওয়ার আপ করা। কারণ স্টিমিট প্ল্যাটফর্মে সফলতা অর্জনের জন্য পাওয়ার আপ করার কোনো বিকল্প নেই। অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন স্টিমেদ প্লাটফর্মে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম, দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারি।

 2 years ago 

একাউন্টঃ @aflatunn
পাওয়ার বৃদ্ধিঃ = 15.674%

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12