মনের মত করে রাঙিয়ে তুলেছি মেয়ের টি- শার্ট।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। মনের মত করে রাঙিয়ে তুলেছি মেয়ের টি- শার্ট। মেয়ের একটি সাদা টি-শার্ট ছিল, হাতের কাছে ফেব্রিক্স রঙ ছিল তাই ভাবলাম একটু নিজের মনের মত ডিজাইন করে ফেলি। প্রথমে ভেবেছিলাম পারবো না, পরে অবশ্য আমার নিজের কাছে খুব ভালো লেগেছে। হয়তো আপনাদের কাছে ভালো লাগবে। আমার মেয়ে কিন্তু খুব পছন্দ করেছে।মেয়ে তো ভারি খুশি তার এই গেঞ্জি পেয়ে। ভেবেছি ওর জন্য নতুন গেঞ্জি কিনে নিয়ে এসেছি। যতটুকু সম্ভব চেষ্টা করেছি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরেছি।

তাহলে শুরু করা যাক

GridArt_20221002_001737366.jpg

GridArt_20220927_153103079.jpg

GridArt_20220927_153209312.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ
  • টি শার্ট
  • রঙ
  • তুলি
প্রথম ধাপ:
  • প্রথমে আমি গেঞ্জিতে পেন্সিল দিয়ে গাছের ডাল এঁকে নিলাম।

GridArt_20220928_004649212.jpg

দ্বিতীয় ধাপ:
  • এরপর রং তুলি দিয়ে গাছের ডাল পেন্সিলের দাগের উপর একে নিলাম এবং গোলাপি রঙ দিয়ে ফুল আঁকা শুরু করলাম।

GridArt_20220928_004721844.jpg

তৃতীয় ধাপ:
  • এভাবে আমি কতগুলো ফুল এঁকে নিলাম।

GridArt_20220928_004747002.jpg

চতুর্থ ধাপ:
  • এরপর পেন্সিল দিয়ে কয়েকটি প্রজাপতি এঁকে নিলাম।

GridArt_20220928_004807388.jpg

পঞ্চম ধাপ:
  • এরপর প্রজাপতির উপরে কালো রং করে দিলাম।

GridArt_20220928_004825284.jpg

সর্বশেষ ধাপ:
  • সবশেষে আমি গাছের ডালে কতগুলো সবুজ পাতা এঁকে নিলাম।

GridArt_20220927_153022130.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।
Sort:  
 2 years ago 

আপু আপনার মেয়েটি দেখতে অনেক কিউট। তার সাথে সাদা টি-শার্টে খুব সুন্দর মানিয়েছে। সুন্দর হ্যান্ডপেইন্ট করেছেন। এরকম সিম্পল হ্যান্ড পেইন্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। নিজের মতো করে কোন কিছু তৈরি করতে পারলে তারা আলাদা একটা সার্থকতা আছে। অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটা হ্যান্ডপেইন্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার একটা কথা আমার খুবই ভালো লেগেছে যে নিজের মত করে কোন কিছু করতে পারলে আলাদা একটা সার্থকতা থাকে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার হ্যান্ড পেইন্ট এর প্রশংসা করার জন্য।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

বাহ আপু আপনার প্রতিভা দেখে আমি মুগ্ধ। এইভাবে করে চাইলে ঘরের পুরোনো জামা কাপড়ে ডিজাইন করা যেতে পারে। তাহলে জিনিসটা আবার নতুন হয়ে যাবে। যেমনটি আপনার মেয়ের পছন্দ হয়েছে 🥰। আপনি খুব সুন্দর পেইন্টিং করেছেন মেয়ের টি-শার্টে এ।

অসাধারণ আপু।

 2 years ago 

আপু আপনি ঠিকই বলেছেন এভাবে ডিজাইন এর মাধ্যমে পুরনো জামা কাপড় কে নতুন করে তোলা যাবে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার টি শার্ট ডিজাইন এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

ওয়াও আপু আপনি খুব সুন্দর করে আপনার মেয়ের টি-শার্টে ডালপালা ফুল ও প্রজাপতির পেইন্টিং করেছেন। সাদা গেঞ্চির উপরে কালার গুলো বেশ ভালো মানিয়েছে। আপনার মেয়ে কেন আমাকেও যদি কেউ এভাবে দিত আমিও ভাবতাম আমাকে নতুন কিনে দিয়েছে ☺️। জি আপু আমরা এখন চাইলে নিজের মনের মত ডিজাইন করে ফেলতে পারি এভাবে।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার টি-শার্টে করা ডিজাইন এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো নতুন কিছু আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে নিজের মনের মত করে নিজের মেয়ের টি-শার্টের ডিজাইনটি তৈরি করেছেন আপু। যেটা আমার কাছে দেখতে অনেক সুন্দর লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে তৈরি করা পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া আমার মেয়ে টি শার্ট এর সুন্দর একটি ডিজাইন করে আপনাদের সামনে শেয়ার করার জন্য আপনার কাছে আমার টি-শার্টের ডিজাইন সুন্দর লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার করার টি-শার্টের ডিজাইন ও আমার উপস্থাপনের প্রশংসা করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

কাজ শুরুর আগে বেশিরভাগ সময়ই আমাদের এমন মনে হয় পারবোনা কিন্তু কাজ করার পর দেখা যায় খুব ভালোভাবেই পারি।
মামণিকে খুব সুন্দর লাগছিলো দেখতে,আপনার কাজের প্রশংসা করতেই হয়।শুভ কামনা রইলো 🥰😊

 2 years ago 

আসলে ভাইয়া শুরু করার আগে মনের মধ্যে ভয় কাজ করে তাই মনে হয় যে আমরা পারবো না, কিন্তু আমি দেখেছি মানুষ চেষ্টা করলে সব কিছু সম্ভব, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

এককালারের সাদা টি-শার্টের উপরে আপনি ফেব্রিক্স রং দিয়ে খুব সুন্দর একটি ফুলের ডিজাইন করেছেন। আপনার মেয়েতো দেখছি আসলেই টি-শার্টটি পড়ে খুবই খুশি মেয়েটার ছবিগুলো খুব সুন্দর হয়েছে। আসলে এ ধরনের রং দিয়ে ডিজাইন করে জামা করলে ভালই লাগে দেখতে। আপনার টি-শার্টটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপু আমার মেয়ে আসলেই অনেক খুশি হয়েছে এই টি-শার্ট টি পেয়ে, চেষ্টা করেছে আপু সুন্দর একটি ডিজাইন করে আপনার সামনে উপস্থাপন করার জন্য আপনার কাছে ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

অসাধারণ হয়েছে আপনার পেইন্টিংটি। সাদা গেঞ্জির উপর ফেব্রিক্স এর গোলাপি কালার ভালো ফুটেছে। দেখতে বেশ চমৎকার লাগছে। আপনার মেয়েটি মাশাল্লাহ অনেক সুন্দর দেখতে। গেঞ্জিটা পরে আরো সুন্দর লাগছে। আপনি প্রতিটি ধাপ সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। আপনার জন্য অসংখ্য ধন্যবাদ এরকম একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ডিজাইনের প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর ডিজাইন ও সুন্দর কিছু আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

দারুণ করেছেন। এমন অনেককে করতে দেখেছি কিন্তু নিজের করা হয়নি। করতে হবে।

 2 years ago 

চেষ্টা করেন ভাইয়া অবশ্যই পারবেন মানুষের পক্ষে অসম্ভব বলে কিছুই নেই, শুধু অন্য একটা দেখলে তো আর মন ভরে না নিজে করবেন দেখবেন মন থেকে খুব ভালো লাগবে।

 2 years ago 

আমি প্রথমে টাইটেলের দিকে না তাকিয়ে ডিজাইনটি দেখে ভেবে ছিলাম সুই সুতা দিয়ে আর্ট করেছেন। পরে বিস্তারিত পড়ে দেখি রং তুলি দেয়ে একেছেন। অনেক সুন্দর হয়েছে। আপনি তো প্রফেশোনাল আর্টিষ্ট হয়ে গেছেন। ধন্যবাদ আপু।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করছি প্রফেশনাল দের মত আর্ট করার জন্য, আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখলে খুবই ভালো লাগে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39