||মা এবং ছেলের ভালোবাসার দৃশ্য আর্ট|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। মা এবং ছেলের ভালোবাসার দৃশ্য আর্ট।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

IMG-20220424-WA0006.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।

প্রথম ধাপ:

  • প্রথমে আমি একটি মেয়ের মুখ এবং মাথার চুল এঁকে নিয়েছি।

20220414_194602.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি একটি বাচ্চা এঁকে নিয়েছে।

20220414_195005.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি তাদেরকে একসাথে জয়েন্ড করে দিয়েছি।

20220414_195110.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি পেন্সিলের দাগ এর উপরে মার্কার দিয়ে এঁকে পেন্সিলের দাগ গুলো রাবার দিয়ে মুছে দেবো।

GridArt_20220424_201731055.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি মাথার চারপাশে চুলগুলো কালো করে দিব। এবং মহিলাটির চলে একটি ফুল এঁকে নেব।

20220414_200454.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর আমি ছেলেটির মাথার দিকে এবং মা ছেলের মাঝ খানে কোল করে দিব ।

20220414_200920.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 2 years ago 

আপু সত্যি বলতে আমি প্রথমে ভেবেছিলাম ছবিটা মনে হয় কোথাও থেকে কালেক্ট করেছেন। কিন্তুু পোষ্ট পড়ে বুঝলাম আপনি আর্ট করেছেন। অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য, দোয়া করবেন সব সময় যেন সুন্দর সুন্দর আর্ট আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

পৃথিবীতে ভালোবাসার শেষ আশ্রয়স্থল হল মা। যেখানে ভালোবাসা শুরু আছে তবে শেষ নেই। আপনার আর্টিস্ট অত্যান্ত অসাধারণ হয়েছে। প্রতিটি ধাপ খুব চমৎকার ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া শুরু এবং শেষ আশ্রয়স্থল হচ্ছে মা এর কোল, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে

বাস্তব একটি কথা বলেছেন, আমার ও অনেক ভালো লেগেছে, এতো নিখুত ভাবে ড্রয়িংটি করেছেন আমি অনেকটা অবাক হয়েছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টে মূল্যবান একটি মন্তব্য করার জন্য, দোয়া করবেন ভাইয়া সবসময় যেন আপনাদেরকে অবাক করে দেওয়ার মত চিত্রাংকন তৈরি করতে পারি।

 2 years ago 

মা এবং ছেলের ভালোবাসার দৃশ্য আর্ট দেখতে অসম্ভব সুন্দর হয়েছে আপু। মা ও ছেলের ভালোবাসার অটুট বন্ধন এতটাই চমৎকার করে অঙ্কন করেছেন যা সত্যিই প্রশংসনীয়।আপনার দক্ষতা ও নিখুত হাতের কারুকাজ দেখে ভীষণ ভালো লাগছে। এত সুন্দর অংকনটি আপনি কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ আমাদের মাঝে দেখিয়ে দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার চিত্রাংকনের প্রশংসা করার জন্য, দোয়া করবেন সব সময় যেন এমন সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনি আর্ট তেমন পারেন না এটা বললে ভুল হবে আপু মনি, আপনি তো প্রফেশনাল আর্টিস গুলোর মত আর্ট করেন, আমারও আর্ট অনেক প্রিয়, সেই জায়গা থেকে বলতেছি আপনার আজকের আর্টটি অসম্ভব সুন্দর হয়েছে, প্রতেক আর্ট প্রেমিকের হৃদয় ছুয়ে যাবে আপনার আর্টটি, ধন্যবাদ আপু এতো সুন্দর একটা আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

দোয়া করেন ভাইয়া আমি যেন আপনার কথা মত একজন প্রফেশনাল আর্টিস্ট হতে পারি, আর আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য।

 2 years ago 

এমন সুন্দর দক্ষতা সম্পন্ন কার্য গুলো আমার খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে ধীরে ধীরে পেন্সিলের দ্বারা মা ও শিশুর দৃশ্য অংকন করেছেন। এমন সুন্দর স্নেহময়ী দৃশ্য অংকন করা বড়ই কঠিন। তবে আপনার এত সুন্দর কাজ দেবে বুঝতে পারলাম যে আপনি যথেষ্ট দক্ষতা সম্পন্ন মানুষ।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া ধৈর্য সহকারে সুন্দরভাবে আর্ট টি তৈরি করার জন্য আপনাদের ভাল লেগেছে আর্ট এর সার্থকতা, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার দক্ষতার তার প্রশংসা করার জন্য।

 2 years ago 

মা এবং ছেলের ভালোবাসার দৃশ্য আর্ট অসাধারণ হয়েছে আপু। আপনার পেইন্টিংটি আমার কাছে সত্যি অনেক ভালো লেগেছে। অনেক সুন্দর একটি বিষয়বস্তুর উপর আপনি আজকের এই আর্ট করেছেন। মা ও ছেলের অনেক সুন্দর একটি মুহূর্ত আপনি আপনার আর্ট এর মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে আপু এবং সেইসাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দরভাবে চিত্রাংকন টি তৈরি করার জন্য আপনার কাছে ভালো লেগেছে এটাই আমার চিত্রাংকনের সার্থকতা, দোয়া করবেন ভাইয়া সব সময় যেন এমন সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

একজন প্রফেশনাল আর্টিস্ট এর ধারাই এমন সুন্দর ও মনমুগ্ধকর আর্ট করা সম্ভব। আসলেই আপু আপনার আর্ট এর মধ্যে মা ও সন্তানের ভালোবাসার চিত্র ফুটে উঠেছে। ভালোই লাগছে এমন সুন্দর একটি আর্ট দেখে।
ধন্যবাদ আপনাকে আপুর সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য। আশা করি পরবর্তীতে এমন সুন্দর সুন্দর আর্ট শেয়ার করবেন। শুভকামনা রইল আপু 🤗।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার চিত্রাংকনের প্রশংসা করার জন্য, দোয়া করবেন সব সময় যেন এমন সুন্দর সুন্দর চিত্রাংকন আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

মা এবং ছেলের ভালোবাসার দৃশ্য আসলে এটা বেশি ভালো ছিল। দারুণ দক্ষতায় আপনি অঙ্কন টি সম্পূর্ণ করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল। এটি আমার কাছে ভীষণ ভালো লাগলো

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, চেষ্টা করেছি ভাইয়া সুন্দরভাবে ধাপে ধাপে চিত্রাংকন টি উপস্থাপন করার জন্য আপনাদের ভাল লেগেছে এটাই আমার চিত্রাঙ্গন সার্থকতা, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

যদি আমি আর্ট প্রেমি না তারপরও ভালো লেগে গেছে, কিছু কিছু বিষয় এমন যে এই বিষয় আমার পছন্দ না তারপর ও অনেক ভালো লাগে।ঠিক আপনার আর্ট তেমনি ছিল ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনি আর্ট প্রেমি না হয়েও আমার আর্টের এত সুন্দর ভাবে প্রশংসা করেছেন, দোয়া করবেন ভাইয়া সব সময় যেন এ ধরনের আর্ট আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 59640.10
ETH 2860.45
USDT 1.00
SBD 2.26