কয়েকটি সুন্দর ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসলামু আলাইকুম!

  • সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন আমিও ভালো আছি। বন্ধুরা প্রতিদিনের মত আজকেও আমি ও আপনাদের মাঝে নতুন একটা পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি সব সময় নতুন নতুন কিছু করতে পছন্দ করি। সেটা হোক আর্ট রান্না অথবা অন্য কিছু। আজকে আমি কিছু ফটোগ্রাফি করেছি।
  • কেউ শখের বশে ফটোগ্রাফি করে অথবা কেউ প্রফেশনালি করে। আমি শখের বশে মাঝে মাঝে কিছু ফটোগ্রাফি করি। এবং সেগুলো আপনাদের মাঝে শেয়ার করব। আমি কিছু ফুলের ফটোগ্রাফি পোস্ট করছি আশা করি আপনাদের ভালো লাগবে। ফুল আমার খুবই পছন্দ ফুল পছন্দ করে না এমন মানুষ কমই আছে।

এটা হলো গোলাপ ফুল।মিষ্টি রঙের এই গোলাপ ফুল আমার বেশ ভালো লেগেছে।কালারটা যেমন সুন্দর তেমনি দেখতেও মিষ্টি।

GridArt_20220712_173906690.jpg
অবস্থান

ফুলটি আমাদের বাড়ির পাশেই একটি গাছ থেকে তোলা। আমার খুব ভালো লেগেছে তাই দুটি ফটোগ্রাফি করে নিয়েছি।

GridArt_20220712_174020886.jpg
অবস্থান

এখানেও গোলাপ ফুলের চারপাশে বকুল ফুল দিয়ে একটি লাভ বানিয়েছি। জিনিসটা আমার কাছে খুব ভালো লেগেছে তাই একটি ফটোগ্রাফি করে নিয়েছি।

GridArt_20220712_174053098.jpg
অবস্থান

এটি হলো করলার ফুল। করলার ফুলটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ছোটখাটো একটি হলদে রঙের ফুল। দেখতে খুবই মিষ্টি লাগছিল। মনে হচ্ছে যেন ফুলটা আমার দিকে চেয়ে রয়েছে তাই ক্লিক করে একটি ফটোগ্রাফি করে নিয়েছি।

GridArt_20220712_194413957.jpg
অবস্থান

এটি হলো নয়নতারা ফুল। ফুলের উপর বৃষ্টির ফোঁটা পড়ে আছে দেখে খুবই ভালো লাগলো। কিছুদিন আগে এই ফুলটির ফটোগ্রাফি করেছি আমি। শিশির ভেজা অথবা বৃষ্টিতে ভেজা যেকোনো জিনিস আমার কাছে দেখতে বেশ ভালো লাগে।

GridArt_20220712_173934474.jpg
অবস্থান

এই ফুলটির নাম আমার জানা নেই। তবে ফুলগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেকটা ঘাস ফুলের মত। তবে দেখতে বেশ ভালো লেগেছে তাই একটি ফটোগ্রাফি করে নিয়েছি।

IMG-20220712-WA0047.jpg
অবস্থান

এই ফুলগুলো নয়নতারা ফুলের মত। কিন্তু সাইজে অনেকটা ছোট। ছোট ছোট হওয়ার কারণে আমার কাছে ফুলগুলো খুবই ভালো লেগেছে।

IMG-20220712-WA0048.jpg
অবস্থান

Photography@aflatunn
LocationNoakhali Bangladesh 🇧🇩📷
DeviceSamnung Galaxy A12
Sort:  
 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার ফুলের ফটোগ্রাফি গুলো কোনটা রেখে কোনটা দেখব শুধু ওটাই ভাবছি। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে আপনার ফুলের ফটোগ্রাফি। একটা সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আমার ফটোগ্রাফির মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো মনোমুগ্ধকর ফটোগ্রাফি আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও আপু আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনার গোলাপ ফুলের ফটোগ্রাফি তে অনেক সুন্দর হয়েছে আপু। আর নয়ন তারা ফুলটি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম ।ৎনয়ন তারা ফুলের উপর বৃষ্টির ফোঁটা দেখে আরেকটু বেশি সুন্দর লাগছে। আপনার কাছ থেকে এমন সুন্দর সুন্দর ফটোগ্রাফি আরো চাই আপু।

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য শুভকামনা রইল। শুভেচ্ছা ও ভালোবাসা নিও ❣️❣️।

 2 years ago 

আপু আমার ফটোগ্রাফের মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত, দোয়া করবেন আপু সামনে যেন আরো মনোমুগ্ধকর ফটোগ্রাফি আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ফটোগ্রাফির প্রশংসা করার জন্য।

 2 years ago 

অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আমার কাছে আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। বিশেষ করে এক গোলাপ এবং করোলা ফুলের ফটোগ্রাফি অসাধারণ ছিল। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি।ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের ফটোগ্রাফির প্রশংসা করার জন্য।

 2 years ago 

বাহ! আপনি অনেক দারুন ফুলের ফটোগ্রাফি করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। আমার কাছে ফুল গুলো অনেক দারুন লেগেছে। আমার কাছে নয়নতারা ফুলটি অনেক দারুন লেগেছে। বৃষ্টির ফোটা পড়ে রয়েছে তাই আরো বেশি ভালো লেগেছে এবং গোলাপ ফুলের চারপাশে বকুল ফুল দিয়ে লাভ বানিয়েছে এটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের ফটোগ্রাফি গুলোর প্রশংসা করার জন্য, দোয়া করবেন সামনে যেন আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনার সামনে উপস্থাপন করতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনার প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ফুলের ফটোগ্রাফি দেখতে আমার এমনিতেই অনেক ভালো লাগে। আপনি বকুল ফুল এবং গোলাপ ফুল দিয়ে অনেক সুন্দর একটি লাভ বানিয়েছেন,দেখতে অনেক চমৎকার লাগছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, দোয়া করবেন আপু শামীম যেন আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ফটোগ্রাফি গুলোর প্রশংসা করার জন্য।

 2 years ago 

আপু আপনি আজকে সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। গোলাপ ফুলের ফটোগ্রাফি দেখতে অসাধারণ হয়েছে। সব গুলো ফটোগ্রাফি নিখুঁত ভাবে করেছেন। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

ভাইয়া আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার ফটোগ্রাফির প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলোর দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। সুন্দর মনের মানুষ যারা তারাই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করে থাকে। ভীষণ ভালো লাগলো আপনার ফটোগ্রাফি গুলো দেখে

 2 years ago 

চেষ্টা করেছি আপু সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের ফটোগ্রাফি গুলোর প্রশংসা করার জন্য।

 2 years ago 

বাহ ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। অনেক সুন্দর ফটোগ্রাফি গুলো করেছেন। বিশেষ করে গোলাপ ফুলটা সুন্দর লাগছে।এবং আপনি যেটাকে করলার ফুল বলেছেন ওটা আসলে বকুল ফুল। অনেক সুন্দর করেছেন ফটোগ্রাফি গুলো।।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের ফটোগ্রাফি গুলোর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

ফুলগুলো আসলেই অনেক চমৎকার ছিল, তবে আমার বেশি ভালো লেগেছে গোলাপ ফুলটি। কারন আমি গোলাপ ফুল অনেক বেশি পছন্দ করি।ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফুলের ফটো উপহার দেয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া আমি দেখেছি বেশিরভাগ কমিউনিটি মেম্বাররাই গোলাপ ফুল পছন্দ করছে আসলে আমিও গোলাপ ফুল অনেক পছন্দ করি এই ফুল পছন্দ করার মতই ফুল, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

দোস্ত অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনোমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ফটোগ্রাফি গুলো অসম্ভব সুন্দর ছিল। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে আপনার এই ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আমার ফটোগ্রাফির মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো মনোমুগ্ধকর ফটোগ্রাফি আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60970.82
ETH 2602.36
USDT 1.00
SBD 2.65