|| একটি মুরগির চিত্রাংকন || ১০% প্রিয় লাজুক -খ্যাক এর জন্য,৫% abb-school এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি মুরগির চিত্রাংকন।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

20220324_171758.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রাবার।
  • রঙ।
  • কালো মার্কার।

20220324_171831.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি মুরগির মাথার সাইড এঁকে নিব।

20220324_165854.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর আমি লেজের সাইড এঁকে। মুরগি এঁকে আঁকা শেষ করবো।

20220324_165916.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর আমি কালো মার্কার দিয়ে সম্পূর্ন টা এঁকে দিয়ে পেন্সিলের দাগ গুলো মুছে দিব।

GridArt_20220326_211217299.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি মুরগির ঠোঁট এবং উপরের অংশ রঙ করে দিব।

20220324_171239.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর মুরগির পা গুলো রঙ করে দিব।

20220324_171304.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর আমি মুরগির রঙ করে দিব।

20220324_171719.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  
 3 years ago 

আপনি অনেক চমৎকার ভাবে একটি মুরগির চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার অঙ্কিত এই মুরগির চিত্র অংকন টি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে আমাদের সকলের মাঝে মুরগির অংকন পর্বটি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

মুরগির চিত্রাংকন খুব চমৎকার হয়েছে এবং খুব সুন্দর ভাবে কালার কম্বিনেশন বজায় রেখে সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের সাথে তুলে ধরেছেন। এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন সুস্থ থাকবেন সব সময় এই কামনা করি।

 3 years ago (edited)

আপু আপনি খুব সুন্দর একটি মুরগির চিত্রাংকন করেছেন। মুরগি টিকে দেখে সত্তিকারের মুরগি মনে হচ্ছে। আপনি প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনাকে অনেক অনেক ধন্যবাদ ।এবং আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার অঙ্কন করা মুরগির চিত্রাংকন টি দারুন হয়েছে আপু। আপনার অঙ্কন করা মুরগিটি দেখে একদম আসল মুরগির মতোই লাগছে। অংকন করার ধাপগুলো আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ।

 3 years ago 

এটা মুরগী নাকি মোরগ। বেশ সুন্দর হয়েছে তো।আমার কাছে খুব ভালো লেগেছে। রং করা আরো বেশী সুন্দর লাগছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা রইল।

 3 years ago 

একটি মুরগির চিত্রাংকন করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

এক কথায় অসাধারণ আপু। আপনার অঙ্কন করা মুরগির চিত্রটি দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে 😍। দেখে মনে হচ্ছে জীবন্ত একটা মুরগি। আর আপনি কালারটা অনেক সুন্দর চয়েজ করেছেন। খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপু মুরগি টা পাঠিয়ে দেন রান্না করে ফেলি😆।কারণ এটি দেখলে সত্যিকারের মরগি মনে হয়। আসলেই আপনি খুব চমৎকার ভাবে অংকন করতে পারেন। তাই প্রশংসা না করে পারছিনা। অনেক শুভকামনা রইল

 3 years ago 

আপু আপনার মুরগি আঁকা সুন্দর হয়েছে। তবে চেষ্টা করুন আরো ভালো কিছু আঁকতে। কারণ আমাদের এই কমিউনিটিতে এখন অনেকে অনেক সুন্দর ছবি আঁকছে। চেষ্টা করলে আপনিও পারবেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ওয়াও আপনি তো অনেক সুন্দর ভাবে মুরগিটি অঙ্কন করেছেন আপু। দেখতে অনেক সুন্দর লাগছে কিন্তু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62834.21
ETH 2464.40
USDT 1.00
SBD 2.64