||একটি গোধূলি সন্ধ্যার কালারফুল পেইন্টিং|| ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একটি গোধূলি সন্ধ্যার কালারফুল পেন্টিং।যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20220712_164832858.jpg

GridArt_20220712_164629294.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ

  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • তুলি।
  • রঙ।

20220712_172718.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি কালো রং ভালোভাবে লাগিয়ে নিব।

IMG-20220709-WA0016.jpg

দ্বিতীয় ধাপ:

  • এরপর উপরে লাল এবং গোলাপি রঙ ভালোভাবে লাগিয়ে নিব।

IMG-20220709-WA0017.jpg

তৃতীয় ধাপ:

  • এরপর পেন্সিল দিয়ে আমি সূর্য এবং গাছ এঁকে নিলাম।

IMG-20220709-WA0019.jpg

চতুর্থ ধাপ:

  • এরপর আমি রঙ দিয়ে গাছগুলোকে কালো করে দিলাম।

IMG-20220709-WA0020.jpg

পঞ্চম ধাপ:

  • এরপর আমি গাছগুলোতে পাতা এঁকে নিলাম।

IMG-20220709-WA0021.jpg

সর্বশেষ ধাপ:

  • এরপর সূর্য এঁকে নিলাম এবং আমার সিগনেচার করে নিলাম।

IMG-20220709-WA0022.jpg

GridArt_20220712_164801022.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।

Sort:  

ওয়াও আপু আপনার গোধুলি সন্ধ্যার পেন্টিং দেখতে অনেক চমৎকার হয়েছে।দেখে আমি মুগ্ধ হলাম।কালার বেশ দারুন হয়েছে। অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

ভাইয়া আমার পেন্টিং এর মধ্য দিয়ে আপনাকে মুগ্ধ করতে পেরে আমি অনেক আনন্দিত, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো মনোমুগ্ধকর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু একটি গোধূলি সন্ধ্যার কালারফুল পেইন্টিং খুবই সুন্দর হয়েছে। আমি গোধূলি সন্ধ্যা বেলা বাইরে বসে আকাশ দেখছি আর আপনার গোধূলি সন্ধ্যা চিত্রের মাঝে মন্তব্য করছি। ব্যাপারটা আসলে খুব সুন্দরভাবে মিলে গেল। যেন বাস্তব চিত্র আপনার ওই চিত্রের মাঝে ফুটে উঠেছে।

 2 years ago 

ওয়াও আপু আপনি তো আমার ছবিও দেখছেন আবার লাইভও দেখছেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মুহূর্ত দেখতে দেখতে আমার পোস্টে মন্তব্য করার জন্য, দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

দারুণ কালারফুল পেইন্টিং করেছেন আপু।গাছগুলো সুন্দর দেখতে লাগছে।কালার কম্বিনেশন আমার কাছে বেশি ভালো লেগেছে।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু চেষ্টা করেছি কালার কম্বিনেশন ঠিক রেখে পেইন্টিংটি তৈরি করার জন্য আপনার কাছে ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি গোধূলি সন্ধ্যার কালারফুল চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখতে ভীষণ ভালো লাগতেছে। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল আপু। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি কারুকাজ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের পেইন্টিং ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 2 years ago 

গোধূলি সন্ধ্যা অসাধারন একটি পেন্টিং প্রস্তুত করেছেন খুবই খুবই ভালো লেগেছে আমার কাছে বিশেষ করে কালার কম্বিনেশনটা অসাধারণ ভাবে ফুটেছে সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দর ভাবে পেইন্টিংটি তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের গোধূলি সন্ধ্যার পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

 2 years ago 

অসাধারণ অংকন করেছেন আপনি। একটি গোধূলি সন্ধ্যার চিত্রাংকন দেখে আমার কাছে ভীষণ ভালো লাগলো। খুব সুন্দর ভাবে কালার কম্বিনেশনটা ফুটিয়ে তুলেছেন। এত সুন্দর একটি চিত্রাংকন শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের প্রিন্টিং এর প্রশংসা করার জন্য, দোয়া করবেন ভাইয়া সামনে যেন আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করতে পারি।

 2 years ago 

আপনি খুব চমৎকারভাবে একটি গোধূলির সন্ধ্যার কালারফুল পেইন্টিং অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখতে খুবই চমৎকার দেখাচ্ছে। চেষ্টা করতে থাকুন এরকম সুন্দর পেইন্টিং আমাদের মাঝে প্রতিনিয়ত শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া অবশ্যই চেষ্টা করতে থাকবো এমন সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের সামনে উপস্থাপন করার জন্য অবশ্যই আমার জন্য দোয়া করবেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার আজকের পেইন্টিং এর প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.031
BTC 61745.50
ETH 2898.66
USDT 1.00
SBD 3.61