একগুচ্ছ ফুলের কালারফুল পেইন্টিং।

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। বন্ধুরা আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে। একগুচ্ছ ফুলের কালারফুল পেইন্টিং।অনেকদিন হয়ে গেল কোন আর্ট করা হয় না। আসলে একেবারেই সময় পাইনা বললেই চলে। একদিন বসে দু-তিনটা আর্ট করে রাখার চেষ্টা করি। রং করতে বসলে আমার মেয়ের সব কষ্ট করে ফেলে । যাইহোক যারা আর্ট প্রেমী তাদের কাছে ভালো লাগবে।আর্ট করতে আমি ভীষন ভালো বাসি।তাই আর্ট করতে পারি আর না পারি আমি চেষ্টা করি। হয়তো খুব ভালো আর্ট পারিনা,কিন্তু যতটুকু পারি ততটুকু করার চেষ্টা করি,এবং তা আপনাদের মাঝে তুলে ধরি।
আমি এই আর্টের প্রত্যেকটা ধাপ আপনাদের মাঝে ভালোভাবে তুলে ধরব।

তাহলে শুরু করা যাক

GridArt_20230723_000613171.jpg
GridArt_20230723_000703039.jpg

GridArt_20230723_000641668.jpg

আর্ট টি করার জন্য আমার যা যা প্রয়োজনঃ
  • কাগজ।
  • পেন্সিল।
  • তুলি।
  • রঙ।
প্রথম ধাপ:
  • প্রথমে আমি পেন্সিল দিয়ে কতগুলো বৃত্ত একে নেব এরপর সে বৃত্তগুলো থেকে লাল রং দিয়ে ফুল আঁকা শুরু করব

GridArt_20230722_210104344.jpg

দ্বিতীয় ধাপ:
  • এইভাবে আমি সবগুলো ফুল এঁকে নেব।

GridArt_20230722_210135008.jpg

তৃতীয় ধাপ:
  • এরপর ভিতরে কালো রং দিয়ে দেব এবং কালোর উপরে সাধারণের ছোট ছোট ফুটো ফোটা দিয়ে দেব

GridArt_20230722_210241076.jpg

চতুর্থ ধাপ:
  • এরপর কালো রং দিয়ে গাছের ডাল এঁকে নেব।

GridArt_20230722_210310052.jpg

পঞ্চম ধাপ:
  • এরপর সবুজ রং দিয়ে পাতা এঁকে নেব।

GridArt_20230722_210354940.jpg

সর্বশেষ ধাপ:

*এরপর কয়েকটা ফুলের কলি এঁকে নেব ।

GridArt_20230722_210814843.jpg

GridArt_20230723_000703039.jpg

GridArt_20230723_000641668.jpg

GridArt_20230723_000613171.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোষ্ট টি দেখার জন্য।
Sort:  
 last year 

আপু আমি বরাবরই জানি আপনি দারুন পেন্টিং তৈরি করতে পারেন। আপনার তৈরি পেন্টিং আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকে আপনি একগুচ্ছ ফুলের কালারফুল পেন্টিং তৈরি করেছেন। এই ফুলটি তৈরি করার প্রতিটা ধাপ আপনি খুব চমৎকারভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। এটি তৈরির বর্ণনা গুলো আপনি খুব সুন্দর ভাবে দিয়েছেন। এত সুন্দর একটি ফুলের কালারফুল পেইন্টিং তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

আমার আর্ট গুলো আপনার কাছে ভালো লাগে শুনে সত্যিই খুব ভালো লাগছে ভাইয়া। চেষ্টা করেছি প্রতিটি ধাপ আপনাদের মাঝে তুলে ধরার যাতে যে কেউ দেখলে সহজে এটি চেষ্টা করতে পারে। আপনাকে ধন্যবাদ সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

একদিনে কয়েকটি আর্ট করে রাখেন এই বুদ্ধিটা বেশ ভালো। অনেক ধৈর্য সহকারে এক গুচ্ছ ফুলের আর্ট করেছেন যা দেখতে ভীষণ সুন্দর লাগছে। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

জ্বী ভাই আসলে ঘরে বাচ্চা থাকার কারণে সব সময় চাইলে আর্ট করতে বসতে পারিনা ।তাই যখন ও কোথাও যায় অথবা ঘুমায় তখনই আমি বসে পড়ি ,এবং চেষ্টা করে দু-তিনটা করে রাখার। ধন্যবাদ আপনাকে।

 last year 

রং তুলির সাহায্যে আপনি আমাদের সাথে খুব সুন্দর পেইন্টিং শেয়ার করেছেন। ফুলগুলো আসলেই খুবই সুন্দর। লাল রঙের ফুলগুলোর পাশে সবুজ রঙের পাতা জাস্ট অসাধারণ দৃশ্য। আপনার মেয়েটা তো একটু দুষ্টই দুষ্টুমি তো করবে।

 last year 

জি মেয়েটার দুষ্টামির কারণে সবসময় আর্ট করতে পারি না। আপনি ঠিক বলেছেন লাল রংয়ের ফুলের পাশে সবুজ রঙের পাতা দেওয়াতে বেশি ফুটে উঠেছে।আপনাকে ধন্যবাদ সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 last year 

কোন কিছু নিজের মতো করে করতে পারাটা অনেক বড় গুণ যা আপনার মধ্যে রয়েছে। আপনি মাঝে মাঝেই খুব সুন্দর অংকন নিয়ে হাজির হয়ে থাকেন, যা সত্যিই ভালো লাগে। আপনার আজকের অংকনটি বেশ সুন্দর ছিল।

Posted using SteemPro Mobile

 last year 

ভাইয়া আর্ট করতে আসলে আমি খুব ভালোবাসি। আর চেষ্টা করি নিজে থেকে কোন কিছু করার কিন্তু এখন চাইলেও সেটা পারি না ,হয়তো সময়ের জন্য। আমার আর্ট টি আপনার কাছে ভালো লেগেছে শুনে ভালো লাগলো।

 last year 

ব্যস্ততা আসলেই সবাইকে আলাদা প্রেসারে রাখে। তবে এই আইডিয়াটা ঠিক একদিনে বসে তিন চারটা আর্ট করে রাখলে ধারাবাহিকভাবে পোস্ট করা যায়। যাইহোক আপনার এই আর্ট পোষ্টের প্রশংসা যতই করব ততটাই যেন কম হবে আমার কাছে এতটাই ভালো লেগেছে। নিখুঁত আর্ট কিভাবে করেছেন সেটা পর্যায়ক্রমে আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

জি ভাইয়া ব্যস্ততা খুবই বড় একটি প্রেসার, যা মানুষকে প্রতিনিয়ত তাড়া দিয়ে থাকে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আসলে নিজের আর্টের প্রশংসা শুনতে খুবই ভালো লাগে। খুবই উৎসাহিত হই।

 last year 

এক গুচ্ছ কালারফুল ফুলের দারুন পেইন্টিং করেছেন আপনি খুবই চমতকার হয়েছে আপু।প্রতিটি ধাপ সুন্দর ভাবে গুছিয়ে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার আর্টের সুন্দর একটা মন্তব্য করার জন্য।চেষ্টা করেছি সুন্দর করে করার।যাতে আপনাদের ভালো লাগে।

 last year 

ছোট বাচ্চা থাকলে জল রং নিয়ে আর্ট করা বেশ মুশকিল। বাচ্চারা এগুলো নষ্ট করে ফেলে। এজন্য আমারও বাসা হয় না। আপনার মত আমিও যখন বসি একবারে বেশ কয়েকটি করে রাখি। যাই হোক আপু আজকে আপনার ফুলের আর্টটি কিন্তু চমৎকার হয়েছে। কালার কম্বিনেশনের কারণে আরো ভালো লাগছে দেখতে।

 last year 

জি আপু বাসার ছোট বাচ্চা থাকলে জল রং দিয়ে আর্ট করা একেবারেই মুশকিল হয়ে পড়ে ।তারা সব ছিড়ে ফেলে নষ্ট করে ফেলে বসায় যায় না। আপনাকে ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 last year 

অসাধারণ দক্ষতার সাথে আপনি এই কালারফুলের পেইন্টিং করেছেন। সত্যি আপনার কালারফুলের পেইন্টিংটি দেখতে পেয়ে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর ভাবে একটি পেইন্টিং ধাপে ধাপে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

ভাইয়া আমারে আর্টের মাধ্যমে আপনাকে মুগ্ধ করতে পেরেছি শুনে আমি সত্যি খুব আনন্দিত। চেষ্টা করেছি আপনাদের মাঝে ভালো কিছু উপহার দেওয়ার এবং সেটা আপনাদের ভালো লেগেছে পছন্দ হয়েছে আমার কাছে খুবই খুশি লাগছে। ধন্যবাদ ভাইয়া।

 last year 

বাহ,আপনি তো খুব সুন্দর করে একগুচ্ছ ফুলের কালারিং পেইন্টিং করেছেন । যেটা দেখতে খুবই চমৎকার লাগছে। এ ধরনের পেইন্টিং করে ঘরে টানিয়ে রাখলে দেখতে সুন্দর দেখা যায়। প্রতিটা ধাপ সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনি ঠিক বলেছেন ভাইয়া এই ধরনের পেইন্টিং গুলো ঘরে সাজালে খুবই সুন্দর লাগবে আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64475.77
ETH 2770.60
USDT 1.00
SBD 2.66