টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। টার্গেট ডিসেম্বর সিজন ২ তে অংশগ্রহণ করছি, এখানে অংশগ্রহণ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি মনে করি আমাদের সকলেরই পাওয়ার আপ করে নিজেদের শক্তি বৃদ্ধি করা উচিত, পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের অবস্থানকে আরো শক্ত করতে পারি, আমি আশা করছি এখন থেকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করব এবং নিজের শক্ত অবস্থান তৈরি করব তাই আমি সকলকে বলবো আপনারাও নিজের অবস্থান শক্ত করুন পাওয়ার আপ এর মাধ্যমে।

আমরা যদি প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করি তাহলে একসময় এটাও বিশাল আকার ধারণ করবে তাই আমি সকলকে বলব আপনার প্রতি সাপ্তাহে অল্প অল্প করে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করেন। আজকেও আমি 50 স্টিম পাওয়ার আপ করেছি এই কমিউনিটিতে এটাই আমার দশম পাওয়ায় আপ পোষ্ট ইনশাআল্লাহ চেষ্টা করব প্রতি সাপ্তাহে এভাবে পাওয়ার আপ পোষ্ট করার জন্য।

20220406_202719_0000.png

পাওয়ার আপ এর প্রক্রিয়া
  • পাওয়ার আপ করার আগে আমার ১১১০.১৪৯ স্টিম পাওয়ার ছিল।

SmartSelect_20220713-160829_Chrome.jpg

  • এরপর আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

SmartSelect_20220713-160944_Chrome.jpg

  • পাওয়ার আপ করার পরে আমার ১১৬০.১৪৯ স্টিম পাওয়ার হয়েছে।

SmartSelect_20220713-161034_Chrome.jpg

  • সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি এভাবেই সবসময় আমার পাওয়ার বৃদ্ধি করতে পারি, সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

image.png

আন্তরিক শুভেচ্ছা
@aflatunn

Sort:  
 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ দিয়েছেন সত্যি দেখে খুব ভালো লাগলো। কারণ বর্তমান সময়ে অনেকেই দিতে পারেনা। আসলে পাওয়ার আপ দিলে আমাদেরই লাভ এবং আমরা অনেক দূর এগিয়ে যেতে পারবো। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করলে আমাদের নিজেদেরই লাভ তাই আমাদের সকলেরই বোঝা উচিত এবং নিয়মিত পাওয়ার বৃদ্ধি করা উচিত, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার আপ করার মধ্য দিয়ে আপনার সক্রিয় তাকে আরো অধিক পরিমাণে উন্নতির দিকে নিয়ে গেছেন। আপনার এ পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি মনে করি আপনার এই পোস্ট দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

ভাইয়া দোয়া করবেন এভাবে যেন পাওয়ার আপের মধ্য দিয়ে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপের জন্য অনেক অনেক অভিনন্দন আপু। স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের বিকল্প কোনো পথ নেই। আর তাই পাওয়ার আপের মাধ্যমে আপনি সামনে এগিয়ে চলেছেন সফলতার দিকে। এভাবেই এগিয়ে চলুন তাহলে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বলেছেন এইচটিএম প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই, এজন্য আমাদের সকলের উচিত নিয়মিত অল্প অল্প করে হলেও পাওয়ার বৃদ্ধি করা, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

অনেক বড় একটা স্টিম পাওয়ার আপ করেছেন আপনি। আসলে এভাবে পাওয়ার আপ করে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। শুভকামনা রইলো আপনার অদূর ভবিষ্যতের জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন নিয়মিত এভাবেই পাওয়া আপ করে যেতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য, আপনার জন্যও রইল শুভকামনা।

 2 years ago 

৫০ স্টিম এটা অনেক ভালো একটা এমাউন্ট। আপনার পাওয়ার আপ দেখে নতুনরা পাওয়ার আপে আগ্রহী হবে। আপনার পাওয়ার আপ সফল হোক এই দোয়া করি। ধন্যবাদ আপু।

 2 years ago 

চেষ্টা করছি ভাইয়া আমার পাওয়ার আপ এর মধ্য দিয়ে সকলকে উৎসাহিত করার জন্য, দোয়া করবেন ভাইয়া আমি যেন নিয়মিত পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ দেখে ভীষণ ভালো লাগলো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য, দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

আপনি তো অনেক স্টিম পাওয়ার আপ করেছেন 50 স্টিম। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছি। অন্যদের পাওয়ার আপ করা দেখলে আমার খুব ভালো লাগে। কেবল নিজেদের ব্যক্তিগত স্বার্থে পাওয়ার আপ করা জরুরি।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া এভাবে যেন আমি প্রতিনিয়ত নিজের পাওয়ার বৃদ্ধি করতে পারি, আমারও ভালো লাগে ভাইয়া যখন সবাই আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেয়, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি নিজেই আরও বৃদ্ধি করে নিলেন আপু। অনেক বড় পরিমাণ এর একটা সংখ্যা আজকে আপনি পাওয়ার এ রূপান্তরিত করলেন। এরই মধ্য দিয়ে আপনি ১১৬০ স্টিম পাওয়ার এই পৌঁছে গেলেন।

 2 years ago 

চেষ্টা করছি ভাইয়া ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মধ্য দিয়ে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনারা দোয়া করবেন যেন আমি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারি এবং নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @aflatunn
পাওয়ার বৃদ্ধিঃ =4.5045%

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি পাওয়ার বৃদ্ধি করার জন্য। খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার জন্য, দোয়া করবেন ভাইয়া আমি যেন নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি, আপনার জন্যও রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60065.47
ETH 2420.85
USDT 1.00
SBD 2.46