টার্গেট ডিসেম্বর-পাওয়ার আপ করা (10% beneficiary shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন আমিও বেশ ভালোই আছি। আমার আজকের পোস্টটি হবে পাওয়ার আপ নিয়ে। আর পাওয়ার আপের জন্য চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের প্রাণপ্রিয় এডমিন ভাই @rex-sumon ভাই। সুমন ভাইয়ের চমৎকার উদ্যোগের জন্য প্রথমে তাকে সাধুবাদ জানাই।

পাওয়ার আপ এর উপকারিতা:

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। কারণ পাওয়ার আপ করার ফলে আমাদের স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। শুধু যে স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায় তা নয়,সেইসঙ্গে আমাদের ভোটিং ভ্যালু ও বেড়ে যায়। আমরা আমাদের সবার প্রিয় কমিউনিটি @amarbanglablog এর প্রতি কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তাও বোঝা যায় পাওয়ার আপ করার ফলে। এজন্য আমাদের প্রত্যেকের উচিত প্রত্যেক রিওয়ার্ড থেকে প্রাপ্ত স্টিম এরমধ্যে কিছু পরিমাণ পাওয়ার আপ এর জন্য কাজে লাগানো। এর ফলে আমাদেরই উপকার হবে।

আমার টার্গেট:

যে কোন কাজে সফল হতে হলে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো লক্ষ্য নির্ধারণ করা। সুতরাং টার্গেট ডিসেম্বরের এই উদ্যোগে অংশগ্রহণের জন্য আমাদের ও সুনির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করে প্রতিমাসে কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করা।পাওয়ার আপ করার ক্ষেত্রে আমার সুনির্দিষ্ট কোন টার্গেট নেই। তবে সুনির্দিষ্ট কোনো লক্ষ্য না থাকলেও আমার স্টিমিট অ্যাকাউন্ট খোলার পর থেকে স্টিম বের না করে সবগুলো স্টিম পাওয়ার অফ করেছি। আর @abb-charity তে ১৬ স্টিম প্রদান করেছি। এক্ষেত্রে আমি প্রতি সপ্তাহে ৫ স্টিম করে abb-charity তে দিয়েছি।

আমার ওয়ালেট এ থাকা ২৬.৪৭৯ স্টিম পাওয়ার আপ করার ধাপগুলো নিচে উপস্থাপন করব:

আজকের পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেট এ ২১৬.৮৩৭ স্টিম পাওয়ার আপ করা ছিল। যার চিত্রটি নিচে দেওয়া হল:

received_610223580111822.jpeg

এরপর পাওয়ার আপ করার সম্পূর্ণ চিত্রগুলো পর্যায়ক্রমে দেখানো হলো:

প্রথম ছবি

received_1298778533900360.jpeg

দ্বিতীয় ছবি

received_610161716665297.jpeg

তৃতীয় ছবি

received_1322187518235732.jpeg

উপরোক্ত সমগ্র প্রক্রিয়ায় আমি আমার পাওয়ার আপ সম্পন্ন করলাম।

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেট এর ছবি:

received_661317214852443.jpeg

Sort:  
 3 years ago 

সত্যিই অনেক দারুণ একটি কাজ এই কাজের মাধ্যমে আপনি কমিউনিটিতে আপনার স্থান শক্ত করতে পারবেন এবং কমিটিতে আপনার সক্ষমতা বৃদ্ধি করতে পারবেন আমাদের সবার উচিত সপ্তাহে কমপক্ষে একদিন পাওয়ার অপ করা অসংখ্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের জন্য আপনাকে ধন্যবাদ। টার্গেট ডিসেম্বর খুব সুন্দর একটি ইভেন্ট ছিল যা আমরা তখন বুঝতে পারিনি।

#Welovepowerups

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

খুব ভালো একটি কাজ করেছেন ভাই পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি।আপনার জন্য শুভ কামনা রইলো।এগিয়ে যান।

#welovepowerup

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই l

 3 years ago 

ভাই অনেক ভালো একটা উদ্যোগ নিয়েছেন।টার্গেট নিয়ে এগোচ্ছেন সত্যিই দারুন। নিজের স্বক্ষমতা বাড়ছে আপনার ।শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানাই। আপনি খুব ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছেন। এর মাধ্যমে আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে। আমরা পাওয়ার আপ কে ভালবাসি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

ওয়াও ভাইয়া আপনিও আমার মতো ২৬ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। স্টিমিট এ কাজ করার জন্য পাওয়ার আপ করাটা খুবই জরুরি। এতে নিজের সক্ষমতা বৃদ্ধি পায় । আপনার জন্য শুভকামনা রইল ভবিষ্যতে যেন আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলেই ভাই আপনি খুব ভালো একটি কাজ করছেন। আপনার উদ্যোগকে সম্মান জানায়। আপনি ভালো কাজ করে যাচ্ছেন এবং পাওয়ার আপ করলে নিজের অবস্থান শক্ত হয়। কম পরিমাণ শক্তি একদিন অনেক বড় শক্তিতে পরিণত হবে। আপনার জন্য শুভকামনা রইল আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়া আপয়ের মাধ্যমে নিজের শক্তি অর্জন হয়ম আর নিজের শক্তি যত অর্জন হবে ততো নিজের ক্ষমতা বাড়বে। তাই আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago (edited)

আপনার এগিয়ে যাওয়াটা খুব সুন্দর হচ্ছে। এভাবে এগিয়ে গেলে সফলতা নিশ্চিত। পাওয়ার আপ আমাদের সকলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি পদক্ষেপ বলে আমি মনে করি।
আপনি নিচের একটি মার্কডাউন এ পাওয়ার আপ কে পাওয়ার অফ লিখে ফেলেছেন।

 3 years ago 

জ্বি আপু আমি আমার ভুল সংশোধন করে নিয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন এটা জেনে বেশ লাগলো ভাইয়া। অনেক অনেক ধন্যবাদ এর জন্য আপনাকে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64443.68
ETH 3507.13
USDT 1.00
SBD 2.55