আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ কনটেস্ট-০৮) "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য"

in আমার বাংলা ব্লগ3 years ago

স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন। আমিও বেশ ভালোই আছি।বাংলাদেশ এবং কলকাতার বাংলা ভাষাভাষী যে সকল লোকজন আমাদের প্রিয় "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করছেন সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সেইসঙ্গে সুস্বাস্থ্য কামনা করছি আমাদের প্রিয় কমিউনিটির এডমিন প্যানেল এবং মডারেটর ভাইদের। আমার আজকের পোস্টটি হবে পাওয়ার আপ নিয়ে। আর পাওয়ার আপের জন্য চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের প্রাণপ্রিয় এডমিন ভাই @rex-sumon ভাই। সুমন ভাইয়ের চমৎকার উদ্যোগের জন্য প্রথমে তাকে সাধুবাদ জানাই।

পাওয়ার আপ কেন করবেন?

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা সবাই চাইবো যে স্টিমিট থেকে আমাদের প্রতি মাসের ইনকাম বৃদ্ধি পাক। আর স্টিমিট প্ল্যাটফর্ম থেকে আয় বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ এবং ডেলিগেশন। পাওয়ার আপ আমাদের স্টিমিট আইডির সক্ষমতা বৃদ্ধি করে। সেইসঙ্গে আমাদের ভোটিং ভেলু বৃদ্ধি করতেও সহায়তা করে পাওয়ার আপ। অর্থাৎ স্টিমিটে লেখালেখির মাধ্যমে আয় বৃদ্ধি করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতি আমরা কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তার প্রমাণও পাওয়া যায় পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে। এজন্য আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা।

পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের জন্য আমার নির্ধারিত লক্ষ্য:

যেকোনো বড় লক্ষ্যের পথে এগুতে হলে ছোট ছোট অংশে বিভক্ত করে নিয়ে বড় লক্ষ্যের দিকে ধীরে ধীরে এগোতে হয়। আর এই মতবাদে আমি বিশ্বাসী। একবারে রাতারাতি কোন কিছু করা আমার মোটেও পছন্দ নয়। এজন্য আমি ছোট লক্ষ্য গুলো পূরণ করে ধীরে ধীরে বড় কিছু করতে চাই। সপ্তাহ ভিত্তিক পাওয়ার আপ এর মাধ্যমে আমি বড় লক্ষ্যের দিকে যেতে চাই। বর্তমানে আমার লক্ষ্য হল প্রতি সপ্তাহে অন্তত ৫০ স্টিম পাওয়ার আপ করা। পরবর্তীতে স্টিমিট আরো অভিজ্ঞতা অর্জন করলে তখন সাপ্তাহিক এই লক্ষ্য বৃদ্ধি পাবে।

এ সপ্তাহে আমার ৫০ স্টিম পাওয়ার আপ এর প্রক্রিয়া ছবির মাধ্যমে ধাপ আকারে উপস্থাপন করা হলো:

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20211229_000626.jpg

পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20211229_000700.jpg

IMG_20211229_000752.jpg

IMG_20211229_000828.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20211229_000923.jpg

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি।স্টিমিটে নিজেকে শক্তিশালী অবস্থানে নিয়ে যাওয়ার একমাত্র উপায় হল পাওয়ার আপ।যা আপনি খুব ধারাবাহিকভাবে সম্পন্ন করেছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আমি পাওয়ার বৃদ্ধি করার পোস্ট গুলো অনেক বেশি পছন্দ করে থাকি কেননা এই কাজটি করার মাধ্যমে নিজের শক্তিকে বাড়ানো যায়। আপনি আপনার পাওয়ার বৃদ্ধি করে একটি ভালো পর্যায়ে যান এটাই সবার কাম্য। ধন্যবাদ ভাই আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য।আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি এগিয়ে যান। আমি আপনার পাশে আছি এবং ভালো কাজ করছেন। আমরা পাওয়ার আপ কে ভালবাসি

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

 3 years ago 

আপনার এই সুন্দর মন্তব্যটি কমিউনিটিতে আমার কাজ করার উৎসাহ প্রদান করল।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹🌹🌹

 3 years ago 

জী ভাই দোয়া করবেন যাতে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।আপনার জন্যও শুভকামনা রইলো।

 3 years ago 

একাউন্টঃ @abusalehnahid
পাওয়ার বৃদ্ধিঃ = 5.05051%

 3 years ago 

পাওয়ার আপ এর শতকরা হার নির্ণয় করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আমরা পাওয়ার বৃদ্ধি কে ভালবাসি। আপনি খুবই সুন্দর ভাবে পাওয়ার বৃদ্ধির প্রস্তাব উপস্থাপন করেছেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধির সুন্দর একটি পোষ্ট উপহার দেয়ার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা।

 3 years ago 

মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64768.36
ETH 3436.88
USDT 1.00
SBD 2.51