আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ)সিজন-২ "১০% লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন। আমিও বেশ ভালোই আছি।বাংলাদেশ এবং কলকাতার বাংলা ভাষাভাষী যে সকল লোকজন আমাদের প্রিয় "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করছেন সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সেইসঙ্গে সুস্বাস্থ্য কামনা করছি আমাদের প্রিয় কমিউনিটির এডমিন প্যানেল এবং মডারেটর ভাইদের। আমার আজকের পোস্টটি হবে পাওয়ার আপ নিয়ে। আর পাওয়ার আপের জন্য চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের প্রাণপ্রিয় এডমিন ভাই @rex-sumon ভাই। সুমন ভাইয়ের চমৎকার উদ্যোগের জন্য প্রথমে তাকে সাধুবাদ জানাই।

পাওয়ার আপ কেন করবেন?

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা সবাই চাইবো যে স্টিমিট থেকে আমাদের প্রতি মাসের ইনকাম বৃদ্ধি পাক। আর স্টিমিট প্ল্যাটফর্ম থেকে আয় বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ এবং ডেলিগেশন। পাওয়ার আপ আমাদের স্টিমিট আইডির সক্ষমতা বৃদ্ধি করে। সেইসঙ্গে আমাদের ভোটিং ভেলু বৃদ্ধি করতেও সহায়তা করে পাওয়ার আপ। অর্থাৎ স্টিমিটে লেখালেখির মাধ্যমে আয় বৃদ্ধি করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতি আমরা কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তার প্রমাণও পাওয়া যায় পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে। এজন্য আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা।

পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের জন্য আমার নির্ধারিত লক্ষ্য:

টার্গেট ডিসেম্বর সিজন-২ উপলক্ষে আমি একটি লক্ষ্য নির্ধারণ করতে চাই।এই বছরের ডিসেম্বর মাসের মধ্যে আমি সর্বনিম্ন ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে চাই।এই লক্ষ্য পূরণ করার জন্য সপ্তাহ ভিত্তিক পাওয়ার আপ এর উপর জোর দিতে চাই।

এ সপ্তাহে আমার ৫০ স্টিম পাওয়ার আপ এর প্রক্রিয়া ছবির মাধ্যমে ধাপ আকারে উপস্থাপন করা হলো:

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20220202_191158.jpg

পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

১ম ধাপঃ

IMG_20220202_191240.jpg

২য় ধাপঃ

IMG_20220202_191335.jpg

৩য় ধাপঃ

IMG_20220202_191423.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20220202_191600.jpg

আমার পাওয়ার আপ পোস্টের সারসংক্ষেপঃ

এসপিপরিমাণ
পাওয়ারআপের আগে১১৮২.৯৬৯ স্টিম
পাওয়ার আপ৫০ স্টিম
পাওয়ারআপের পর১২৩২.৯৬৯ স্টিম
Sort:  

পাওয়ার আপ কেন করবেন?

এই কথাটি আপনি অনেক সুন্দর ভাবে বুঝেছেন ভাইজান আপনার পোষ্টের মাধ্যমে। একজন মানুষ দেখলেই খুব সহজেই বুঝতে পারবে পারবেন গুরুত্ব। আর আপনি যেন আপনার লক্ষ পুরন করতে পারেন এই কামনাই করি। আপনার জন্য অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে; সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

বাহ বেশ অনেক্ষণ স্টিম পাওয়ার আপ করেছেন আপনি।এভাবে চলতে থাকলে অবশ্যই আপনি আপনার সেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।শুভকামনা রইলো ভাই সেই পর্যন্ত যেনো যেতে পারেন 🖤

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একাউন্টঃ @abusalehnahid
পাওয়ার বৃদ্ধিঃ =4.23012%

 2 years ago 

আমার পাওয়ার আপ পোস্টের শতকরা হার নির্ণয় করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

ঠিক বলেছেন ভাইয়া কমিউনিটির প্রতি আমাদের যে দায়িত্ববোধ সেই জায়গাটা থেকেই পাওয়ার আপের প্রতি আমাদের একনিষ্ঠ থাকা প্রয়োজন। নিজের সক্ষমতা বৃদ্ধি এবং দীর্ঘমেয়াদী ব্লগিং এর জন্য পাওয়ার অপের কোন বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্যও শুভকামনা এবং শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64233.18
ETH 3491.62
USDT 1.00
SBD 2.54