বাংলা গান কভার (লক্ষী সোনা আদর করে দিচ্ছি তোকে)

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী

আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট,গান কভার কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।

এরই ধারাবাহিকতায় আজকে আমি একটি গান কভার করে আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি। আমার কভার করা গানের টপিক হলো লক্ষী সোনা আদর করে দিচ্ছি তোকে ----- ।

গানের শিরোনামলক্ষী সোনা আদর করে দিচ্ছি তোকে
গীতিকারএস এ হক অলিক
শিল্পীহৃদয় খান
সিনেমার নামযদি একদিন


গানের লিরিক্স



লক্ষীসোনা, আদর করে দিচ্ছি তোকে,
লক্ষ চুমু, মায়া ভরা তোরই মুখে।
লক্ষীসোনা, আদর করে দিচ্ছি তোকে,
লক্ষ চুমু, মায়া ভরা তোরই মুখে।

কলিজা তুই আমার, তুই যে নয়নের আলো,
লাগেনা তুই ছাড়া, লাগেনা তো যে ভালো।

রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।
রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।

তুই আমার জীবন,
তুই ছাড়া মরণ,
তুই যে আমারই
সাত রাজারও ধন।

কলিজা তুই আমার, তুই যে নয়নের আলো,
লাগেনা তুই ছাড়া, লাগেনা তো যে ভালো।

রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।
রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।

তুই চাঁদের কণা - তুই ছানা বোনা,
তুই যে আমারই - সব সুখেরই ঘর।
তুই চাঁদের কণা - তুই ছানা বোনা,
তুই যে আমারই - সব সুখেরই ঘর।

কলিজা তুই আমার, তুই যে নয়নের আলো,
লাগেনা তুই ছাড়া, লাগেনা তো যে ভালো।

রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।
রূপকথা তুই তো আমারই,
জীবনের চেয়ে আরো দামি।



ইউটিউব লিংক





Sort:  
 2 years ago 

সুন্দর হয়েছে ভাইয়া আপনার গানটি।গানটা আর কাছে এমনই অনেক ভালো লাগে।আপনার কণ্ঠে দারুন লেগেছে।একদিন শিল্পী হয়ে যাবেন ।আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

শিল্পী হওয়ার সম্ভবনা তেমন একটা নেই আপু।সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

খুব সুন্দর একটি গান কভার করেছেন ভাই। এই গানটি ইউটিউব থেকে অনেকবার শুনেছি। আমার অনেক পছন্দের একটি গান। আপনার কন্ঠেও গানটি অসাধারণ ছিল। ধন্যবাদ আপনাকে সুন্দর এই গানটি কভার করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

এত বড় এবং গঠনমূলক মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর গান করেন। আপনার গানের গলাটা খুবই সুন্দর। এই গানটি আমার খুব পছন্দের একটি গান। আপনি এই গান টি অনেক সুন্দর ভাবে গেয়েছেন। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে আপনি গানের সাথে মিউজিক অ্যাড করেছেন। মিউজিক অ্যাড করাতে গানটি শুনতে অনেক বেশি ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর এবং গঠনমূলক মন্তব্য শেয়ার করার জন্য।

 2 years ago 
আপনার ভয়েসে গানটা অনেক ভালো লাগলো। আসলে এই গানটা আমার অনেক প্রিয় গান। আমি কতবার যে এই গানটা শুনছি তার কোনো হিসাব নাই। ভাই আপনার গানের ভয়েস অনেক সুন্দর পরবর্তীতে আপনার আরো গান শুনতে চাই। ❣️❣️❣️
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য।

 2 years ago 

একসময়ের সোশ্যাল মিডিয়া কাঁপানো একটি গান। এবং গানটি অবশ্য বেশ দারুন ছিল। এবং আজকে আপনার কন্ঠে দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন গানটি। বেশ উপভোগ করেছি আমি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 2 years ago 

আমার অনেক পছন্দের একটি গান। আপনি খুব সুন্দর ভাবে গানটি গেয়েছেন। আপনার গান শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর করে আপনি গেয়েছেন যা আমি এর আগে কারো কাছে এরকম শুনিনি। একদম তাহসানের গানের মত শুনা যাচ্ছে। এত সুন্দর একটি গান আমাদের মাঝে নিজের গলায় গেয়ে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

আপু আপনার এত সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

লক্ষী সোনা এই গানটি আমার খুবই পছন্দের একটি গান। আপনার কন্ঠে এই গানটি বেশ ভালো লাগলো ভাই। আপনি খুব সুন্দর করে গানটি গাওয়ার চেষ্টা করেছেন।
ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে টা শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য।

 2 years ago 

লক্ষী সোনা আদর করে দিচ্ছি তোকে এই গানটি আমি এর আগে অনেকবার শুনেছি । আমার কাছে এই গানটা অনেক ভালো লাগে তবে আপনার এই মিষ্টি গলার চমৎকার সুরে গানটি শুনে অনেক ভালো লাগলো । ধন্যবাদ ভাই আপনাকে এমন সুন্দর একটি গান আমাদের মাঝে কভার করে শোনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

এর আগেও আপনার খালি গলায় অনেক গান শুনেছি। আপনি মা নিয়ে একটা গান করেছিলেন। খালি গলায় গান গুলো অনেক ভালো লাগে। বরাবরের মত এই গানটা সুন্দর গেয়েছেন ভাই। এভাবে সামনের দিকে এগিয়ে যাও দোয়া রইল আপনার জন্য। আর এরকম সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।আপনার জন্যও শুভেচ্ছা ও অভিনন্দন রইলো।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে আমার পছন্দের গান লক্ষী সোনা আদর করে দিচ্ছি তোকে। কভার করেছেন। দারুন হয়েছে। আপনার কন্ঠে গানটি শুনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।আপনার জন্যও শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00