আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ)সিজন-২ "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন। আমিও বেশ ভালোই আছি।বাংলাদেশ এবং কলকাতার বাংলা ভাষাভাষী যে সকল লোকজন আমাদের প্রিয় "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করছেন সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সেইসঙ্গে সুস্বাস্থ্য কামনা করছি আমাদের প্রিয় কমিউনিটির এডমিন প্যানেল এবং মডারেটর ভাইদের। আমার আজকের পোস্টটি হবে পাওয়ার আপ নিয়ে। আর পাওয়ার আপের জন্য চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের প্রাণপ্রিয় এডমিন ভাই @rex-sumon ভাই। সুমন ভাইয়ের চমৎকার উদ্যোগের জন্য প্রথমে তাকে সাধুবাদ জানাই।


received_290198203083675.jpeg


পাওয়ার আপ কেন করবেন?

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা সবাই চাইবো যে স্টিমিট থেকে আমাদের প্রতি মাসের ইনকাম বৃদ্ধি পাক। আর স্টিমিট প্ল্যাটফর্ম থেকে আয় বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ এবং ডেলিগেশন। পাওয়ার আপ আমাদের স্টিমিট আইডির সক্ষমতা বৃদ্ধি করে। সেইসঙ্গে আমাদের ভোটিং ভেলু বৃদ্ধি করতেও সহায়তা করে পাওয়ার আপ। অর্থাৎ স্টিমিটে লেখালেখির মাধ্যমে আয় বৃদ্ধি করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতি আমরা কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তার প্রমাণও পাওয়া যায় পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে। এজন্য আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা।


পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের জন্য আমার নির্ধারিত লক্ষ্য:

টার্গেট ডিসেম্বর সিজন-২ উপলক্ষে আমি একটি লক্ষ্য নির্ধারণ করতে চাই।এই বছরের ডিসেম্বর মাসের মধ্যে আমি সর্বনিম্ন ৫০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে চাই।এই লক্ষ্য পূরণ করার জন্য সপ্তাহ ভিত্তিক পাওয়ার আপ এর উপর জোর দিতে চাই।


এ সপ্তাহে আমার ৩৫ স্টিম পাওয়ার আপ এর প্রক্রিয়া ছবির মাধ্যমে ধাপ আকারে উপস্থাপন করা হলো:



পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:


IMG_20220316_124621.jpg


পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:


প্রথম ধাপ:


IMG_20220316_124659.jpg


দ্বিতীয় ধাপ:


IMG_20220316_124747.jpg


তৃতীয় ধাপ:


IMG_20220316_124850.jpg


পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20220316_125021.jpg

সার সংক্ষেপ:


পূর্বের এসপি১৫২৮.৪১২স্টিম
পাওয়ার আপ৩৫ স্টিম
পরের এসপি১৫৬৩.৪২৯স্টিম

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত কিছু না কিছু পাওয়ার আপ করে যাওয়া। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনুপ্রাণিত হলাম। আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

সুন্দর মন্তব্য করেছেন ভাই।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আসলে ভাইয়া পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ
আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আমাদের এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আপনি এভাবেই এগিয়ে যান।একটা সময় পাওয়ার আপের এর গুরুত্ব আমরা বুঝতে পারবো। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 3 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

থাম্বেল এর লেখাগুলো ইংরেজিতে না দিয়ে বাংলায় দিলে বেশি সুন্দর হতো। সে যাই হোক সুন্দর ছিল আপনার উপস্থাপনা সুন্দরভাবে পাওয়ার আপ এর বর্ণনাসহ পাওয়ার আপ করার পদ্ধতি উপস্থাপন করেছে।

 3 years ago 

প্রথমবার থাম্বেল বানিয়ে ছিলাম ভাই। নিজের মনের কথাগুলোই ব্যক্ত করেছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে জান ভাই। আর সবচেয়ে ভালো লাগলো আপনি খুব সুন্দর করে পাওয়ার আপ নিয়ে বর্ণনা করেছেন। অনেক ভালো লাগলো দেখে। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

একাউন্টঃ @abusalehnahid
পাওয়ার বৃদ্ধিঃ = 2.29058%

 3 years ago 

পাওয়ার বৃদ্ধির শতকরা হার নির্ণয় করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

সুন্দর মন্তব্য করেছেন। আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে অনেক আনন্দিত হলাম ভাই । এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান আমরা যদি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে সে ক্ষেত্রে আমাদের ভবিষ্যতের উজ্জ্বল হবে। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি ।আপনার পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য।
শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

আপনি পাওয়ার আপ করায় অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা অনেক ভালো কাজ। এতে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পায়। আর আমার মতে এটি আমাদের ভবিষ্যতের জন্য ও অনেক উপকারে আসবে। শুভেচ্ছা রইলো ভাই।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62816.09
ETH 2466.13
USDT 1.00
SBD 2.64