আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ)সিজন-২ "১০% লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন। আমিও বেশ ভালোই আছি।বাংলাদেশ এবং কলকাতার বাংলা ভাষাভাষী যে সকল লোকজন আমাদের প্রিয় "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করছেন সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সেইসঙ্গে সুস্বাস্থ্য কামনা করছি আমাদের প্রিয় কমিউনিটির এডমিন প্যানেল এবং মডারেটর ভাইদের। আমার আজকের পোস্টটি হবে পাওয়ার আপ নিয়ে। আর পাওয়ার আপের জন্য চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের প্রাণপ্রিয় এডমিন ভাই @rex-sumon ভাই। সুমন ভাইয়ের চমৎকার উদ্যোগের জন্য প্রথমে তাকে সাধুবাদ জানাই।

পাওয়ার আপ কেন করবেন?

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা সবাই চাইবো যে স্টিমিট থেকে আমাদের প্রতি মাসের ইনকাম বৃদ্ধি পাক। আর স্টিমিট প্ল্যাটফর্ম থেকে আয় বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ এবং ডেলিগেশন। পাওয়ার আপ আমাদের স্টিমিট আইডির সক্ষমতা বৃদ্ধি করে। সেইসঙ্গে আমাদের ভোটিং ভেলু বৃদ্ধি করতেও সহায়তা করে পাওয়ার আপ। অর্থাৎ স্টিমিটে লেখালেখির মাধ্যমে আয় বৃদ্ধি করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতি আমরা কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তার প্রমাণও পাওয়া যায় পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে। এজন্য আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা।

পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের জন্য আমার নির্ধারিত লক্ষ্য:

টার্গেট ডিসেম্বর সিজন-২ উপলক্ষে আমি একটি লক্ষ্য নির্ধারণ করতে চাই।এই বছরের ডিসেম্বর মাসের মধ্যে আমি সর্বনিম্ন ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে চাই।এই লক্ষ্য পূরণ করার জন্য সপ্তাহ ভিত্তিক পাওয়ার আপ এর উপর জোর দিতে চাই।

এ সপ্তাহে আমার ৫০ স্টিম পাওয়ার আপ এর প্রক্রিয়া ছবির মাধ্যমে ধাপ আকারে উপস্থাপন করা হলো:

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

received_510597913763559.jpeg

পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

প্রথম ধাপ:

received_4366062940159944.jpeg

দ্বিতীয় ধাপ:

received_625077348569580.jpeg

তৃতীয় ধাপ:

received_1415595442205989.jpeg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

received_385673966396336.jpeg

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে খুবই ভালো লাগে। কারণ আমিও পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি ।এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনিও একদিন অনেক দূর এগিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি অর্জন করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে। আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অবস্থান শক্ত করছেন।সেই সঙ্গে এর মাধ্যমে আপনার ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। আপনার জন্যও শুভকামনা রইল ভাই।

 2 years ago 

প্রথমেই আপনাকে সাধুবাদ জানাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।আর পাওয়ার আপ এর প্রয়োজনীয়তা খুব সুন্দর করে পুনরায় আবার আমাদেরকে অবগত করেছেন দেখে ভালো লাগলো।শুভেচ্ছা রইলো আপনার জন্য এগিয়ে জান।

 2 years ago 

আপনার জন্যও শুভেচ্ছা ও ভালোবাসা রইলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর আপনিও সেটাই করেছেন। খুব সুন্দর করে পাওয়ার‌ আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করেছেন। পাওয়ার আপ আমার অনেক ভালো লাগে। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

জি ভাই। দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করলে আমাদের আইডির শক্তি অনেক বেড়ে যায় সেই ক্ষেত্রে পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেক ব্লগারদের কাম্য। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @abusalehnahid
পাওয়ার বৃদ্ধিঃ = 3.64166%

 2 years ago 

পাওয়ার আপ পোস্টের শতকরা হার বের করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ করা দেখে। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করতে আমিঔ খুবই ভালোবাসি। এইভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবে না একদিন। এই ভাবে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আনার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার ভালো লেগেছে শুনে খুব ভালো লাগলো।আপনার জন্যও শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74