আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ)সিজন-২ "১০% লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন। আমিও বেশ ভালোই আছি।বাংলাদেশ এবং কলকাতার বাংলা ভাষাভাষী যে সকল লোকজন আমাদের প্রিয় "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করছেন সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সেইসঙ্গে সুস্বাস্থ্য কামনা করছি আমাদের প্রিয় কমিউনিটির এডমিন প্যানেল এবং মডারেটর ভাইদের। আমার আজকের পোস্টটি হবে পাওয়ার আপ নিয়ে। আর পাওয়ার আপের জন্য চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের প্রাণপ্রিয় এডমিন ভাই @rex-sumon ভাই। সুমন ভাইয়ের চমৎকার উদ্যোগের জন্য প্রথমে তাকে সাধুবাদ জানাই।

পাওয়ার আপ কেন করবেন?

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা সবাই চাইবো যে স্টিমিট থেকে আমাদের প্রতি মাসের ইনকাম বৃদ্ধি পাক। আর স্টিমিট প্ল্যাটফর্ম থেকে আয় বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ এবং ডেলিগেশন। পাওয়ার আপ আমাদের স্টিমিট আইডির সক্ষমতা বৃদ্ধি করে। সেইসঙ্গে আমাদের ভোটিং ভেলু বৃদ্ধি করতেও সহায়তা করে পাওয়ার আপ। অর্থাৎ স্টিমিটে লেখালেখির মাধ্যমে আয় বৃদ্ধি করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতি আমরা কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তার প্রমাণও পাওয়া যায় পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে। এজন্য আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা।

পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের জন্য আমার নির্ধারিত লক্ষ্য:

টার্গেট ডিসেম্বর সিজন-২ উপলক্ষে আমি একটি লক্ষ্য নির্ধারণ করতে চাই।এই বছরের ডিসেম্বর মাসের মধ্যে আমি সর্বনিম্ন ২০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে চাই।এই লক্ষ্য পূরণ করার জন্য সপ্তাহ ভিত্তিক পাওয়ার আপ এর উপর জোর দিতে চাই।

এ সপ্তাহে আমার ৫০ স্টিম পাওয়ার আপ এর প্রক্রিয়া ছবির মাধ্যমে ধাপ আকারে উপস্থাপন করা হলো:

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20220207_010607.jpg

পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

১ম ধাপ

IMG_20220207_010632.jpg

২য় ধাপ

IMG_20220207_010703.jpg

৩য় ধাপ

IMG_20220207_010727.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20220207_010836.jpg

আমার পাওয়ার আপ পোস্টের সারসংক্ষেপঃ

পূর্বের এসপি১২৪৫.৬২৬
পাওয়ার আপ৫০ স্টিম
পরের এসপি১২৯৫.৬২৬
Sort:  
 3 years ago 

ধারাবাহিতা বজায় রেখে এভাবেই এগিয়ে যাবেন ভাই।নিজের শক্তি খুবই প্রয়োজন। শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল ভাই।

প্রথমে ধন্যবাদ জানাই আপনাকে প্রতিযোগিতা অনুষ্ঠান অংশগ্রহণ করার জন্য টার্গেট ডিসেম্বর সিজন 2 সামনে রেখে আপনি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার টার্গেট পূর্ণতা পাক সেই কামনাই করি শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া

 3 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল ভাই। আপনার টার্গেটও যাতে পূরণ হয় সেই কামনাই করি।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।
আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। আর আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ হই। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।
ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য ও আপনার শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

 3 years ago 

অনেক চমৎকার ভাই। আমি বিশ্বাস করি আপনি যদি আপনার ধারাবাহিকতা এভাবে বজায় রাখতে পারেন তাহলে এক সময় আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন।

আমি দোয়া করি আপনি যেন খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য 20০০ স্টিম এ পৌঁছাতে সক্ষম হন।

ধারাবাহিকতা বজায় রাখুন ইনশাআল্লাহ আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন

 3 years ago 

জি ভাই, দোয়া করবেন যাতে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হই। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর এবং মূল্যবান মন্তব্য প্রদান করার জন্য।

 3 years ago 

অবশ্যই দোয়া করি খুব শীঘ্রই আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধির জন্য অনেকেই উৎসাহিত হবে। আপনি যদি আপনার ধারাবাহিকতা এভাবে বজায় রাখতে পারেন তাহলে এক সময় আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বাড়ানো। আর আপনি সেটাই করেছেন। খুব ভালো লাগলো দেখে। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামতের জন্য।আপনার জন্যও শুভকামনা রইল ভাই।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। মনে হচ্ছে আপনি পাওয়ার আপ সম্পর্কে অনেক কিছুই জানেন। আর এটা যে আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন। এভাবেই একটু একটু করে নিজের শক্তি বৃদ্ধি করুন। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এ জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার এত সুন্দর এবং কার্যকরী মতামত প্রদান করার জন্য। আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি করা।নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করুন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

একাউন্টঃ @abusalehnahid
পাওয়ার বৃদ্ধিঃ = 4.01606%

 3 years ago 

ভাই আমার পাওয়ার আপ পোষ্টের শতকরা হার নির্ণয় করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56