দেশাত্মবোধক গান কভার "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

প্রিয়,

আমার বাংলা ব্লগবাসী

আপনারা সবাই কেমন আছেন? আশাকরি আপনারা সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালো এবং সুস্থ আছি। আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার করা পোস্টগুলোতে প্রতিনিয়ত ভেরিয়েশন আনার চেষ্টা করি। ভেরিয়েশন আনতে গিয়ে কখনো ক্রাফট পোস্ট, কখনো বা ড্রয়িং পোস্ট, আবার কখনো বা ফটোগ্রাফি পোস্ট,গান কভার কিংবা রেসিপি পোষ্ট আপনাদের সঙ্গে শেয়ার করি।


এরই ধারাবাহিকতায় আজকে আমি একটি গান কভার করে আপনাদের সঙ্গে শেয়ার করতে যাচ্ছি। আমার কভার করা গানের টপিক হলো হায়রে আমার মন মাতানো দেশ ---

গানের শিরোনামহায়রে আমার মন মাতানো দেশ
শিল্পীরুমানা ইসলাম
সুরকার ও গীতিকারখান আতাউর রহমান

গানের লিরিক্স


হায়রে আমার মন মাতানো দেশ
হায়রে আমার সোনা ফলা মাটি
রূপ দেখে তোর কেন আমার
নয়ন ভরে না
তোরে এত ভালোবাসি তবু
পরান ভরে না

যখন তোর ঐ গাঁয়ের ধারে
ঘুঘু ডাকা নিঝুম কোন দুপুরে
হংস মিথুন ভেসে বেড়ায়
শাপলা ফোটা টলটলে ঐ পুকুরে
নয়ন পাখি দিশা হারায়
প্রজাপ্রতির পাখায় পাখায়
তাদের কথা মনে ধরে না
রূপ দেখে তোর কেন আমার
নয়ন ভরে না
তোরে এত ভালোবাসি তবু
পরান ভরে না

যখন তোর ঐ আকাশ নীলে
পাল তুলে যায় সাত সাগরের পসরা
নদীর বুকে হাতছানি দেয়
লক্ষ জেলে মানিক জ্বালা ইশারায়
হায়রে আমার বুকের মাঝে
হাজার তারের বীণা বাঁজে
অবাক চোখে পলকপড়ে না
রূপ দেখে তোর কেন আমার
নয়ন ভরে না
তোরে এত ভালোবাসি তবু
পরান ভরে না।


ইউটিউব লিংক:




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

ওয়াও ভাইয়া দেশাত্মবোধক গান টা কি আপনি অনেক সুন্দর করে কভার করেছেন। এই গানটি স্কুল-কলেজে যখন সাংস্কৃতিক অনুষ্ঠান হতো তখন প্রায় এই গানটি শুনতে। শুনতে অনেক ভাললাগে গানটি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা গান আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য।

 2 years ago 

সুন্দর কন্ঠ আপনার।আর দেশাত্মবোধ গান শুনলে শরীরের লোম সব সময় দাঁড়িয়ে যায়। আগে যখন এই গানটি শুনতে খুবই ভালো লাগতো এবং আবার আপনার কন্ঠে পুনরায় শুনে হৃদয়টা ভরে গেল। ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদের মাঝে গেয়ে পরিবেশনা করার জন্য।

 2 years ago 

আমার গানটি আপনার ভাল লেগেছে শুনে খুব খুশি হলাম ভাই। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

অসাধারণ গেয়েছেন ভাই। খালি গলায় আপনার গানগুলো অনেক ভালো লাগে। এর আগে আমি আপনার গলায় মা সম্পর্কে একটা গান শুনেছিলাম। খালি গলায় অসাধারন গান গাইতে পারেন আপনি। দেখে বোঝা যাচ্ছে আবেগ থেকে গানটা গিয়েছেন। এরকম সুন্দর একটা দেশাত্মবোধক গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

হায়রে আমার মন মাতানো দেশ
হায়রে আমার সোনা ফলা মাটি
রূপ দেখে তোর কেন আমার
নয়ন ভরে না
তোরে এত ভালোবাসি তবু
পরান ভরে না

এই গানটি আমার অনেক প্রিয় একটি গান । ভাই আপনি অনেক সুন্দর করে গানটি আমাদের মাঝে কভার করে শুনিয়েছেন আপনার কোকিল কন্ঠে গানটা শুনে মনটা ভরে গেল। ধন্যবাদ ভাই আপনাকে এমন সুন্দর একটি গান আমাদের মাঝে গেয়ে শোনানোর জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই খুবই সুন্দর এবং গঠনমূলক মন্তব্য আমাদের সঙ্গে শেয়ার করে নেয়ার জন্য।

 2 years ago 

আমার দেশাত্মবোধক গান খুবই ভালো লাগে৷ এটি আমার মনকে শীতল করে দেয়৷ আমিও মাঝে মাঝে গুণ গুণ করে মনে আড়ালে গান গাই। আপনার গানটি অসংখ্য ভালো হয়েছে৷ আমার খুবই ভালো লেগেছে আপনার গানটি। আপনার কন্ঠ অনেক সুন্দর। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনিও যে দেশাত্মবোধক গান পছন্দ করেন তা জেনে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গানটা আমার খুবই পছন্দ। আমরা যখন দেশত্ববোধক গান শুনি তখন আলাদা একটা অনুভব হয়। শরীরের লোম যেন দাঁড়িয়ে যায়। গানটা অনেক সুন্দর কভার করেছেন। এবং লিরিক্স টা ভালো ছিল।

 2 years ago 

এত সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

দেশাত্মবোধক গান শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। আগে বিভিন্ন জায়গায় ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠান হতো এবং সেখানে দেশাত্মবোধক গান হতো যা শুনতে খুবই মজা পেতাম। আপনার গানটি কাভার করা খুবই শুনতে ভালো লাগছে। আপনি খুবই সুন্দর ভাবে চেষ্টা করেছেন ।এভাবেই এগিয়ে যান ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আজকে খুব সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করলেন। তা আপনার কন্ঠে দেশাত্মবোধক গানটি খুবই সুন্দর লেগেছে। এত সুন্দর ভাবে গেয়েছেন যা পরান টা জুড়িয়ে গেল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ভাই।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দেশাত্মবোধক যে কোন গানই শুনতে আমার ভালো লাগে। আর আপনি যে গানটি আমাদের মাঝে গাইলেন এই গানটি আমার খুবই প্রিয় একটি গান। অসাধারণ সুন্দর কন্ঠে,খুব সাবলীলভাবে গানটি উপস্থাপন করেছেন। পরবর্তী সময়ে এরকম সুন্দর সুন্দর গান আমাদের মাঝে উপহার হিসেবে উপস্থাপন করবেন এই প্রত্যাশা করছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।আপনার জন্যও শুভকামনা রইলো।

 2 years ago 

ভাই দেশাত্মবোধক যে কোন গানই শুনতে আমার খুবই ভালো লাগে। আর আপনি যে গানটি আমাদের মাঝে গাইলেন এই গানটি আমারও খুবই প্রিয় একটি গান। অসাধারণ সুন্দর কন্ঠে,খুব ভাল উপস্থাপনা করেছেন। পরবর্তী সময়ে এরকম সুন্দর সুন্দর গান আমাদের মাঝে উপস্থাপন করবেন এই প্রত্যাশা করছি। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর এবং গঠনমূলক একটি মন্তব্য আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67700.29
ETH 3795.87
USDT 1.00
SBD 3.50