আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ কনটেস্ট-০৩)"১০% লাজুক শেয়ারের জন্য"

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন। আমিও বেশ ভালোই আছি।বাংলাদেশ এবং কলকাতার বাংলা ভাষাভাষী যে সকল লোকজন আমাদের প্রিয় "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করছেন সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সেইসঙ্গে সুস্বাস্থ্য কামনা করছি আমাদের প্রিয় কমিউনিটির এডমিন প্যানেল এবং মডারেটর ভাইদের। আমার আজকের পোস্টটি হবে পাওয়ার আপ নিয়ে। আর পাওয়ার আপের জন্য চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের প্রাণপ্রিয় এডমিন ভাই @rex-sumon ভাই। সুমন ভাইয়ের চমৎকার উদ্যোগের জন্য প্রথমে তাকে সাধুবাদ জানাই।

পাওয়ার আপ কেন করবেন?

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা সবাই চাইবো যে স্টিমিট থেকে আমাদের প্রতি মাসের ইনকাম বৃদ্ধি পাক। আর স্টিমিট প্ল্যাটফর্ম থেকে আয় বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ এবং ডেলিগেশন। পাওয়ার আপ আমাদের স্টিমিট আইডির সক্ষমতা বৃদ্ধি করে। সেইসঙ্গে আমাদের ভোটিং ভেলু বৃদ্ধি করতেও সহায়তা করে পাওয়ার আপ। অর্থাৎ স্টিমিটে লেখালেখির মাধ্যমে আয় বৃদ্ধি করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতি আমরা কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তার প্রমাণও পাওয়া যায় পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে। এজন্য আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা।

পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের জন্য আমার নির্ধারিত লক্ষ্য:

যেকোনো বড় লক্ষ্যের পথে এগুতে হলে ছোট ছোট অংশে বিভক্ত করে নিয়ে বড় লক্ষ্যের দিকে ধীরে ধীরে এগোতে হয়। আর এই মতবাদে আমি বিশ্বাসী। একবারে রাতারাতি কোন কিছু করা আমার মোটেও পছন্দ নয়। এজন্য আমি ছোট লক্ষ্য গুলো পূরণ করে ধীরে ধীরে বড় কিছু করতে চাই। সপ্তাহ ভিত্তিক পাওয়ার আপ এর মাধ্যমে আমি বড় লক্ষ্যের দিকে যেতে চাই। বর্তমানে আমার লক্ষ্য হল প্রতি সপ্তাহে অন্তত ৫০ স্টিম পাওয়ার আপ করা। পরবর্তীতে স্টিমিট আরো অভিজ্ঞতা অর্জন করলে তখন সাপ্তাহিক এই লক্ষ্য বৃদ্ধি পাবে।

এ সপ্তাহে আমার ৭৫.৩৯৩ স্টিম পাওয়ার আপ এর প্রক্রিয়া ছবির মাধ্যমে ধাপ আকারে উপস্থাপন করা হলো:

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেট এ ৭৫.৩৯৩ লিকুইড স্টিম এবং ৪৬২.২১৩ স্টিম পাওয়ার আপ করা ছিল।যার স্ক্রিনশট এর ছবি:

IMG_20211121_074020.jpg

পাওয়ার আপ প্রক্রিয়া সম্পন্ন করার সময় কয়েকটি স্ক্রীনশট এর ছবি:

IMG_20211121_074209.jpg

IMG_20211121_074316.jpg

পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করার পর ওয়ালেটের স্ক্রীনশট এর ছবি:

IMG_20211121_074421.jpg

Sort:  
 3 years ago 

আমি সত্যিই আনন্দিত আপনি দারুন ভাবে এগিয়ে যাচ্ছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায় আর হ্যাঁ একবারে বড় হওয়া যায় না ছোট বড় হতে হয়। আপনি এ লক্ষ্য নিয়েছেন প্রতি সপ্তাহে 50 স্টিম পাওয়ার আপ করবেন। খুবই ভালো উদ্যোগ আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার উদ্যোগ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে দেখে আরেকজন অনুপ্রাণিত হবে।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি দারুণ গতিতে এগিয়ে যাচ্ছেন ভাইয়া।আশা করি ডিসেম্বর মাসের পূর্বেই আপনার টার্গেট পুরন হবে।অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

একাউন্টঃ @abusalehnahid
পাওয়ার বৃদ্ধিঃ =16.2338%

 3 years ago 

ধন্যবাদ ভাই।এত কষ্ট করে শতকরা হার নির্ণয় করার জন্য।

 3 years ago 

অনেকটা স্টিম পাওয়ার আপ করেছেন এই পাওয়ার আপ একদিন আপনাকে অন্যান জায়গাতে নিয়ে যাব এভাবে হাটি হাটি পায়ে এগিয়ে যান।শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

নিজের সক্ষমতা বাড়াতে পাওয়ার আপের গুরুত্ব অনেক। দারুন উদ্যোগ। এভাবে অল্প অল্প অনেক বড় জায়গায় পৌঁছে যাবেন। শুভেচ্ছা রইলো

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া। কোন একটি বড় লক্ষ্যে পৌঁছাতে হলে ছোট ছোট উদ্যোগ গ্রহণ করতে হয়। আপনি খুব ভাল উদ্যোগ গ্রহণ করেছেন পাওয়ার আপের। এভাবেই ছোট ছোট পাওয়ার আপ দিয়ে একদিন আপনার অনেক বড় এ্যামাউন্ট হবে ।দোয়া করি আপনি যেন ভবিষ্যতে আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

 3 years ago 

গঠণমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

আমি পাওয়ার আপকে ভালোবাসি।ভাইয়া দারুণ একটা উদ্যোগে নিয়েছেন।এভাবে পাওয়ার আপ করতে থাকেন আর আপনার নিদিষ্ট লক্ষ্যে যাওয়ার পথ সুগম করেন।অনেক ধন্যবাদ ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই।

 3 years ago 

কমিউনিটি তে পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা আর আপনি সেই কাজটিই করেছেন আপনার কাজ কে আমি সাধুবাদ জানাই, এভাবে পাওয়ার আপ করতে থাকলে একটা সময় আপনি আপনার অবস্থান আরো শক্ত করতে পারবেন, শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি খুব সুন্দর প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59467.52
ETH 2609.98
USDT 1.00
SBD 2.38