আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ কনটেস্ট-০১) "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য"

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

প্রিয়,
@amarbanglablog এর সদস্যরা
আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই বেশ ভালই আছেন। উপরওয়ালার অশেষ রহমতে আমিও বেশ ভালোই আছি। পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। সুতরাং আমার সবার উচিত প্রতি সপ্তাহে নিয়ম অনুযায়ী মোটামুটি পরিমাণ স্টিম পাওয়ার অফ করা। এতে করে আমাদের সবার নিজের জন্যই তা ভালো। নিজেদের ভালোর বিষয়টি মাথায় রেখে আমাদের প্রাণপ্রিয় এডমিন সুমন ভাই কর্তৃক আয়োজিত পাওয়ার আপ এর মত সুন্দর কার্যক্রম এ সকলের অংশগ্রহণ নিশ্চিত করা।

পাওয়ার আপ এর উপকারিতা:

পাওয়ার আপের উপকারিতা গুলো নিচে তুলে ধরা হলো:

  • আমাদের নিজেদের স্টিমিট আইডির সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

  • পাওয়ার আপ করার ফলে আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি পায়।

  • নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করে ডেলিগেশন দিলে আপভোট পাওয়া যায়। এর ফলে আমাদের স্টিমিট থেকে উপার্জন বৃদ্ধি পায়।

  • স্টিমিট প্ল্যাটফর্মের নির্দিষ্ট একটি কমিউনিটিতে কাজ করার ক্ষেত্রে ওই কমিউনিটির প্রতি আপনি কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তাও বোঝা যায় আপনার পাওয়ার আপ এর শতকরা পরিমাণ থেকে।

  • স্টিমিট এ আমাদের সঙ্গে অনেক ভালো ভালো নতুন ব্লগার কাজ করছেন। এসব ভালো ব্লগারদের পোস্ট কিউরেশন এর জন্য চাই যথেষ্ট পরিমাণ পাওয়ার আপ করা স্টিম।

পাওয়ার আপ কার্যক্রমে আমার লক্ষ্য:

যেকোনো কাজে সফল হতে গেলে লক্ষ্য নির্ধারণ করা অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।তবে আমি স্টিমিট এ নতুন হাওয়ায় এখনো সুনির্দিষ্ট কোনো লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করতে পারছিনা। তবে আমি আমার পোস্ট থেকে যে পরিমাণ স্টিম রিওয়ার্ড পাচ্ছি তার সবগুলোই পাওয়ার আপ এর কাজে ব্যবহার করছি।

এ সপ্তাহে আমার ওয়ালেট এ থাকা ১০৬.১৩৮ স্টিম এর সবগুলোই পাওয়ার অফ করেছি। স্টিম পাওয়ার আপ করার ধাপগুলো ছবির মাধ্যমে উপস্থাপন করা হলো:

পাওয়ার আপ এর পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

received_434948541401117.jpeg

পাওয়ার অফ করার পূর্বে আমার ওয়ালেটে ১০৬.১৩৮ স্টিম ছিল এবং পাওয়ার আপ করা ছিল ৩৪৩.৩০৬ স্টিম।

পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

received_625464752154095.jpeg

)

received_1234702463607217.jpeg

পাওয়ার আপ এর পড়ে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

received_637435460757451.jpeg

১০৬.১৩৮ স্টিম পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটে পাওয়ার আপ করা স্টিমের পরিমাণ ৪৪৯.৪৪৪ হয়ে গেল।

Sort:  

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


I invite you to join #club-5050 if you haven’t joined yet



Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি সেই কাজটাই করছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক সফলতা পাবেন আশাকরি। 😍😍

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সত্যিই পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগছে। আপনি প্রতিনিয়ত ভালো কাজ করে যাচ্ছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এটি আমাদের জন্য খুবই উপকারী এবং আমি আপনার উদ্যোগকে সম্মান জানায় ভাইয়া।

আর ভাইয়া একটা কথা ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আপনি পাওয়ার আপ কে কখনো কখনো পাওয়ার অফ লেগেছেন কারণ পাওয়ার অফ মানে অন্য কিছু বুঝায় দয়া করে। এটি আপনি
এডিট করে নেবেন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।আমি ভুলগুলো শুধরে নিয়েছি।

সত্যি আপনার পাওয়ার আপ এল পোস্ট দেখে অনেক ভালো লাগলো। সত্যি পাওয়ার আপ এর কোন বিকল্প হয় না। ধন্যবাদ ভাইয়া সুন্দর ঠাকুর আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

কমিউনিটি তে পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আপনি সেই কাজটিই করেছেন। সেই সাথে চলমান প্রতিযোগিতায় অংশগ্রহন করেছেন। এক কাজে দুকাজ হয়ে গেলো। শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আস্তে আস্তে নিজের যোগ্যতাকে তুলে ধরা এবং নিজের অবস্থানকে শক্ত করা। আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমরা পাওয়ার বৃদ্ধিকে পছন্দ করি আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাই এতো পিক দেওয়ার দরকার ছিলো না। নিয়মাবলীতে বলা হয়েছে ৩টা চিত্র দিতে যাইহোক।আপনার উদ্যেগ কে সাধুবাদ জানায় এগিয়ে যান।শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। এজন্য আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপের মত সুন্দর উদ্যোগে অংশ নেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

খুবই সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপন করেছেন, আপনার পাওয়ার আপ করতে দেখে খুব ভালো লাগলো ভাইয়া।আপনার জন্য অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46