আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ কনটেস্ট-০৭) "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য"

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন। আমিও বেশ ভালোই আছি।বাংলাদেশ এবং কলকাতার বাংলা ভাষাভাষী যে সকল লোকজন আমাদের প্রিয় "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করছেন সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সেইসঙ্গে সুস্বাস্থ্য কামনা করছি আমাদের প্রিয় কমিউনিটির এডমিন প্যানেল এবং মডারেটর ভাইদের। আমার আজকের পোস্টটি হবে পাওয়ার আপ নিয়ে। আর পাওয়ার আপের জন্য চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের প্রাণপ্রিয় এডমিন ভাই @rex-sumon ভাই। সুমন ভাইয়ের চমৎকার উদ্যোগের জন্য প্রথমে তাকে সাধুবাদ জানাই।

পাওয়ার আপ কেন করবেন?

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা সবাই চাইবো যে স্টিমিট থেকে আমাদের প্রতি মাসের ইনকাম বৃদ্ধি পাক। আর স্টিমিট প্ল্যাটফর্ম থেকে আয় বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ এবং ডেলিগেশন। পাওয়ার আপ আমাদের স্টিমিট আইডির সক্ষমতা বৃদ্ধি করে। সেইসঙ্গে আমাদের ভোটিং ভেলু বৃদ্ধি করতেও সহায়তা করে পাওয়ার আপ। অর্থাৎ স্টিমিটে লেখালেখির মাধ্যমে আয় বৃদ্ধি করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতি আমরা কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তার প্রমাণও পাওয়া যায় পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে। এজন্য আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা।

পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের জন্য আমার নির্ধারিত লক্ষ্য:

যেকোনো বড় লক্ষ্যের পথে এগুতে হলে ছোট ছোট অংশে বিভক্ত করে নিয়ে বড় লক্ষ্যের দিকে ধীরে ধীরে এগোতে হয়। আর এই মতবাদে আমি বিশ্বাসী। একবারে রাতারাতি কোন কিছু করা আমার মোটেও পছন্দ নয়। এজন্য আমি ছোট লক্ষ্য গুলো পূরণ করে ধীরে ধীরে বড় কিছু করতে চাই। সপ্তাহ ভিত্তিক পাওয়ার আপ এর মাধ্যমে আমি বড় লক্ষ্যের দিকে যেতে চাই। বর্তমানে আমার লক্ষ্য হল প্রতি সপ্তাহে অন্তত ৫০ স্টিম পাওয়ার আপ করা। পরবর্তীতে স্টিমিট আরো অভিজ্ঞতা অর্জন করলে তখন সাপ্তাহিক এই লক্ষ্য বৃদ্ধি পাবে।

এ সপ্তাহে আমার ৫০ স্টিম পাওয়ার আপ এর প্রক্রিয়া ছবির মাধ্যমে ধাপ আকারে উপস্থাপন করা হলো:

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20211220_094209.jpg

পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20211220_094304.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20211220_094359.jpg

Sort:  
 3 years ago 

পাওয়ার আপকে আমরা সবসময়ই ভালোবাসি ।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি ধীরে ধীরে অনেক পথ পাড়ি দিয়েছেন। আশা করি এই ধারা অব্যাহত রাখবেন। শুভকামনা থাকলো আপনার জন্য।

 3 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল ভাই।

 3 years ago 

  • আমাদের জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আজকের একটু একটু পাওয়ার আপ ভবিষ্যতে অনেক বেশি এসপি হয়ে যাবে। শুভকামনা রইল আপনার জন্য
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

খুবই ভালো একটা কাজ করতে সক্ষম হয়েছেন ভাই। কেননা আপনি প্রতিনিয়ত যদি এমন একটা কাজ করতে থাকেন তাহলে দেখতে পাবেন এক সময় আপনি আপনার নির্দিষ্ট গন্তব্যে পৌঁছাতে পারবেন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া খুব সুন্দর করে স্টিম পাওয়ার আপ এর গুরুত্বপূর্ণ সকল তথ্য আপনার পোস্টে উপস্থাপন করেছেন। এবং কিভাবে স্টিম পাওয়ার আপ করতে হয় তাও স্ক্রিনশট এর মাধ্যমে দেখিয়ে দিয়েছেন। যারা নতুন আছেন তারা খুব সহজেই পাওয়ার আপের গুরুত্ব জেনে স্ক্রীনশট গুলো দেখে দেখে করে নিতে পারবে।
ধন্যবাদ আপনাকে বিস্তারিত আলোচনা করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

আপনার মন্তব্যটি গঠনমূলক এবং খুবই সুন্দর ছিল। আপনার জন্যও শুভকামনা রইল ভাই।

 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া স্টিমিটে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপ এর বিকল্প কিছু নেই। পাওয়ার আপ করলে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতো পায়ই সাথে ভোটিং পাওয়ার বৃদ্ধি পায়। আর ডেলিগেশন করলে তো সেখান থেকেও সাপোর্ট পাওয়ার সুযোগ থাকে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

 3 years ago 

দোয়া করবেন আপু যাতে ভবিষ্যতে আরো বেশি বেশি স্টিম পাওয়ার আপ করতে পারি। শুভকামনা রইল আপনার জন্যও।

 3 years ago 

একদম ঠিক কথা। আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের প্রত্যেকের জন্য একটা খুব বড় মাপের কাজ। যে কাজের মাধ্যমে আমরা খুব দ্রুত আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো।

ক্ষুদ্র ক্ষুদ্র বালুকণা বিন্দু বিন্দু জল। গড়ে তোলে মহাদেশ সাগর অতল।

আসলে আমাদের এই ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার বৃদ্ধি আমাদেরকে একদিন অনেক বড় উচ্চ পর্যায়ে নিয়ে যেতে সক্ষম হবে সেই কামনা করি।

#welovepowerups #club5050

 3 years ago 

খুবই সুন্দর মন্তব্য করেছেন ভাই। এত সুন্দর উৎসাহ মূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ভালোবাসা অবিরাম আপনার জন্য। দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করছি।

 3 years ago 
আসলেই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগ সম্মান জানায় এবং আসলেই ছোট ছোট অ্যামাউন্ট একদিন বড় এমাউন্ট এ পরিনত হবে। আমাদের উপস্থিতি বেশি বেশি করে পাওয়ার আপ করা আবার পাওয়ার আপের মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয়। আপনারা লক্ষ্য যেন পূরণ হয় দোয়া করি।
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামতের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি।নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমীটে আপনার অবস্থান শক্ত করে চলেছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

জি ভাই, আরো বেশি বেশি স্টিম পাওয়ার আপ করার ইচ্ছা আছে। আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ এর চলমান কন্টেস্ট এ অংশ নেবার জন্য আপনাকে শুভ কামনা এগিয়ে যান এভাবেই ভাই।উই লাভ পাওয়ার আপ।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

দোয়া করবেন ভাই যেন আমি খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি। আপনার জন্যও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33