আমার বাংলা ব্লগ (পাওয়ার আপ কনটেস্ট-০৬) "১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য"

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন। আমিও বেশ ভালোই আছি।বাংলাদেশ এবং কলকাতার বাংলা ভাষাভাষী যে সকল লোকজন আমাদের প্রিয় "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করছেন সকলের সুস্বাস্থ্য কামনা করছি। সেইসঙ্গে সুস্বাস্থ্য কামনা করছি আমাদের প্রিয় কমিউনিটির এডমিন প্যানেল এবং মডারেটর ভাইদের। আমার আজকের পোস্টটি হবে পাওয়ার আপ নিয়ে। আর পাওয়ার আপের জন্য চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আমাদের প্রাণপ্রিয় এডমিন ভাই @rex-sumon ভাই। সুমন ভাইয়ের চমৎকার উদ্যোগের জন্য প্রথমে তাকে সাধুবাদ জানাই।

পাওয়ার আপ কেন করবেন?

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা সবাই চাইবো যে স্টিমিট থেকে আমাদের প্রতি মাসের ইনকাম বৃদ্ধি পাক। আর স্টিমিট প্ল্যাটফর্ম থেকে আয় বৃদ্ধির একমাত্র উপায় হল পাওয়ার আপ এবং ডেলিগেশন। পাওয়ার আপ আমাদের স্টিমিট আইডির সক্ষমতা বৃদ্ধি করে। সেইসঙ্গে আমাদের ভোটিং ভেলু বৃদ্ধি করতেও সহায়তা করে পাওয়ার আপ। অর্থাৎ স্টিমিটে লেখালেখির মাধ্যমে আয় বৃদ্ধি করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতি আমরা কতটা দায়বদ্ধ এবং দায়িত্বশীল তার প্রমাণও পাওয়া যায় পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে। এজন্য আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা।

পাওয়ার আপ কার্যক্রমে অংশগ্রহণের জন্য আমার নির্ধারিত লক্ষ্য:

যেকোনো বড় লক্ষ্যের পথে এগুতে হলে ছোট ছোট অংশে বিভক্ত করে নিয়ে বড় লক্ষ্যের দিকে ধীরে ধীরে এগোতে হয়। আর এই মতবাদে আমি বিশ্বাসী। একবারে রাতারাতি কোন কিছু করা আমার মোটেও পছন্দ নয়। এজন্য আমি ছোট লক্ষ্য গুলো পূরণ করে ধীরে ধীরে বড় কিছু করতে চাই। সপ্তাহ ভিত্তিক পাওয়ার আপ এর মাধ্যমে আমি বড় লক্ষ্যের দিকে যেতে চাই। বর্তমানে আমার লক্ষ্য হল প্রতি সপ্তাহে অন্তত ৫০ স্টিম পাওয়ার আপ করা। পরবর্তীতে স্টিমিট আরো অভিজ্ঞতা অর্জন করলে তখন সাপ্তাহিক এই লক্ষ্য বৃদ্ধি পাবে।

এ সপ্তাহে আমার ৯০ স্টিম পাওয়ার আপ এর প্রক্রিয়া ছবির মাধ্যমে ধাপ আকারে উপস্থাপন করা হলো:

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20211215_230257.jpg

পাওয়ার আপ করার সময় আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20211215_230428.jpg

পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের স্ক্রিনশট এর ছবি:

IMG_20211215_230546.jpg

Sort:  
 3 years ago 

আপনার ক্ষমতা অর্জনের জন্য আপনি পাওয়ার আপ করছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছে। তাই আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি ক্ষমতাবান হবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

পাওয়ার আপ করার ফল সম্পর্কে ধারণা দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

ভাইয়া আপনাকে অভিনন্দন পাওয়ার আপ করেছেন, ইনশাআল্লাহ আপনার টারগেট পূরন হবে। 💗

 3 years ago 

জী ভাই।দোয়া করবেন যাতে আমি আমার টার্গেট খুব শীঘ্রই পূরণ করতে পারি।আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

একাউন্টঃ @abusalehnahid
পাওয়ার বৃদ্ধিঃ =11.0701%

 3 years ago 

পাওয়ার আপের শতকরা হার বের করে দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65