ভালোবাসার আরেক নাম তনুজা বৌদি "১০% লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

received_767646710864930.jpeg

হ্যালো স্টিমিট বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আমি ভালো আছি। আশা করি উপর ওয়ালার অশেষ রহমতে আপনারা সবাই বেশ ভালই আছেন। আজকে আমাদের কমিউনিটির সবার কাছে বিশেষ একটি দিন। ১৬ই জানুয়ারি। আর এই দিনে আমাদের সকলের প্রিয় তনুজা বৌদির জন্মদিন। আমার আজকের লেখাটি তনুজা বৌদির জন্মদিন নিয়ে।

received_570908817703371.jpeg

গত বছরের আগস্ট মাস থেকে আমি আমাদের সকলের প্রিয় এবং স্টিমিট প্ল্যাটফর্মের সেরা কমিউনিটি "আমার বাংলা ব্লগ" এ লেখালেখি শুরু করি। সেই আগস্ট মাস থেকে কঠোর পরিশ্রমের মাধ্যমে আমি এখন নিয়মিত সময়ে আমাদের কমিউনিটির সুপার একটিভ লিস্টে থাকছি।এখান থেকে মোটামুটি ভালো একটা অর্থ উপার্জন করছি। পড়াশোনা শেষ করে বসে থাকলেও বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত হতে পেরেছি শুধুমাত্র "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে নিয়মিত লেখালেখি করার মাধ্যমে। পড়াশোনা শেষ করে বসে থাকার জন্য পরিবার থেকে আগে যেরকম খোঁটা দেয়া হতো,এখন আর সেই ভোগান্তিতে পড়তে হচ্ছে না। শুধু যে আমি এরকম হতাশা থেকে মুক্ত হতে পারছি তা নয়,আমার মত অনেকেই এখান থেকে উপকৃত হচ্ছেন। আমাদের কমিউনিটিতে এমন অনেক মেয়ে আপুরা রয়েছেন, যারা নিজ বাসায় সন্তান লালন পালন রান্না-বান্নার কাজ করে থাকেন। তারাও নতুন করে নিজের ক্রিয়েটিভিটি এবং প্রাপ্ত শিক্ষাকে কাজে লাগিয়ে এখান থেকে বেশ ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারছেন। হয়তো তারা এমন একটা পর্যায়ে চলে গিয়েছিলেন যে বয়সে কোন চাকরি-বাকরি কিংবা অন্য কোন কাজ করে টাকা উপার্জন করা সম্ভব ছিল না।

received_800368294694301.jpeg

আর এজন্য প্রথমেই আমি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাই আমাদের সকলের প্রিয় ফ্যান্টম দাদা এবং আমাদের প্রিয় তনুজা বৌদিকে।স্টিমিট প্লাটফর্ম এ সর্বপ্রথম বাংলা ভাষার কমিউনিটি চালু করেনি এই মহান মানুষগুলো। যার ফলে আমি সহ আরো যে সকল বাঙালিরা ইংরেজি লেখায় পারদর্শী নয়, তারাও ব্লকচেইন এ লেখালেখির মাত্রা বাড়িয়ে দিয়েছেন। এখানে আমি শুধু দাদার নাম উল্লেখ না করে বৌদির নাম উল্লেখ করলাম।তারও একটি যৌক্তিক কারণ রয়েছে। কারণ যুগে যুগে পুরুষরা যত বড় বড় কাজে সফল হয়েছেন তার সব কাজের পেছনে নারীদের অবদান রয়েছে। বৌদি হয়তো তার কথার মাধ্যমে দাদাকে অনুপ্রেরণা জুগিয়েছেন।বৌদির প্রতি আমার জন্মদিনের শুভেচ্ছা রইল।

বৌদির জন্মদিনে আমার করা শুভেচ্ছাবার্তা নিচে উল্লেখ করো হলো :-

received_348429630163108.jpeg

শুভ জন্মদিন প্রিয় বৌদি। সব সময় নিজের যত্ন নিবেন। জীবনে চলার পথে নানান ধরনের বিপদ আপদ এবং প্রতিকূল পরিস্থিতিতে নিজেকে এবং আমাদের সকলের প্রিয় দাদা কে আগলে রাখবেন। আপনারা খুবই সহজ সরল এবং উদার মনের মানুষ। এ দুনিয়ায় হয়তো মানুষের অভাব নেই,কিন্তু রয়েছে ভালো মানুষের বড্ড অভাব। আমরা সকলেই চাই আপনি এবং দাদা দীর্ঘদিন বেঁচে থাকেন।সেই সঙ্গে আমাদের কমিউনিটির সকল সদস্যদের নিজের সন্তানদের মত করে খেয়াল রাখবেন। সন্তান যেমন কোন ভুল ত্রুটি করলে বাবা-মা ক্ষমা করে দেন। ঠিক তেমনি আমাদেরও সকল ভুল ত্রুটি ক্ষমা করে দিয়ে সব সময় সন্তানদের মধ্যে আগলে রাখবেন। ভালো থাকবেন সবসময়। আল্লাহ আপনাদের দীর্ঘজীবী করুক। শুভেচ্ছা এবং ভালোবাসা অবিরাম।

ধন্যবাদ সবাইকে

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2 (1).png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF (2).gif

Join the Discord Server for more Details

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9XCPsYVNkPGccQr2oVfqjd8P1QjQ2JYt5o5SLCXCfH7Wv5QM2wCpb3QPRXzxP6G5LbgknonYX8SPp.png

Sort:  
 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর ভাবে বৌদিকে উইশ করেছেন। আর আপনি আপনার লেখার মাধ্যমে খুব সুন্দর ভাবে জিনিসগুলো উপস্থাপন করেছেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

গতকাল তনুজা বৌদির জন্মদিন ছিল আমরা সবাই তোমরা বৌদিকে উইশ করেছি, গতকাল অনেক মজা হয়েছিল আপনি আপনার পোষ্টের মাধ্যমে অনেক সুন্দর করে তনুজা বৌদিকে জন্মদিনের উইশ করেছেন । ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামতের জন্য।

 2 years ago 

নিশ্চয় তোমাদের ভালবাসার অপর নাম প্রিয় তনুজা বৌদি। আপনি খুব সুন্দর করে প্রিয় বৌদির জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। বৌদির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করতেছি সবসময় যেন আনন্দে সুখে-শান্তিতে জীবন অতিবাহিত করতে পারে এবং পরিবারের সকল সদস্য যেন সবসময় ভালো থাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্যও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60855.42
ETH 3369.56
USDT 1.00
SBD 2.50