প্রিয় বন্ধু মেহেদির শুভ জন্মদিন"১০ শতাংশ লাজুক শিয়ালের জন্য বরাদ্দ"

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ৫ ফাল্গুন, ১৪২৮ , বঙ্গাব্দ | শনিবার | বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।

আমার বাংলা ব্লগের সকল কে
শুভেচ্ছা ও অভিনন্দন

বন্ধুর জন্মদিন উদযাপনের ভিডিও লিংকঃ



বন্ধুত্বের সংজ্ঞা টি কিভাবে সংজ্ঞায়িত করা হবে তা আমার সঠিকভাবে জানা নেই। তবে আমার কাছে বিপদাপদ, সুখে-দুখে, অনুকুল প্রতিকুল থেকে শুরু করে যাবতীয় সকল ক্ষেত্রে সব সময় পাশে থাকার সঙ্গীর নাম বন্ধু। বন্ধুত্বের এই সংজ্ঞাটি আপনাদের কাছে ভিন্ন রকমেরও হতে পারে। আমি শুধুমাত্র আমার দর্শন থেকে যেটুকু উপলব্ধি করতে পেরেছি সেটুকুই আপনাদের সঙ্গে শেয়ার করলাম। আমার প্রিয় বন্ধু গুলোর মধ্যে একজন হল মেহেদি।আমাদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আসার পরে ওর সঙ্গে আমার বন্ধুত্ব গড়ে ওঠে। আর আমাদের বন্ধুত্ব এখনো চলমান রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।



📷পিকচার-২


1645288958786.jpg

Realme 7i

লোকেশন 🧭

AA647677-C1CA-4981-AA9D-DB9A8B7F2705.png





আজকে আমার প্রিয় বন্ধু মেহেদির জন্মদিন ওর মেসে উদযাপন করলাম।পূর্বে ওর সম্পর্কে কিছু বলে নেই। আমাদের বিশ্ববিদ্যালয়ে আমাদের আগের ব্যাচের ছাত্র। তবে আমি পরিসংখ্যান বিভাগের ছাত্র হলেও, অর্থনীতি বিভাগের ছাত্র। দুজনের ডিপার্টমেন্ট ভিন্ন হলেও বন্ধুত্বের বেশ গভীরতা রয়েছে। ওর জন্মদিন আমার আগে থেকেই জানা ছিল। কারণ আগের বছরেও ওর জন্মদিন পালন করেছিলাম।ওর জন্মদিনের মুহূর্তটা অনেক সুন্দর ভাবে সেলিব্রেট করলাম। আমি ছাড়াও ডিপার্টমেন্টের কিছু বন্ধু এবং বড় ভাইরাও ওর জন্মদিনে উপস্থিত ছিল। জন্মদিনের উদযাপন শুরু হয় আমার কথা বলার মাধ্যমে। প্রথমে ওর জন্মদিনে প্রথমে ওকে বিভিন্ন ধরনের পচানিমুলক কথা বলে শুরু করলাম। অতঃপর সবাই মিলে উইশ করে কেক কাটলাম এবং সর্বশেষে খাওয়া-দাওয়া করার মাধ্যমে জন্মদিন উদযাপনের সমাপ্তি ঘটালাম।



পিপচার-২🌻


1645288951895.jpg

Realme 7i

লোকেশন 🧭

AA647677-C1CA-4981-AA9D-DB9A8B7F2705.png





সব মিলে বন্ধুর জন্মদিন উপলক্ষে দিনটি বেশ ভালই কেটে গেল। ওর জন্মদিনের সুন্দর মুহূর্তটা আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য ফোনের ক্যামেরার ভিডিওতে ধারণ করেছি। ভিডিওটি দেখার পর আপনারা আশা করি মজা পাবেন। আপনাদের সঙ্গে শেয়ার করা প্রথম ভিডিও হিসাবে কোন ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

ভাই আপনার বন্ধু মেহেদির জন্মদিনের শুভেচ্ছা রইল।আপনারা সবাই মিলে আপনাদের বন্ধুর জন্মদিনে অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন।শুভকামনা রইলো আপনাদের সকলের জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আমি সুন্দর ভাবে আনন্দঘন মুহূর্তের মধ্যে দিয়ে আপনার আপনার বন্ধু মেহেদী জন্মদিন পালন করেছেন ভাইয়া। বন্ধুর সাথে জন্মদিনের আনন্দ উদযাপন করার মজাই অন্যরকম। শুভ জন্মদিন আপনার বন্ধুর জন্য।

 2 years ago 

জি ভাই মুহূর্তটা আনন্দঘন ছিল। আপনার সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65647.77
ETH 3166.18
USDT 1.00
SBD 2.60