কোম্পউটারের (Huawei) মনিটরের রিভিউ ২৪/০৩/২০২৩ ইং

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল সদস্য গণ আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। গতকালে পোস্টে বলেছিলাম মাসজিদে ফটোগ্রাফি নিয়ে। আজকের বিষয় নিয়ে এসেছি কোম্পউটারে মনিটরের রিভিউ।

IMG_20230324_150727_HDR (1).jpg
ছবি তোলার মুবাইল মডেল রিয়েলমি নারজু ৫০

সময়: ২৪ তারিখ ৩.১০ মিনিট

IMG_20230324_152126_HDR (1).jpg

কোম্পউটার মনিটর কি?

মনিটর হচ্ছে একটা ডিসপ্লে যা কোম্পউটারের জন্য একটা ইলেকট্রনিক দৃষ্টি আকর্ষণ সহায়ক প্রদর্শন। এই মনিটর শুধু ডিসপ্লে ডিভাইস সাধারণত মনিটর কোম্পউটারের প্রধান ডিভাইস হিসাবে ব্যবহারের জন্য প্রয়োজন। আমরা সাধারণত মনিটর বলতে বুঝি টেলিভিশন এর মতো যন্ত্র।

IMG_20230324_153704_HDR (1).jpg

মনিটরের মডেল

HUAWEI LCD MONITOR

Huawei Display 23.8"

Model ADBOHZW

Color Black

Maximum Resolution 1920 x 1080

75 Hz

IMG_20230324_153748_HDR.jpg

এই মনিটর আমি তিন দিন হয়তে চালাইতেছি আমার কাছে সবকিছু ঠিক মনে হয়তেছে। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে চার দিকে রাউন্ড খুব সুন্দর একদম সিলিম। কালারের দিক বলতে গেলে কালার মোটামুটি ভালো। তাছাড়া আপনি কালার নিজেই কম বেশি করতে পারবেন।

IMG_20230324_152126_HDR (1).jpg

সময়ের সাথে পাল্লা দিয়ে এই সব মনিটর আকার আকৃতি পরিবর্তন হয়। আর এই মনিটর গুলি বেশি ভাগ কাজে লাগে গ্রাফিক্স ডিজাইন করার জন্য। এ ছাড়া অনেক গবেষণা ক্ষতরে ব্যবহার করে থাকে।

আমি একজন শারীরিক প্রতিবন্ধী কোন কিছু করতে পারিনা তাই বসে থেকে অনলাইনে গ্রাফিক্স ডিজাইন এর কাজ করার চেষ্টা করতেছি এখনো সফল হতে পারিনাই। আমার আগের মনিটর টি ছোট্ট ছিলো ১৯ ইনসি তাই কাজ করতে সমস্যা হয়তো এজন্য বড় চেয়ে মনিটর কিনিলাম।

আমি আজকে আমার বাংলা ব্লগের সকলের মেম্বার দের কাছ থেকে দোয়া নিয়ে শেষ করছি। ধন্যবাদ সবাইকে

Sort:  
 last year 

আপনার পোস্টটি ভালো হয়েছে তবে আমি আপনাকে দুটি কথা বলতে চাই। আপনি অন্যের পোস্ট গুলো ভালভাবে পড়ুন, তারা কিভাবে কোন বিষয়টি উপস্থাপন করছে এই বিষয়গুলো বোঝার চেষ্টা করুন এবং নিজেই সেই বিষয়গুলো অনুধাবন করে ভালো ভাবে কোন একটি বিষয় উপস্থাপন করার চেষ্টা করুন। আশা করছি পরবর্তীতে আপনার ভাল কিছু উপহার দিতে পারবেন। আসলে অন্যের পোস্ট পড়ে এবং এসব বোঝাটা আপনার জন্য খুবই বেশি জরুরী কারন আপনার পোস্টে কোয়ালিটি অনেকটাই নিম্নমানের হয়ে যাচ্ছে। সাথে বানানের দিকে ও নজর রাখবেন।

 last year 

ঠিক আছে ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59708.78
ETH 3185.76
USDT 1.00
SBD 2.45