অটোভেন দিয়ে ঘুরতে যাওয়ার ও কিনা কাটা করার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল মেম্বার আসসালামু আলাইকুম আশা করি সবাই আল্লাহ রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোওয়ায় ভালো আছি। আজ আমি অনেক দিন পরে আমার বাংলা ব্লগ পোস্ট করতে এসেছি। আমি পোস্ট করতে পারিনাই এটা কারনে কিছু দিন যাবত আমার মুবাইল ও কোম্পউটার এক সাথে নষ্ট হয়েছিল সেই কারনে কিছু দিন নতুন করে পোস্ট করতে পারিনাই এর জন্য অন্তরিকভাবে দুক্ষিত এখন থেকে নিয়মিত ভাবে পোস্ট করবো। আজকের বিষয় অটোভেন দিয়ে ঘুড়তে যাওয়ার কিনাকাটার অভিজ্ঞতা।

IMG_20230321_151709_HDR.jpg
মুবাইলের মডেল রিয়েলমি নারজু ৫০ মুবাইল দিয়ে তুলা।

আমি একজন শারীরিক প্রতিবন্ধী সব সময় ঘুরতে যাওয়া হয়না। মাসে এক থেকে দুই বার যাওয়া হয় আমি যখন ঘুরতে যায় তখন সংঙ্গে কাউকে নিয়ে যেতে হয়। গত কাল আমি যখন ঘুরতে গিয়েছি তকন আমার সাথে গিয়েছিল তিন জন তারা আমার বড় ভাইয়ের ছেলে তাদের নাম রমিত হাসান, মুস্তাকিম, ও মাহাবুব আর আমি আবুবক্কর।

IMG_20230321_161523.jpg
উপজেলা গ্রেট বকশিগঞ্জ।

আমরা সবাই গিয়েছিলাম বকশিগঞ্জ উপজেলায় বাজারে কিছু কিনাকাটা করার জন্য। আমাদের উপজেলা দেওয়ানগঞ্জ, বকশিগঞ্জ উপজেলায় আমাদের পাশের থানা।

IMG_20230321_161445.jpg
উপজেলা মডেল মাসজিদ

এই মাসজিদটা দেখতে খুব সুন্দর। আমার সৌভাগ্য হয়নি ভিতরের অংশ টুকু দেখার কারন আমি একজন শারীরিক প্রতিবন্ধী। আমি শুধু দূর থেকে দেখতে পায় কাছে গিয়ে ছুইতে পারিনা। আল্লাহ তায়ালা আমার জীবন থেকে হাটাচলা কেরে নিয়েছে আমি যে যে সুন্দর জায়গা আছে সে গুলো সুধু দুর থেকে দেখতে পায় কাছে যেতে পারিন।

IMG_20230321_152125.jpg

আমি গিয়েছিলাম একটি মুবাইল ও কোম্পউটর কিনার জন্য।

IMG_20230321_140309_HDR.jpg
মুবাইলের দোকান

IMG_20230321_141003_HDR.jpg
দোকানের সামনে মোড়

IMG_20230321_134149.jpg

সেলভি মুবাইল মডেল রিয়েলমি নারজু ৫০

IMG_20230321_152036.jpg
উপজেলা বিদ্যুৎ কেন্দ্রের

IMG_20230321_160248~2.jpg

সব কিছু শেষ করে আমরা এসেছি খাবার জন্য।

IMG_20230321_155342.jpg

হালকা কিছু খাওয়া দাওয়া করে রউনা দিলাম বাড়ির দিকে।

আমার কিছু কথা

এডমিন স্যারেরা আমাকে বার বার বলে দিয়েছিলো আমাকে একটিভ হওয়ার জন্য নিয়মিত পোস্ট করার জন্য কিন্তু আমার কপাল খারাপ একসাথে আমার মুবাইল ও কোম্পউটার নষ্ট হয়েছিল সেই কারনে কিছু দিন পোস্ট করতে পারিনাই এ জন্য আমি ক্ষমা চায়তেছি। এখন থেকে নিয়মিত ভাবে পোস্ট করবো।

আমার আরেকটা সমস্যা হয়েছিল আমি লেভেল ৩ পরিক্ষা দিয়েছি। কিন্তু লেভেল ৪ ভাইভা হয়েছিল আমি জয়ে হয়েছিলাম কিন্তু বলতেও পারিনা শুনতেও পারিনাই। তাই দয়া করে আমাকে যেন ভাইভা পরিক্ষা নেওয়া হয় অথবা আমাকে লেখিত পরিক্ষা দেওয়ার অনুমোদন দেওয়া হয়। ধন্যবাদ আমার বাংলা ব্লগে এডমিন গণ।

Sort:  
 last year 

আপনি শারীরিক প্রতিবন্ধী এ কথাটা শুনে সত্যি অনেক খারাপ লাগলো ভাই আশা করি আল্লাহ তায়ালা আপনার জীবনের অনেক ভালো কিছু রেখেছেন দোয়া করি সবসময় সুস্থ থাকুন এবং ভালো থাকুন ❤️ আপনারা মুন্সীগঞ্জে কেনাকাটা করার উদ্দেশ্যে গিয়েছিলেন ওখানে গিয়ে বেশ ভালোই সময় কাটিয়েছেন ধন্যবাদ আপনার মুহূর্তগুলো এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last year 

ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট পড়ারার জন্য আর ভাইয়া ওটা মুন্সিগঞ্জে না ওটা হলো বকশিগঞ্জ।

 last year 

ধন্যবাদ আপনাকেও ❤️

 last year 

আপনি শারীরিক প্রতিবন্ধী কথাটি শুনে অনেক খারাপ লাগলো। আসলে আল্লাহ তাআলা মানুষকে যেভাবে সৃষ্টি করেছেন। আপনি কোথাও ঘুরতে গেলে সাথে কাউকে নিতে হয় আসলে চলাফেরা করা আপনার জন্য অনেক কষ্টদায়ক। আপনার পোস্টটি পড়ে আসলে আমার কাছে অনেক খারাপ লাগলো। পরিশেষে বলবো ভাতিজাদের সাথে ঘুরে এবং কেনাকাটা করে ও একটু হলে আপনার কাছে ভালো লাগলো।

 last year 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট পড়ার জন্য।

 last year 

আপনার শারীরিক অসুস্থতার কথা শুনে খুব খারাপ লাগলো। আল্লাহ সকল মানুষকে সুস্থ রাখুক। আপনি কোথাও বাহির হলে সাথে কাউকে নিয়ে বাহির হতে হয় শুনে সত্যি খারাপ লাগলো। মাঝেমধ্যে বাহির হলে কাউকে নিয়ে একটু হলেও আপনার মনটি ভালো থাকবে। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল।

 last year 

আপু আমি সবার দোওয়ায় বেচে আছি আর যত দিন বাজবো তত দিন সবার দোওয়ায় বেচে থাকবো।আর আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট পড়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61240.20
ETH 3247.86
USDT 1.00
SBD 2.45