You are viewing a single comment's thread from:

RE: করোনা টিকা দিন নিরাপদ থাকুন || টিকা নিবন্ধন কিভাবে করবেন? (১০% লাজুক খ্যাঁকের জন্য 🦊)

সময়উপযোগী একটি পোস্ট করেছেন ভাইয়া।আমাদের ভিতরে যারা নিবন্ধন না জানার কারণে টীকা দিতে পারে নি তাদের কাছে এবার বিষয়টি খুব সহজ হবে।
আপনার একটি বিষয় আমার সব থেকে বেশি ভালো লাগে-আপনি শুধু নিজের স্বাস্থ্য সম্পর্কেই ভাবেন না, আমার বাংলা ব্লগকমিউনিটির সকলের স্বাস্থ্যের প্রতিও আপনার খেয়াল রাখেন যা আপনার এই পোস্টসহ বিগত পোস্টগুলোর মাধ্যমে বোঝা যায় এবং আমার কাছে আপনি একজন ভালো মনের মানুষ ভাইয়া।আপনার জন্য মন থেকে দোয়া ও ভালোবাসা রইলো।❤️

Sort:  
 3 years ago 

@abir10 আপনার প্রতি দোয়া এবং সহযোগীতার হাত সবসময়ই রয়েছে। আমি সত্যিই আমার স্বল্প জ্ঞান নতুনদের বিলিয়ে দিতে চাই। আপনি খুব চমৎকার কাজ করছেন আমার খুব আনন্দ হয় আপনার কাজগুলো দেখে। শুভ কামনা রইল 🥀

😊❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65709.71
ETH 2614.52
USDT 1.00
SBD 2.69