DIY:পেন্সিল দিয়ে মার্ভেলের জনপ্রিয় চরিত্র Hawk Eye কে অঙ্কন❤️|(১০% পে আউট লাজুক-খ্যাকের জন্য)

আজ

২৫ অগ্রহায়ণ,১৪২৮
10th Dec.-2021

সসালামু আলাইকুম

শ্রদ্ধেয় ভাই,বোন এবং বন্ধুরা,আশা করি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।আজকে আমি সকলের সামনে হাজির হলাম একটি নতুন অঙ্কন পোস্ট নিয়ে।এর বিষয় বস্তু হলোঃHawk eye এর পেন্সিল স্কেচ।তো চলুন শুরু করা যাক আমাদের আজকের অঙ্কনটি-

মার্ভেলের জনপ্রিয় চরিত্র Hawk Eye❤️


20211210_222218.jpg


প্রয়োজনীয় উপকরণঃ

১.অফসেট পৃষ্ঠা,
২.পেন্সিল,
৩.রাবার


নিম্নে অঙ্কনের প্রক্রিয়াটি ধাপ ক্রমান্বয়ে দেওয়া হলোঃ

১ম ধাপঃ

20211210_194304.jpg

প্রথমে অফসেট পৃষ্ঠায় পেন্সিল দিয়ে মাথার চুল এবং মুখের অবয়ব এবং চোখে গ্লাস আঁকিয়ে নিতে হবে।

২য় ধাপঃ

20211210_194715.jpg

এবার গলা থেকে হাতের অংশটি আঁকিয়ে নিতে হবে।

৩য় ধাপঃ

20211210_195329.jpg

এবার দেহ থেকে পা পর্যন্ত আঁকিয়ে নিতে হবে এবং প্যান্টের পকেট ও কোমর বেল্টের অংশ আঁকিয়ে নিতে হবে।

৪র্থ ধাপঃ

20211210_200049.jpg

এবার কোমরে বেল্ট,হাতের আঙ্গুল এবং পায়ে বুট আঁকিয়ে নিতে হবে।

৫ম ধাপঃ

20211210_200507.jpg

এবার এক হাতে ধনুক আরেক হাতে তীর এবং হাতের কনুই পর্যন্ত গ্লাভস আঁকিয়ে নিতে হবে।

৬ষ্ঠ ধাপঃ

20211210_200901.jpg

এবার উপরের ছবির মতো ড্রেস এবং পিছনে তীরের গোছা আঁকিয়ে নিতে হবে।

৭ম ধাপঃ

20211210_201317.jpg

এবারের উপরের ছবির মতো ড্রেস এবং পেন্সিল দিয়ে ডিজাইন করে নিতে হবে।

সর্বশেষ ধাপঃ

20211210_222218.jpg

সবিশেষে পেন্সিল দিয়ে আবার ছবিটি হালকা গাড় করার মধ্যে শেষ হলো আমার আজকের অঙ্কনটি।


তো এই ছিল আমার আজকের মতো পোস্ট।মার্ভেলের মুভি এবং সিরিজের প্রতি ভালোলাগা থেকেই আমার আজকের পোস্টটি অঙ্কন।মার্ভেলের সব চরিত্রগুলোর মধ্যে hawk eye এর শক্তিটা তূলনামূলক কম তবে এর নতুন সিরিজটি আমার কাছে দারুণ লেগেছে। সিরিজটি এক কথায় টানটান উত্তেজনায় ভরপুর। আপনারা যারা এটি দেখেন নাই খুব শীঘ্রই দেখে নিতে পারেন।


আমার পোস্টে আপনাদের ভালো লাগার মাধ্যমেই আমি স্বার্থকতা এবং কাজ করার অদম্য উৎসাহ খুজে পাই।সর্বোপরি আমার আজকের কার্টুনের ছবিটি আপনাদের কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন।


🌻ধন্যবাদ আমার পোস্টটি ধৈর্য সহকারে পড়ার জন্য।আমার বাংলা ব্লগ কমিউনিটির কাছে আমি চিরকৃতজ্ঞ আমার পাশে থেকে সাপোর্ট করার জন্য❤️


শুভেচ্ছান্তেঃ@abir10


আমার পরিচয়ঃ

FB_IMG_16326465518590940.jpg

আমি মোঃমাসুম বিল্লাহ(আবির), একজন ছাত্র।বর্তমানে মৎস্য গবেষণা ইন্সটিটিউটে মৎস্য অনুষদ নিয়ে অধ্যয়নরত আছি।আমি নতুন জায়গায় ঘুরতে এবং এর ইতিহাস জানতে খুব ভালোবাসি।তাছাড়া ফুড ব্লগিং,রেসিপি এবং ড্রইং করা আমার শখ।বাংলা ভাষায় কন্টেন্ট লিখে মনের ভাব প্রকাশ করতে আমার ভালো লাগে এর জন্যই আমার বাংলা ব্লগ আমার প্রথম পছন্দ।
Sort:  
 3 years ago 

বাহ আপনি খুব সুন্দর একটি অঙ্কন করেছেন ।যেটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার প্রতিটি ধাপ বর্ণনা সহকারে উপস্থাপন ছিল খুবই চমৎকার। যেটি আপনার পোস্টটিকে আরো বেশি সুন্দর করে তুলেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য।আপনার জন্যেও শুভকামনা রইলো

 3 years ago 

পেন্সিল দিয়ে মার্ভেলের জনপ্রিয় চরিত্র Hawk Eye
অঙ্কন খুবই সুন্দর হয়েছে । এটি আমার অনেক ভালো লেগেছে। আপনি খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপন দেখে চিত্রটি অঙ্কন করা আমি শিখতে পারলাম। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য ❤️

 3 years ago 

Hawk Eye এই নামটার সাথে আমি সর্বপ্রথম পরিচিত হয় আমাদের দাদার ডিসকোর্ডে দেওয়া নাম থেকে। আজ আপনার পোস্ট থেকে জানতে পারলাম এটা একটা চরিএ। যাইহোক ছবিটি দারুণ একেছেন। বেশ ভালো লাগছে।

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

ড্রয়িং এর ক্ষেত্রে কমিউনিটির একটি রুলস সংযোজন করা হয়েছে, সেটা হলো ড্রয়িং এর সময় আপনার হাতের দৃশ্য দেখাতে হবে। যা অন্যরা মেনেই ড্রয়িং উপস্থাপন করছেন কিন্তু আপনি এখানে সেটা ফলো করেন নাই। বিষয়টি দুঃখজনক।

দুঃখিত ভাইয়া,পরবর্তীতে এই ভুল আর হবে না।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67975.29
ETH 3240.67
USDT 1.00
SBD 2.66