You are viewing a single comment's thread from:

RE: পাহাড়ি অঞ্চলের অপরূপ সৌন্দর্য পেইন্টিং🖌️||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি খুব সুন্দর ভাবে পাহাড়ি অঞ্চলের অপরূপ দৃশ্য আপনার রং তুলিতে অংকন করেছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার এই অপরূপ দৃশ্য। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি ধাপ আমাদের মাঝে উল্লেখ করেছেন এবং কালার কম্বিনেশন দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন। এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

রংতুলিতে পাহাড়ি অঞ্চলের অপরূপ সৌন্দর্য পেইন্টিং করতে আমার অনেক ভালো লেগেছে আপু। আমি চেষ্টা করেছি আমার এই পেইন্টিং অনেক সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য। আপু আপনি অনেক সুন্দর ভাবে আপনার মন্তব্য প্রকাশ করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64411.29
ETH 3516.69
USDT 1.00
SBD 2.55