You are viewing a single comment's thread from:

RE: ব্যাথায় ঔষধ খাবেন,কেন খাবেন না?১০% প্রিয় লাজুক শেয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি একদম ঠিক বলেছেন আমরা সাধারনত হরহামেশাই ব্যথার ওষুধ খেয়ে থাকি। একটু ব্যথা পেলেই ব্যথার ওষুধ খুঁজতে থাকি কিন্তু এটি মোটেও উচিত নয় ।আমাদের এমন সময় ব্যথার ঔষধ খাওয়া উচিত যখন ব্যথা আমার সহ্য করতে পারছি না। আমি নিজেও হরহামেশাই ব্যথার ওষুধ খাই না যে ব্যথা আমি সহ্য করতে পারি না শুধু মাত্র তখন আমি ব্যথার ওষুধ নেই। আপনার লেখা অবশ্যই শৈল দেখে আমি মুগ্ধ এত সুন্দর ভাবে আপনি গুছিয়ে তথ্যমূলক একটি পোস্ট করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আপনি খুব ভালো বুঝছেন। আসলেই আমাদের সকলের বোঝা উচিত। হরহামেশাই ব্যাথানাশক এমন ঔষধ না খাওয়া।চমৎকার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ শ্রদ্ধেয়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67241.85
ETH 3492.89
USDT 1.00
SBD 2.68