You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। অজ গায়ে এক টুকরো শহরের গল্প। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে গ্রাম অঞ্চল এত সুন্দর রেস্ট হাউজ খামারবাড়ি দেখলে সবারই ভাল লাগবে। তবে আপনি এই খামারবাড়িতে কেন্দ্র করে দারুন অনুভুতি গুলো আমাদের সাথে শেয়ার করেছেন। আমাদের দেশে এখনও অনেক সুখী মানুষ আছে যারা শখ করে আনন্দ মিটানোর জন্য অনেক সুন্দর আকর্ষনীয় বাড়িঘর করে থাকে। এত সুন্দর বাড়িঘর করে উদ্দেশ্য হচ্ছে নিরব প্রকৃতিতে বসবাস করা। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ভাবে বিস্তারিত বিষয় গুলো আমাদের মাঝে তত্ত্ব রোদের মধ্য দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে তোলা ছবি বর্ণনা করার জন্য।

Sort:  
 2 years ago 

আসলে আপু ঠিকই বলেছেন। তবে আমার এলাকায় আলিশান বড় বড় বাড়ি আছে। আমাদের নিজেদের বাড়িতে আছে। তবে আমি যেখানে গিয়েছিলাম সেখানে দরিদ্র মানুষ বেশি। এবং কৃষক একটু বেশি একেবারেই গ্রাম অঞ্চল, তাই আমার কাছে একটু বেশি অবাক লেগেছিল।তাই আপনাদের মাঝে শেয়ার করা। আর আপনার কাছে ভালো লেগেছে আপনি খুব সুন্দর করে আপনার মনের ভাবগুলো শেয়ার করেছেন। আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60907.24
ETH 3249.66
USDT 1.00
SBD 2.45