You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৪ || আম চুরির ঘটনা।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া শৈশবকাল ছিল আমাদের জন্য একটি স্বর্ণালী সময়। এ সময় আমরা তো কিছু করতে পেরেছি এখন তা পারি না এখন আমার হাত-পা বাঁধা। ঐসময় শিশুদের দুরন্তপনা ভালো লাগত এখন যখন সেই সময় ফিরে যাই তখন নিজেকে খুব একলা লাগে মনে মনে ভাবি যদি আবার ছোট হতাম সবার আদরের হতাম।
ছোটবেলায় আমি যখন ছুটি পেতাম না আমি বাড়িতে যেতাম অনেকদিন ধরে থাকতাম আর এখন প্রায় কয়েক বছর হল নানু বাড়িতে যাই না। আমার সমবয়সী কেউ নাই আর। নানা নানি বেঁচে নেই তাই যেতে ইচ্ছা করেনা । তবে আপনার আম চুরি গল্পটি প্রথমে ভাল লেগেছিল তার বাড়ির সবাই কি ঘুমিয়ে গেছে তখন আপনারা আম পড়তে গেলেন । কিন্তু ঢিলের আঘাতে যখন আপনার বন্ধুর সাথে আঘাত লাগলো তখন বেশি খারাপ লেগেছে। আসলে এইসব করতে গেলে অনেক সময় বিপদের সম্মুখীন হতে হয় সতর্ক না থাকলে। অনেক বড় ক্ষতি হতে পারতো কিন্তু অল্পের জন্য হয়তো বড় কিছু হয়নি তবুও ষোলটা সেলাই অনেক বড়ই বলা চলে। আপনার শৈশবের গল্পটি অত্যন্ত মর্মান্তিক। এত সুন্দর একটি গল্প আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52740.91
ETH 2362.72
USDT 1.00
SBD 2.09